সংস্কৃতির বন্ধন image

সংস্কৃতির বন্ধন

by মাহমুদ শফিক

TK. 225 Total: TK. 191

(You Saved TK. 34)
সংস্কৃতির বন্ধন

সংস্কৃতির বন্ধন

TK. 225 TK. 191 You Save TK. 34 (15%)

বর্তমানে প্রকাশনীতে এই বইটির মুদ্রিত কপি নেই। বইটি প্রকাশনীতে এভেইলেবল হলে এসএমএস/ইমেইলের মাধ্যমে নোটিফিকেশন পেতে রিকুয়েস্ট ফর রিপ্রিন্ট এ ক্লিক করুন।

book-icon

বই হাতে পেয়ে মূল্য পরিশোধের সুযোগ

mponey-icon

৭ দিনের মধ্যে পরিবর্তনের সুযোগ

Customers Also Bought

Product Specification & Summary

ফ্ল্যাপে লিখা কথা
মাহমুদ শফিক তার ‘সংস্কৃতির বন্ধন’ গ্রন্থে সভ্যতা সংস্কৃতি সংবিধানের স্বরূপ বিশ্লেষণ করেছেন। অধুনালুপ্ত সাপ্তাহিক বিচিত্রায় দেশ কাঁপানো প্রচ্ছদকাহিণী লিখে পাঠক সমাজে স্থায়ী আসন করে নেন তিনি । শত্রু কর্তৃক আক্রান্ত হন একাধিকবার।কিন্তু মাহমুদ শফিক সৎ ও নির্ভীক থেকে তিনি তার তথ্য ও মতামত প্রকাশ করে গেছেন। বহু গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন তিনি। এসব দায়িত্বের মধ্যে রয়েছে সাপ্তাহিক বিচিত্রার প্রধান প্রতিবেদক, দৈনিক বাংলার সাংস্কৃতিক বিচিত্রার প্রধান সম্পাদক, সাপ্তাহিক প্রতিচিত্র/ মাসিকগণস্বাস্থ্য পত্রিকার নিয়মিত প্রচ্ছদকাহিনী লেখক, জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক, ‘সোনারগাঁয়ে কারুশিল্প গ্রাম প্রকল্প, এর প্রকল্প পরিচালক, বেসরকারি গ্রন্থাকার উন্নয়ন প্রকল্পের পরামর্শকে ইত্যাদি। তিনি এদেশের একজন জনপ্রিয় কবি, সাংবাদিক ও গবেষক । মাহমুদ শফিক তার ‘সংস্কৃতির বন্ধন’ গ্রন্থে সভ্যতা সংস্কৃতি ও সংবিধান সংক্রান্ত ইতিহাসের তাত্ত্বিক বিশ্লেষণ করেছেন। মাহমুদ শফিকের সকল কাজই লেখা ও গবেষণা কর্মের সঙ্গে সংশ্লিষ্ট। লেখাই তার ধ্যান-জ্ঞান জীবিকা। তিনি মুভমেন্ট ফর ফেয়ার ইলেকশন সংগঠনের সভাপতি।

মাহমুদ শফিক জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য, বাংলা একাডেমীর জীবন-সদস্য এবং সচেতন সাংবাদিকদের মুখপত্র ‘খোলা দরজা’র সম্পাদক। দেশে বহু বিখ্যাত কণ্ঠশিল্পীর তার লেখা গানে কণ্ঠ দিয়েছন। তিনি এদেশের একজন শীর্ষস্থানীয় গীতিকার। একসময় বিটিভিতে তাঁর উপস্থাপিত ও নির্দেশিত গবেষণামূলক সংগীত বিষয়ক ম্যাগাজিন অনুষ্ঠান ‘সংগীত বিচিত্রা’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। তিনি বহু সংগঠন প্রতিষ্ঠার সঙ্গে জড়িত। সনদপত্রে তাঁর নাম মোঃ শফিক-উল-ইসলাম।
Title সংস্কৃতির বন্ধন
Author
Publisher
Country বাংলাদেশ
Language বাংলা

Similar Category Best Selling Books

Related Products

Sponsored Products Related To This Item

Reviews and Ratings

sort icon

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)
prize book-reading point

Recently Sold Products

Recently Viewed
cash

Cash on delivery

Pay cash at your doorstep

service

Delivery

All over Bangladesh

return

Happy return

7 days return facility

0 Item(s)

Subtotal:

Customers Also Bought

Are you sure to remove this from book shelf?

সংস্কৃতির বন্ধন