ভ্রান্ত আক্বীদা বনাম সঠিক আক্বীদা - মুযাফফর বিন মুহসিন | Buy Vranto Akida Bonam Sothik Akida - Muzaffor Bin Muhsin online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title ভ্রান্ত আক্বীদা বনাম সঠিক আক্বীদা
Author মুযাফফর বিন মুহসিন
Publisher আছ-ছিরাত প্রকাশনী
Quality পেপারব্যাক
Edition 1st Published, 2015
Number of Pages 173
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"ভ্রান্ত আক্বীদা বনাম সঠিক আক্বীদা" বইয়ের ভূমিকা:
মুসলিম জীবন আক্বীদার উপর প্রতিষ্ঠিত। যার আকীদা সঠিক নয়, সে একেবারেই ব্যর্থ মানুষ। কারণ বিশুদ্ধ আক্বীদা মুমিন জীবনের মূল চাবিকাঠি ও মুসলিম উম্মাহর সুদৃঢ় ভিত্তি। সেই বিশ্বাসের আলােকেই মানুষ তার সকল কর্ম সম্পাদন করে থাকে। কিন্তু মুসলিমদের অধিকাংশই ভ্রান্ত আক্বীদা পােষণ করে থাকে। কেউ কুফরী আক্বীদা লালন করছে, কেউ শিরকী, কেউ বিদআতী। এভাবে মনের অজান্তেই তারা ঈমান ও আমল ধ্বংস করে দিচ্ছে। আক্বীদার ব্যাপারে তারা খুবই উদাসীন। তাদের কাছে আক্বীদার কোন গুরুত্বই নেই। কেউ রাজনীতির নামে শিরকী সংস্কৃতির পূজা করছে। যেমন শহীদ বেদী, স্মৃতি সৌধ, খাম্বা, প্রতিকৃতি, শহীদ মিনার, শিখা চিরন্তন, শিখা অনির্বাণ, পতাকা ও দিবসকে শ্রদ্ধা জানাচ্ছে, ফুল দিয়ে ভক্তি প্রদর্শন করছে, দাঁড়িয়ে নীরবতা পালন করছে, কুর্নিশ করে শ্রদ্ধা নিবেদন করছে। গণতন্ত্র, সমাজতন্ত্র, ধর্মনিরপেক্ষতাবাদ, জাতীয়তাবাদ ইত্যাদি শিরকী মতবাদের পূজা করে ইসলামকে অপমান করছে এবং আল্লাহ প্রদত্ত অভ্রান্ত দ্বীনের মর্যাদাকে পদদলিত করছে। উক্ত শিরকী স্তম্ভগুলােকে রাজনীতির মােড়কে মাথা নত করে নগ্নপদে সম্মান জানানাে হচ্ছে। এই জড়বস্তুগুলাে আজ বড়ই ভাগ্যবান। বিধর্মীদের মূর্তিপূজার চেয়েও এগুলাে অত্যধিক জঘন্য কর্ম। কারণ এগুলাের কোন অঙ্গ-প্রত্যঙ্গ নেই। কিন্তু তাদের দেবতার হাত, পা, চোখ, কান, মাথা আছে। অন্যদিকে কেউ ধর্মের নামে শিরকী আস্তানার ইবাদত করছে। কবর, খানকা, মাযার, দরগাহ, গাছ, পাথর, পুকুর, মাছ, কুমির, কচ্ছপ, কবুতর, পীর, ফকীর, বুযুর্গ প্রভৃতি মিথ্যা মাবুদের পূজা করছে। তারা মুখে লা ইলাহা ইল্লাল্লাহু’ উচ্চারণ করলেও প্রাণহীন দেহের মত ঈমানশূন্য ধড়ে পরিণত হয়েছে। তারা উক্ত পবিত্র বাক্যের সাথে চরম মুনাফেক্বী করছে। এরা মুসলিম নামের কলঙ্ক, বিশ্বাসঘাতক। এরা মক্কায় যায় আল্লাহর ইবাদত করতে, আর মন্দিরে যায় মা কালী-দুর্গার প্রশংসাগাথা বর্ণনা করতে।

ভ্রান্ত আক্বীদা বনাম সঠিক আক্বীদা

ভ্রান্ত আক্বীদা বনাম সঠিক আক্বীদা

by মুযাফফর বিন মুহসিন

(8)

TK. 60


Summary: মুসলিম জীবন আক্বীদার উপর প্রতিষ্ঠিত। যার আকীদা সঠিক নয়, সে একেবারেই ব্যর্থ মানুষ। কারণ বিশুদ্ধ আক্বীদা মুমিন জীবনের মূল চাবিকাঠি ও মুসলিম উম্মাহর সুদৃঢ় ভিত্তি। সেই বিশ্বাসের আলােকেই মানুষ তার সকল কর্ম সম্পাদন করে থাকে। কিন্তু মুসলিমদের অধিকাংশই ভ্রান্ত আক্বীদা পােষণ করে থাকে। কেউ কুফরী আক্বীদা লালন করছে, কেউ শিরকী, কেউ বিদআতী। এভাবে মনের অজান্তেই তারা ঈমান ও আমল ধ্বংস করে দিচ্ছে। আক্বীদার ব্যাপারে তারা খুবই উদাসীন। তাদের কাছে আক্বীদার কোন গুরুত্বই নেই। কেউ রাজনীতির নামে শিরকী সংস্কৃতির পূজা করছে। যেমন শহীদ বেদী, স্মৃতি সৌধ, খাম্বা, প্রতিকৃতি, শহীদ মিনার, শিখা চিরন্তন, শিখা অনির্বাণ, পতাকা ও দিবসকে শ্রদ্ধা জানাচ্ছে, ফুল দিয়ে ভক্তি প্রদর্শন করছে, দাঁড়িয়ে নীরবতা পালন করছে, কুর্নিশ করে শ্রদ্ধা নিবেদন করছে। গণতন্ত্র, সমাজতন্ত্র, ধর্মনিরপেক্ষতাবাদ, জাতীয়তাবাদ ইত্যাদি শিরকী মতবাদের পূজা করে ইসলামকে অপমান করছে এবং আল্লাহ প্রদত্ত অভ্রান্ত দ্বীনের মর্যাদাকে পদদলিত করছে। উক্ত শিরকী স্তম্ভগুলােকে রাজনীতির মােড়কে মাথা নত করে নগ্নপদে সম্মান জানানাে হচ্ছে। এই জড়বস্তুগুলাে আজ বড়ই ভাগ্যবান। বিধর্মীদের মূর্তিপূজার চেয়েও এগুলাে অত্যধিক জঘন্য কর্ম। কারণ এগুলাের কোন অঙ্গ-প্রত্যঙ্গ নেই। কিন্তু তাদের দেবতার হাত, পা, চোখ, কান, মাথা আছে। অন্যদিকে কেউ ধর্মের নামে শিরকী আস্তানার ইবাদত করছে। কবর, খানকা, মাযার, দরগাহ, গাছ, পাথর, পুকুর, মাছ, কুমির, কচ্ছপ, কবুতর, পীর, ফকীর, বুযুর্গ প্রভৃতি মিথ্যা মাবুদের পূজা করছে। তারা মুখে লা ইলাহা ইল্লাল্লাহু’ উচ্চারণ করলেও প্রাণহীন দেহের মত ঈমানশূন্য ধড়ে পরিণত হয়েছে। তারা উক্ত পবিত্র বাক্যের সাথে চরম মুনাফেক্বী করছে। এরা মুসলিম নামের কলঙ্ক, বিশ্বাসঘাতক। এরা মক্কায় যায় আল্লাহর ইবাদত করতে, আর মন্দিরে যায় মা কালী-দুর্গার প্রশংসাগাথা বর্ণনা করতে।

Read More...


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত

tag_icon

৭৭১ ৳+ অর্ডারে নিশ্চিত লাল-সবুজের রিস্ট ব্যান্ড

tag_icon

১৬২৬ ৳+ অর্ডারে নিশ্চিত কাস্টমাইজড চাবির রিং

tag_icon

২৬৭১ ৳+ অর্ডারে নিশ্চিত বিজয় স্পেশাল নোটবুক



icon

Order Delivery Tk. 50

icon

Purchase & Earn

Readers also bought

Details

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

5.0

8 Ratings and 3 Reviews

Recently Sold Products