book_image

আমরাও কি ধ্বংসের দ্বারপ্রান্তে??? (পৃথিবীতে এই পর্যন্ত ছয়টি জাতির সমূলে ধ্বংস হওয়ার কারণ বর্ননা এবং আমাদের ও সেই জাতির অপরাধগুলাের মিল-অমিল আলোচনা) (হার্ডকভার)

by খন্দকার জনি

Price: TK. 150

TK. 250 (You can Save TK. 100)
আমরাও কি ধ্বংসের দ্বারপ্রান্তে??? (পৃথিবীতে এই পর্যন্ত ছয়টি জাতির সমূলে ধ্বংস হওয়ার কারণ বর্ননা এবং আমাদের ও সেই জাতির অপরাধগুলাের মিল-অমিল আলোচনা)

আমরাও কি ধ্বংসের দ্বারপ্রান্তে??? (পৃথিবীতে এই পর্যন্ত ছয়টি জাতির সমূলে ধ্বংস হওয়ার কারণ বর্ননা এবং আমাদের ও সেই জাতির অপরাধগুলাের মিল-অমিল আলোচনা) (হার্ডকভার)

9 Ratings

TK. 150 TK. 250 (You can Save 40%)

In Stock (7 copies available)

Product Specification & Summary

"আমরাও কি ধ্বংসের দ্বারপ্রান্তে???" বইয়ের ফ্ল্যাপের লেখা:
আল্লাহপাক বাবা আদম (আঃ) ও মা হাওয়া (আঃ) কে তাদের ভুলের জন্যে পৃথিবীতে পাঠিয়েছিলেন, যেন আল্লাহপাকের আদেশ-নিষেধ মেনে তারা পৃথিবীতে জীবন-যাপন করতে পারেন। আর তাদের মাধ্যমে উৎপন্ন আদম সন্তান বা মানবজাতিকে সঠিক দিক-নির্দেশনা দিয়ে আল্লাহপাকের ইচ্ছে বাস্তবায়ন করতে পারেন। কিন্তু আদম (আঃ) ও তার সন্তানগণের প্রকাশ্য শত্রু দ্বারা প্ররােচিত হয়ে আদম-সন্তানেরা আল্লাহর সাথে বেয়াদবী ও নাফরমানী করে এই পর্যন্ত ছয়টি জাতি পৃথিবী থেকে সমূলে ধ্বংস হয়েছে। তন্মধ্য সমূলে ধ্বংস হওয়া চারটি জাতি ও অন্যান্য জাতিদ্বয়ের অন্যায়-অপরাধ সম্পর্কে আমার এই বইটিতে আলােচনা করেছি। এই বইয়ে আলােচিত সমূলে ধ্বংস হওয়া। চারটি জাতিকে আল্লাহপাক যেইসব অপরাধে সমূলে ধ্বংস করেছেন, সেই অপরাধগুলাে আমাদের মধ্যে এখনও বিদ্যমান। তাই আমরাও যে ধ্বংস হবাে এটা নিশ্চিত। আর সেই জন্যেই আমি আমার এই বইটির নাম রেখেছি ‘আমরাও কি ধ্বংসের দ্বারপ্রান্তে???

Title আমরাও কি ধ্বংসের দ্বারপ্রান্তে??? (পৃথিবীতে এই পর্যন্ত ছয়টি জাতির সমূলে ধ্বংস হওয়ার কারণ বর্ননা এবং আমাদের ও সেই জাতির অপরাধগুলাের মিল-অমিল আলোচনা)
Author
Publisher
ISBN 9789849281574
Edition 1st Published, 2017
Number of Pages 112
Country বাংলাদেশ
Language বাংলা

Customers who bought this product also bought

Reviews and Ratings

4.55

9 Ratings

call center

Help: 16297 / 01519521971 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh