রাসূলুল্লাহ (সা.) এর পদাঙ্ক অনুসরণ - মুহাম্মদ আদম আলী | Buy Rasulullah (Sm.)-er Podanko Onushoron (In The Footsteps Of The Prophet (Sm.)) - Muhammad Adam Ali online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title রাসূলুল্লাহ (সা.) এর পদাঙ্ক অনুসরণ
Author মুহাম্মদ আদম আলী
Publisher মাকতাবাতুল ফুরকান
Quality হার্ডকভার
ISBN 9789849117698
Edition 1st Published, 2016
Number of Pages 304
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"রাসূলুল্লাহ (সা.) এর পদাঙ্ক অনুসরণ" বইয়ের পিছনের কভারের কথা:
তারিক রমাদান পাশ্চাত্যের একজন বিখ্যাত মুসলিম পণ্ডিত ও দার্শনিক। তিনি এ গ্রন্থে সকলের জন্য ইসলামের সর্বশেষ নবী ও রাসূল হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবনী চমৎকারভাবে বর্ণনা করেছেন।যেখানে মানব ইতিহাসের সবচেয়ে বেশি প্রভাবশালী একজন ব্যক্তিত্বের আধ্যাত্মিক ও নৈতিক শিক্ষা তুলে ধরা হয়েছে৷
রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবন ছিল একই সাথে ঘটনাবহুল, সংগ্রামমুখর এবং গভীর প্রেরণার। এ গ্রন্থে তার ব্যতিক্রমী জীবনের উল্লেখযােগ্য ঘটনার প্রেক্ষিতে বহুল আলােচিত বিষয়সমূহ যেমন, গরিবের প্রতি আচরণ, নারীদের ভূমিকা। ইসলামে অপরাধীদের শাস্তির বিধান, যুদ্ধ এবং ভিন্ন ধর্মাবলম্বীদের সঙ্গে সম্পর্ক ইত্যাদি প্রসঙ্গে গুরুত্বপূর্ণ আলােচনা করা হয়েছে। চিরায়ত সত্যের আলােয় প্রখর চিন্তাশক্তি ও উপলব্ধিতে লেখক এখানে দেখিয়েছেন যে, কিভাবে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম শতাব্দির পর শতাব্দী ধরে অথবা কেমন করে আবার সমকালীন মানুষের জন্য উজ্জ্বল দৃষ্টান্ত। একমাত্র আদর্শ এবং অনুপ্রেরণার উৎস হতে পারেন। তার আরেকটি প্রচেষ্টা ছিল, কিভাবে। একজন মুসলমান আনুষ্ঠানিক ধর্ম পালন থেকে মুক্ত হয়ে আধ্যাত্মিক উৎকর্ষতা ও সফলতায় সত্যিকারভাবে ইসলামের অনুসারী হিসেবে সমাজে তার উপস্থিতিকে আরও নিশ্চিত করতে পারে।
এই বস্তুনিষ্ঠ জীবনীগ্রন্থের মাধ্যমে তারিক রমাদান মুসলমানদের কাছে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবনকে নতুন অভিজ্ঞতা ও চেতনায় উপস্থাপন করেছেন। ইসলামের আধ্যাত্মিক ও নৈতিক ধনাঢ্যতার দিক উন্মােচিত করে তিনি একই সাথে অমুসলিমদেরকেও পরম সত্যের দিকে আহবান করেছেন।

Author Information

Muhammad Adam Ali was born in 28 December 1970 at Dhaka. He passed SSC in 1986 from Motijheel Model High School, Dhaka and HSC in 1988 from University Laboratory College, Dhaka. He then Joined Bangladesh Navy and did his B.Sc. in Mechanical Engineering from Bangladesh University of Engineering & Technology (Buet) in 1995. He did his staff course at Defense Services Command & Staff College, Mirpur and awarded Masters Certificate on Military Strategy in 2006 under National University. He was promoted to the rank of Commander and left the service on 01 Sep 2011. Beside his military profession, he has been attached with Hazrat Professor Muhammad Hamidur Rahman daamat barakatuhum (Khalifa of Maulana Muhammadullah Hafizzi Huzur and Maulana Shah Abrarul Haque rahmatullahi alihi)from student life (Buet, 1994) and still serving him as self devoted Khadem. Allah has given him towfiq to become a Khalifa of Professor Hazrat. He has got very rare opportunity to travel with Professor Hazrat to many countries like USA, Canada, New Zealand, Turkey and Saudi Arabia. He is the key writer on Professor Hazrat specially his lectures and travel stories on his safor in home and abroad. He started writing books (compilation of religious lectures of professor Hazrat) and publishing in 2001. Then he developed Maktabatul Furqan and started its journey in 2014. He has already published 19 books in less than 2 years. He is a writer, compiler, composer, editor, designer, publisher and involved in marketing & sales. He is not highly ambitious but creative in publication. He is not also a critical competitor in the book market but produced a distinct difference in category, perspective, quality and design of books. May Allah bless him to continue his efforts for enriching the Ummah in knowledge and practices.

রাসূলুল্লাহ (সা.) এর পদাঙ্ক অনুসরণ

রাসূলুল্লাহ (সা.) এর পদাঙ্ক অনুসরণ

by মুহাম্মদ আদম আলী ,

তারিক রামাদান

(2)

TK. 240 TK. 400 (You are Saving 40%)


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত



icon

Order Delivery Tk. 40

icon

Purchase & Earn

Readers also bought

Details

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

5.0

2 Ratings

Recently Sold Products

Recently Viewed