রুকইয়াহ - আবদুল্লাহ আল মাসউদ | Buy Ruqyah - Abdullah Al Masud online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title রুকইয়াহ
Author আবদুল্লাহ আল মাসউদ
Publisher মাকতাবাতুল আসলাফ
Quality হার্ডকভার
ISBN 9789843435507
Edition 1st Published, 2018
Number of Pages 288
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"রুকইয়াহ" বইয়ের কিছু কথা:
নববী চিকিৎসার একটি পদ্ধতি হল রুকইয়াহ। অর্থাৎ, কুরআনের আয়াত, হাদীসে বর্ণিত দোআ এবং সহজ কিছু পদ্ধতি অনুসরণ করে বিভিন্ন রোগব্যাধি ও সমস্যা সমাধান বা চিকিৎসা করা। যার মধ্যে রয়েছে বদনজর, যাদুটোনা, জিন-পরীর আছর, ওয়াসওয়াসাসহ অন্যান্য শারীরিক-মানসিক রোগ ইত্যাদি।
বদনজর, যাদুটোনা, জীনের আছর এমন ভিন্ন মাত্রিক সমস্যা, যার সমাধান সাধারণত জাগতিক চিকিৎসার মাধ্যমে সমাধান করা সম্ভব হয় না। ভুক্তভোগী ডাক্তারের শরণাপন্ন হলেও তার রোগ ধরা পড়ে না। ডাক্তারি পরীক্ষায় সম্পূর্ণ সুস্থ দেখালেও বাস্তবে ভুক্তভোগী থাকে অসুস্থ। ফলে তাকে নানানভাবে হয়রানির শিকার হতে হয়। বিভিন্ন ডাক্তারের কাছে দৌড়াদৌড়ি করে প্রচুর সময়-শ্রম নষ্ট করতে হয়। আর কবিরাজদের কাছে যাবার কথা বলবেন? তখন তো দুনিয়া-আখিরাত উভয়টাই হারাতে হয়। অথচ সমস্যার শুরু থেকে নিয়মিত রুকইয়াহ শারইয়াহ করলে আল্লাহর ইচ্ছায় অল্প ক’দিনেই আরোগ্য লাভ করা যায়।
রুকইয়াহ নির্ভর চিকিৎসা করার জন্য সাধারণত অন্যের শরণাপন্ন হতে হয় না। যে কেউ চাইলে নিজেই নিজের জন্য বা পরিবারের সদস্যদের জন্য এই চিকিৎসা পদ্ধতি গ্রহণ করতে পারেন। তবে এজন্য তাকে আগে জানতে হবে রুকইয়াহ কীভাবে করতে হয় এবং কোন ধরনের সমস্যার জন্য কোন ধরনের ট্রিটমেন্ট গ্রহণ করতে হয়। আর এই বিষয়ে বাংলাভাষায় রচিত মৌলিক গ্রন্থ নিতান্তই অপ্রতুল।
রুকইয়াহ নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছেন মুহতারাম Abdullah Almahmud। এই বিষয়ে তাঁর অভিজ্ঞতা ও পারদর্শিতা স্বীকৃত। বহু সময় এবং শ্রম ব্যয় করে তিনি এই 'রুকইয়াহ' বইটি রচনা করেছেন। যার মাধ্যমে একজন ব্যক্তি এই নববী চিকিৎসা পদ্ধতি সম্পর্কে যথেষ্ট ধারণা লাভ করতে পারবেন এবং প্রয়োজনবোধে সেই পদ্ধতিগুলো অনুসরণ করে বদনজর, যাদুটোনা, জিন-পরীর আছর প্রভৃতি সমস্যার সমাধান করতে পারবেন ইনশাআল্লাহ।

রুকইয়াহ

রুকইয়াহ

বদনজর, জাদুটোনা, জীন-পরীর আছর ইত্যাদির শরঈ চিকিৎসা বিষয়ক অনবদ্য গ্রন্থ

by আবদুল্লাহ আল মাসউদ ,

আবদুল্লাহ আল মাহমুদ-১

(33)

TK. 360

TK. 306

Save TK. 54 (15%)



In Stock (only 46 copies left)


icon

Delivery Charge Tk. 50(Online order)

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Readers also bought

Reviews and Ratings

4.82

33 Ratings and 19 Reviews

Recently Sold Products