গাদ্দাফির সঙ্গে আমার জীবন (লিবিয়ার স্বৈরশাসক মুয়াম্মার গাদ্দাফির রহস্যময় হেরেম জীবনের বর্ণনা দিয়েছেন হেরেমবন্দী এক তরুণী)

গাদ্দাফির সঙ্গে আমার জীবন (লিবিয়ার স্বৈরশাসক মুয়াম্মার গাদ্দাফির রহস্যময় হেরেম জীবনের বর্ণনা দিয়েছেন হেরেমবন্দী এক তরুণী)

TK. 300 TK. 500 40% Off

- ১১০০+ টাকার অর্ডারে ২০০ গ্রাম হাতে ভাজা লাল চিঁড়া

- ১৫০০+ টাকার অর্ডারে ১০০ গ্রাম প্রিমিয়াম ব্ল্যাক টি

- ১৯৭১+ টাকার অর্ডারে ১০০ গ্রাম মিক্সড ফ্লাওয়ার হানি

In Stock (30 copies available)
8 Ratings / 3 Reviews

Product Specification & Summary

শুরুটা হয়েছিল সুরাইয়াকে দিয়ে। একটি মেয়ে—কাজলকালো যার চোখ, রোদেপোড়া চকচকে মুখ কিন্তু আকর্ণবিস্তৃত চওড়া হাসি। সুরাইয়া—বিদ্যুৎচমকের মতো মুহূর্তেই যার মনভোলানো হাসি সশব্দ কান্নায় পরিণত হয়; বিপুল উদ্দীপনা বদলে যায় চরম নৈরাশ্যে; অনুপম অনুরাগ পরিণত হয় ভয়াবহ প্রতিশোধস্পৃহায়। সুরাইয়া—যার আছে একটি অজ্ঞাত অতীত, এক সাগর দুঃখ আর হার না মানা বিক্ষুব্ধ মনন। সুরাইয়া—যার গল্পটা শুরু হয়েছিল মনোরম এক প্রাণবন্ত পরিবেশ থেকে। আর শেষ হয় নরপিশাচ দানবের পাঞ্জায় আবদ্ধ হওয়ার মাধ্যমে। সুরাইয়ার সেই দানবের নাম মুয়াম্মার গাদ্দাফি। আফ্রিকার লৌহমানব নামে যিনি পরিচিত ছিলেন সারাবিশ্বে। যিনি বরিত হতেন লিবিয়ার নারীমুক্তির প্রবাদপুরুষ হিসেবে। অথচ তারই গোপন হেরেমে রক্ষিতা হিসেবে বন্দী ছিল শত শত নিষ্পাপ মেয়ে। প্রথমবার এ কথা শুনে হয়তো পাঠকমাত্রই অবিশ্বাসে আঁতকে উঠবেন। কিন্তু হেরেমবন্দী সুরাইয়ার হাত ধরে যখন আপনি প্রবেশ করবেন গাদ্দাফির হেরেমখানায়, এক কোমলপ্রাণ কিশোরীর ধর্ষিত হবার বর্ণনা শুনে আপনার চোখ জলে ভেসে যাবে।

Title গাদ্দাফির সঙ্গে আমার জীবন (লিবিয়ার স্বৈরশাসক মুয়াম্মার গাদ্দাফির রহস্যময় হেরেম জীবনের বর্ণনা দিয়েছেন হেরেমবন্দী এক তরুণী)
Author
Translator
Editor
Publisher
Edition 1st Published, 2019
Country বাংলাদেশ
Language বাংলা

Customers who bought this product also bought

Reviews and Ratings

4.0

8 Ratings and 3 Reviews
call center

Help: 16297 / 01519521971 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh