সিগমা ফোর্স ক্রুসিবল - জেমস রোলিন্স | Buy Sigma Force Brusibol - James Rollins online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title সিগমা ফোর্স ক্রুসিবল
Author জেমস রোলিন্স
Publisher আদী প্রকাশন
Quality হার্ডকভার
ISBN 9789849405351
Edition 1st Published, 2019
Number of Pages 368
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"ক্রুসিবল" বইয়ের সংক্ষিপ্ত লেখা:
ক্রিসমাসের সন্ধ্যায় ঘরে ফিরে কমাণ্ডার গ্রেসন পিয়ার্স দেখল, বাড়িঘরের অবস্থা লণ্ডভণ্ড। গর্ভবতী বান্ধবী শেইচান নিখোঁজ, রান্নাঘরের মেঝেতে অজ্ঞান হয়ে পড়ে আছে প্রিয় বন্ধুর স্ত্রী এবং সিগমা ফোর্সের সেকেন্ড ইন কমান্ড ক্যাট ব্রায়ান্ট। কী হয়েছে তা জানার একমাত্র উপায় সে-ই। কিন্তু কীভাবে জানাবে ক্যাট?
অবশেষে গবেষকদের অক্লান্ত চেষ্টায় খোলা হলো অজ্ঞান ক্যাটের মস্তিষ্কের তালা। কিন্তু শর্ত আছে... প্রশ্ন করা যাবে মাত্র হাতেগোণা কয়েকটা।
সেই প্রশ্নের উত্তর সিগমা ফোর্সকে ঠেলে দিল পঞ্চদশ শতকের স্প্যানিশ ইনকুইজিশনের শতাব্দী পুরনো কিংবদন্তীর মুখে। মানব ইতিহাসের কুখ্যাততম মধ্যযুগীয় লিপি 'হ্যামার অফ উইচেস'-এর গোলকধাঁধা ঘেঁটে বের করতে হবে এমন কিছু সত্যি, যা প্রতিষ্ঠিত বর্তমানকেও দাঁড় করাবে সন্দেহের সামনে।

এবং সবশেষে হাজির হবে কালজয়ী এক প্রশ্ন, "আত্মা কী?" অপরদিকে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স জগতের কালজয়ী আবিষ্কার দখলে নিতে মরিয়া একের পর এক সংগঠন। পরিবারের সদস্যদের বাঁচাতে চাইলে গ্রে আর মঙ্ককেও শামিল হতে হবে ইঁদুর-দৌড়ে। সফল হতে পারবে তো সিগমা ফোর্স?

সিগমা ফোর্স ক্রুসিবল

সিগমা ফোর্স ক্রুসিবল

সিগমা ফোর্স সিরিজের চৌদ্দতম বই

by জেমস রোলিন্স

List Price: TK. 520

TK. 312

You Save TK. 208 (40%)



Summary: ক্রিসমাসের সন্ধ্যায় ঘরে ফিরে কমাণ্ডার গ্রেসন পিয়ার্স দেখল, বাড়িঘরের অবস্থা লণ্ডভণ্ড। গর্ভবতী বান্ধবী শেইচান নিখোঁজ, রান্নাঘরের মেঝেতে অজ্ঞান হয়ে পড়ে আছে প্রিয় বন্ধুর স্ত্রী এবং সিগমা ফোর্সের সেকেন্ড ইন কমান্ড ক্যাট ব্রায়ান্ট। কী হয়েছে তা জানার একমাত্র উপায় সে-ই। কিন্তু কীভাবে জানাবে ক্যাট?
অবশেষে গবেষকদের অক্লান্ত চেষ্টায় খোলা হলো অজ্ঞান ক্যাটের মস্তিষ্কের তালা। কিন্তু শর্ত আছে... প্রশ্ন করা যাবে মাত্র হাতেগোণা কয়েকটা।
সেই প্রশ্নের উত্তর সিগমা ফোর্সকে ঠেলে দিল পঞ্চদশ শতকের স্প্যানিশ ইনকুইজিশনের শতাব্দী পুরনো কিংবদন্তীর মুখে। মানব ইতিহাসের কুখ্যাততম মধ্যযুগীয় লিপি 'হ্যামার অফ উইচেস'-এর গোলকধাঁধা ঘেঁটে বের করতে হবে এমন কিছু সত্যি, যা প্রতিষ্ঠিত বর্তমানকেও দাঁড় করাবে সন্দেহের সামনে। এবং সবশেষে হাজির হবে কালজয়ী এক প্রশ্ন, "আত্মা কী?"
অপরদিকে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স জগতের কালজয়ী আবিষ্কার দখলে নিতে মরিয়া একের পর এক সংগঠন। পরিবারের সদস্যদের বাঁচাতে চাইলে গ্রে আর মঙ্ককেও শামিল হতে হবে ইঁদুর-দৌড়ে। সফল হতে পারবে তো সিগমা ফোর্স?

Read More...


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত


In Stock (10 copies left)
Express Delivery

icon

Order Delivery Tk. 50

icon

Purchase & Earn

Readers also bought

Details

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

Recently Sold Products

Recently Viewed