mega fest banner
bornomala bike
সর্বশেষ নবী মুহাম্মাদ ﷺ হৃদয়ের বাদশাহ কালেকশন image

সর্বশেষ নবী মুহাম্মাদ ﷺ হৃদয়ের বাদশাহ কালেকশন (হার্ডকভার)

by রাশীদ হাইলামায

TK. 2,400 Total: TK. 1,440

(You Saved TK. 960)
সর্বশেষ নবী মুহাম্মাদ ﷺ হৃদয়ের বাদশাহ কালেকশন
Clearance Image

Ends in

00 : Day
00 : Hrs
00 : Min
00 Sec

সর্বশেষ নবী মুহাম্মাদ ﷺ হৃদয়ের বাদশাহ কালেকশন (হার্ডকভার)

সর্বশেষ নবী মুহাম্মাদ ﷺ হৃদয়ের বাদশাহ ১, ২ ও ৩ খণ্ড

25 Ratings  |  11 Reviews
TK. 2,400 TK. 1,440 You Save TK. 960 (40%)
কমিয়ে দেখুন
tag_icon

নিশ্চিত ২৫% ছাড়ে বই, অতিরিক্ত ৪% ছাড় অ্যাপ অর্ডারে 'APPUSER' ব্যবহারে

আরো দেখুন
book-icon

বই হাতে পেয়ে মূল্য পরিশোধের সুযোগ

mponey-icon

৭ দিনের মধ্যে পরিবর্তনের সুযোগ

Frequently Bought Together

Customers Also Bought

Product Specification & Summary

"সর্বশেষ নবী মুহাম্মাদ (সা:) হৃদয়ের বাদশা -১ম খণ্ড" বইয়ের পিছনের কভারের লেখা:
যুদ্ধ-বিগ্রহের বাইরে সমাজের একজন সক্রিয় সদস্য হিসেবে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ভূমিকা ও উদ্দেশ্যকে এখানে গুরুত্ব দেওয়া হয়েছে। উল্লেখ্য তার জীবদ্দশায় যতগুলাে যুদ্ধ সংঘটিত হয়েছে, তেষট্টি বছরে সেগুলাের ব্যাপ্তি দুমাসেরও বেশি নয়।
এ গ্রন্থে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবনের ক্রমধারার প্রতিই কেবল দৃষ্টি নিবদ্ধ করা হয়নি, বরং সাহাবায়ে কেরাম, পরিবার ও নিকটস্থ সদস্যদের দৃষ্টিতে তার চরিত্র, আচরণ ও গুণাবলীর প্রতি সবিশেষ দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে।
একদিকে গ্রন্থটিতে একজন আদর্শ স্বামী, স্নেহময় পিতা এবং বিশ্বস্ত বন্ধুর অন্তরঙ্গ চিত্র তুলে ধরা হয়েছে, অন্যদিকে একজন সাহসী যােদ্ধা ও সামরিক বিশেষজ্ঞের নাটকীয় অভিযান বর্ণনা করা হয়েছে। সমাজে অন্যায়-অত্যাচার ও দাসত্বের মােকাবেলা থেকে শুরু করে মানুষের অধিকার ও স্বাধীনতা রক্ষায় রণক্ষেত্রে সংগ্রাম—এ গ্রন্থে এমন এক জীবনী তুলে ধরা হয়েছে যা একইসঙ্গে গুরুত্বপূর্ণ, চিত্তাকর্ষক এবং উদ্দীপক।
এ গ্রন্থটি পাঠককে প্রচণ্ড আবেগ ও গভীর নিমগ্নতায় সময় ও স্থানের বাধা অতিক্রম করে শতাব্দি পুরােনাে আরব উপত্যকায় নিয়ে যাবে এবং অবাক বিস্ময়। ও আনন্দে তাদের নতুন তথ্য আবিষ্কার ও অনুসন্ধানের সুযােগ করে দিবে। "মুহাম্মাদ সা. : হৃদয়ের বাদশাহ (দ্বিতীয় খণ্ড)" বইয়ের সংক্ষিপ্ত কথা:
‎ এ গ্রন্থে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবনের ক্রমধারার প্রতিই ‎‎কেবল দৃষ্টি নিবদ্ধ করা হয়নি, বরং সাহাবায়ে কেরাম, পরিবার ও নিকটস্থ ‎সদস্যদের দৃষ্টিতে তার চরিত্র, আচরণ ও গুণাবলীর প্রতি সবিশেষ দৃষ্টি নিবদ্ধ ‎করা হয়েছে। ‎ একদিকে গ্রন্থটিতে একজন আদর্শ স্বামী, স্নেহময় পিতা এবং বিশ্বস্ত বন্ধুর অন্তরঙ্গ ‎চিত্র তুলে ধরা হয়েছে, অন্যদিকে একজন সাহসী যোদ্ধা ও সামরিক বিশেষজ্ঞের ‎নাটকীয় অভিযান বর্ণনা করা হয়েছে। সমাজে অন্যায়-অত্যাচার ও দাসত্বের ‎‎মোকাবেলা থেকে শুরু করে মানুষের অধিকার ও স্বাধীনতা রক্ষায় রণক্ষেত্রে ‎সংগ্রাম—এ গ্রন্থে এমন এক জীবনী তুলে ধরা হয়েছে যা একইসঙ্গে গুরুত্বপূর্ণ, ‎চিত্তাকর্ষক এবং উদ্দীপক। ‎ এ গ্রন্থটি পাঠককে প্রচণ্ড আবেগ ও গভীর নিমগ্নতায় সময় ও স্থানের বাধা ‎অতিক্রম করে শতাব্দি পুরোনো আরব উপত্যকায় নিয়ে যাবে এবং অবাক বিস্ময় ‎ও আনন্দে তাদের নতুন তথ্য আবিষ্কার ও অনুসন্ধানের সুযোগ করে দিবে। ‎ রাশীদ হাইলামায ইস্তাম্বুলে কাইনাক প্রকাশনা গ্রুপের প্রধান সম্পাদক। সাহাবায়ে কেরাম ‎ও রাসূলুল্লাহ সা. এর জীবনীর উপর তার অনেক গ্রন্থ রয়েছে। তার্কিস ভাষায় রচিত মূল ‎গ্রন্থটি তুরস্কে সবচেয়ে বেশি বিক্রিত বই। ইতোমধ্যে মাকতাবাতুল ফুরকান থেকে তার ‎‎দুটি বই অনূদিত হয়ে প্রকাশিত হয়েছে; খাদিজা : প্রথম মুসলমান এবং শেষ নবী মুহাম্মাদ ‎সা.-এর বিবি এবং জীবন ও কর্ম : আয়েশা রা. (উম্মুল মুমিনিন, সঙ্গীনী, ফকীহ)।‎ ফাতিহ হারপসি তুরস্কে জন্মেছেন এবং এখানেই বেড়ে উঠেছেন। তিনি মারমারা ‎বিশ্ববিদ্যালয়, ইস্তাম্বুল থেকে গ্রাজুয়েশন এবং ফিলাডেলফিয়ারের টেম্পল বিশ্ববিদ্যালয়ের ‎ডিপার্টমেন্ট অব রিলিজিয়ন থেকে পিএইচডি অর্জন করেছেন।
"মুহাম্মাদ সা. : হৃদয়ের বাদশাহ ৩য় খণ্ড বইয়ের সংক্ষিপ্ত কথা:
সর্বশেষ নবী মুহাম্মাদ সা. : হৃদয়ের বাদশাহ গ্রন্থটি রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ‎ওয়া সাল্লামের অনুপম আদর্শময় জীবনের বিস্তারিত উপখ্যান। ‎ যুদ্ধ-বিগ্রহের বাইরে সমাজের একজন সক্রিয় সদস্য হিসেবে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু ‎আলাইহি ওয়া সাল্লামের ভূমিকা ও উদ্দেশ্যকে এখানে গুরুত্ব দেওয়া হয়েছে। ‎উল্লেখ্য তার জীবদ্দশায় যতগুলো যুদ্ধ সংঘটিত হয়েছে, তেষট্টি বছরে সেগুলোর ‎ব্যাপ্তি দুমাসেরও বেশি নয়।
এ গ্রন্থে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবনের ক্রমধারার প্রতিই ‎‎কেবল দৃষ্টি নিবদ্ধ করা হয়নি, বরং সাহাবায়ে কেরাম, পরিবার ও নিকটস্থ ‎সদস্যদের দৃষ্টিতে তার চরিত্র, আচরণ ও গুণাবলীর প্রতি সবিশেষ দৃষ্টি নিবদ্ধ ‎করা হয়েছে। ‎
একদিকে গ্রন্থটিতে একজন আদর্শ স্বামী, স্নেহময় পিতা এবং বিশ্বস্ত বন্ধুর অন্তরঙ্গ ‎চিত্র তুলে ধরা হয়েছে, অন্যদিকে একজন সাহসী যোদ্ধা ও সামরিক বিশেষজ্ঞের ‎নাটকীয় অভিযান বর্ণনা করা হয়েছে। সমাজে অন্যায়-অত্যাচার ও দাসত্বের ‎‎মোকাবেলা থেকে শুরু করে মানুষের অধিকার ও স্বাধীনতা রক্ষায় রণক্ষেত্রে ‎সংগ্রাম—এ গ্রন্থে এমন এক জীবনী তুলে ধরা হয়েছে যা একইসঙ্গে গুরুত্বপূর্ণ, ‎চিত্তাকর্ষক এবং উদ্দীপক। ‎ এ গ্রন্থটি পাঠককে প্রচ- আবেগ ও গভীর নিমগ্নতায় সময় ও স্থানের বাধা ‎অতিক্রম করে শতাব্দি পুরোনো আরব উপত্যকায় নিয়ে যাবে এবং অবাক বিস্ময় ‎ও আনন্দে তাদের নতুন তথ্য আবিষ্কার ও অনুসন্ধানের সুযোগ করে দিবে। ‎
রাশীদ হাইলামায ইস্তাম্বুলে কাইনাক প্রকাশনা গ্রুপের প্রধান সম্পাদক। সাহাবায়ে কেরাম ‎ও রাসূলুল্লাহ সা. এর জীবনীর উপর তার অনেক গ্রন্থ রয়েছে। তার্কিস ভাষায় রচিত মূল ‎গ্রন্থটি তুরস্কে সবচেয়ে বেশি বিক্রিত বই। ইতোমধ্যে মাকতাবাতুল ফুরকান থেকে তার ‎‎দুটি বই অনূদিত হয়ে প্রকাশিত হয়েছে; খাদিজা : প্রথম মুসলমান এবং শেষ নবী মুহাম্মাদ ‎সা.-এর বিবি এবং জীবন ও কর্ম : আয়েশা রা. (উম্মুল মুমিনিন, সঙ্গীনী, ফকীহ)।‎
ফাতিহ হারপসি তুরস্কে জন্মেছেন এবং এখানেই বেড়ে উঠেছেন। তিনি মারমারা ‎বিশ্ববিদ্যালয়, ইস্তাম্বুল থেকে গ্রাজুয়েশন এবং ফিলাডেলফিয়ারের টেম্পল বিশ্ববিদ্যালয়ের ‎ডিপার্টমেন্ট অব রিলিজিয়ন থেকে পিএইচডি অর্জন করেছেন।
Title সর্বশেষ নবী মুহাম্মাদ ﷺ হৃদয়ের বাদশাহ কালেকশন
Author
Translator
Publisher
Edition 1st Published, 2020
Number of Pages 1488
Country Bangladesh
Language Bangla & Arabic

Similar Category Best Selling Books

Related Products

Sponsored Products Related To This Item

Reviews and Ratings

3.67

25 Ratings and 11 Reviews

sort icon

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)
prize book-reading point

Recently Sold Products

Recently Viewed
cash

Cash on delivery

Pay cash at your doorstep

service

Delivery

All over Bangladesh

return

Happy return

7 days return facility

0 Item(s)

Subtotal:

Customers Also Bought

Are you sure to remove this from book shelf?

সর্বশেষ নবী মুহাম্মাদ ﷺ হৃদয়ের বাদশাহ কালেকশন