প্রধানমন্ত্রী প্রতিদিন চা খেতে আসেন আমাদের বাসায়: সুমন্ত আসলাম - Prodhanmontri Protidin Cha Khete Asen Amader Basay: Sumanto Aslam | Rokomari.com

Product Specification

Title প্রধানমন্ত্রী প্রতিদিন চা খেতে আসেন আমাদের বাসায়
Author সুমন্ত আসলাম
Publisher কথাপ্রকাশ
Quality হার্ডকভার
ISBN 9789845100311
Edition 1st Published, 2020
Number of Pages 270
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"প্রধানমন্ত্রী প্রতিদিন চা খেতে আসেন আমাদের বাসায়" বইয়ের সংক্ষিপ্ত কথা:
অবশেষে প্রধানমন্ত্রী এলেন।
চা খেলেন।
গল্প করলেন।
কিন্তু কোনো কোনো দিন-।
না, বাকিটুকু বলতে একটু কঠিনই হচ্ছে। কারণ এই ছোট্ট জায়গাটায় ওই বড় কথাগুলো বলা যাবে না, সম্ভব না। কেবল এটা বলা যায়-
এ রকম উপন্যাস কি কখনো লেখা হয়েছে এর আগে? ব্যস, এটুকুই।
টুকরো টুকরো অকৃত্রিম ভালোবাসা, ছোট্ট ছোট্ট জটিল সম্পর্ক আর প্রতিদিনের এইসব অদ্ভুতুড়ে জীবনযাপন, হঠাৎ নিঃশ্বাস বন্ধ হয়ে যাওয়া-এ রকম কেন হলো, এটা কী হলো! আপনার সেই ভাবনা আর শেষ হবে না।
প্রকৃত পাঠকদের একবার হলেও বইটি পড়া দরকার, তা কেবল নিজের জন্য, যেখানে তিনি তার নিজেকে দেখতে পাবেন কোনো না কোনো অংশে। তারপর আপনার মনে হবে-সত্যি, এটা অন্যরকম একটা উপন্যাস!

Author Information

বর্তমান সময়ের তরুণ বাংলাদেশী লেখকদের তালিকা তৈরি করতে গেলে অনায়েসেই প্রথম সারিতে জায়গা করে নেবেন কথাসাহিত্যিক সুমন্ত আসলাম। তাঁর জন্ম সিরাজগঞ্জ জেলায়, মা রওশনারা পারুল ও বাবা মরহুম সোহরাব আলী তালুকদার। স্ত্রী ফারজানা ঊর্মি আর মেয়ে সুমর্মীকে নিয়ে গড়ে উঠেছে এই লেখকের সংসার। সিরাজগঞ্জে বাড়ির পারিবারিক লাইব্রেরিতেই বই পড়ার হাতেখড়ি তার। সেই সূত্রে ছোটবেলা থেকেই বই পড়ার অভ্যাস গড়ে উঠলেও লেখালেখির শুরু ঢাকায় আসার পরে। ছোটগল্পের বই ‘স্বপ্নবেড়ি’ তাঁর প্রকাশিত প্রথম বই, যা প্রকাশনায় ছিল ‘সময় প্রকাশন’। লেখালেখির পাশাপাশি বর্তমানে তিনি কাজ করছেন সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষিত করে তুলতে, চাইল্ড ড্রিম সোসাইটি নামের একটি সংগঠনে। এছাড়াও জড়িয়ে আছেন সাংবাদিকতা পেশার সাথে। পাঠক জনপ্রিয়তার দিক থেকে বিবেচনা করতে গেলে সুমন্ত আসলামের সেরা বই হিসেবে নাম উঠে আসবে ‘হয়তো কেউ এসেছিল’, ‘জানি না কখন’ বা ‘কে তুমি’ অথবা ‘যদি কখনো’ এর মতো জনপ্রিয় সব বই এর নাম । এছাড়াও ‘নীল এই যে আমি!’, ‘আমি আছি কাছাকাছি’, ‘অ্যালিয়ান’, ‘জানালার ওপাশে’, ‘রোল নাম্বার শূন্য’, ‘বীভৎস’, ‘কেউ একজন আসবে বলে’, ‘জিনিয়াস জিনিয়ান’, ‘কোনো কোনো একলা রাত এমন’, ‘তবুও তোমায় আমি’, ‘অনুভব’, ‘মিস্টার ৪২০’, ‘স্পর্শের বাইরে’, ‘ভালো থেকো ভালোবেসে’, ‘ডাঁটি ভাঙা চশমা রাফিদ’, ‘অযান্ত্রিক’, ‘জ্যোৎস্না নিমন্ত্রণ’, ‘প্রিয়ব্রতর ব্যক্তিগত পাপ’, ‘জ্যোৎস্না বিলাস’, ‘মহাকিপ্পন’, ‘তপুর চালাকি’, ‘আশ্চর্য তুমিও!’, ‘হাফ সার্কেল’, ‘কঞ্জুস’, ‘মাঝরাতে সে যখন একা’, ‘আই এম গুড ডু’, ‘আই সে দ্য সান’, ‘তুমি ছুঁয়ে যাও বৃষ্টি তবু’সহ আরো অনেক বই রয়েছে লেখক সুমন্ত আসলাম এর বই সমগ্র এর তালিকায়। এছাড়াও সিরিজ আকারে লিখেছেন ‘বাউন্ডুলে’ ও ‘পাঁচ গোয়েন্দা’র মতো জনপ্রিয় কিছু বই। বর্তমানে তরুণ প্রজন্মের কাছে, এমনকি একুশে বই মেলাতেও সুমন্ত আসলাম এর বই সমূহ এর ব্যাপক চাহিদা লক্ষ্য করা যায়। ভাষাগত সারল্য ও সাবলীলতা তাঁর জনপ্রিয়তার অন্যতম বড় কারণ। মানুষকে কেন্দ্র করে তাকে আবর্তিত করে যা যা আছে তা-ই মূলত তার লেখার বিষয়বস্তু।

প্রধানমন্ত্রী প্রতিদিন চা খেতে আসেন আমাদের বাসায়

প্রধানমন্ত্রী প্রতিদিন চা খেতে আসেন আমাদের বাসায়

by সুমন্ত আসলাম

(68)

TK. 400

TK. 340

Save TK. 60 (15%)


In Stock (only 12 copies left)

Total Pages:

270

View Details


tag_icon

ইসলামি বইমেলা- ১০ মে পর্যন্ত ইসলামি বইয়ে থাকছে ৬০% পর্যন্ত ছাড়


icon

Delivery Charge Tk. 50(Online order)

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Readers also bought

Reviews and Ratings

2.24

68 Ratings and 18 Reviews

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products