cart_icon
0

TK. 0

রেফার করলেই ৩০০+২০০=৫০০ পয়েন্টস
book_image

সেলফ সাজেশন বেসিক কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি (পেপারব্যাক)

by মো: আব্দুস সাত্তার খান

Price: TK. 200

সেলফ সাজেশন বেসিক কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি

সেলফ সাজেশন বেসিক কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি (পেপারব্যাক)

6 Ratings / 4 Reviews

TK. 200

tag_icon

ইসলামি বইমেলা- ১০ মে পর্যন্ত ইসলামি বইয়ে থাকছে ৬০% পর্যন্ত ছাড়

Product Specification & Summary

৪১ তম বিসিএস , দুদকের প্রিলি- রিটেন-প্যাক্টিক্যাল বা বাংলাদেশ ব্যাংক এর AD, কম্বাইন্ড ব্যাংকের এসিস্ট্যান্ট প্রোগ্রামার এর জন্য " Self Suggestion কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি " বইটি দেখতে পারেন ⭐️⭐️⭐️ ৪০ তম বিসিএস এ সর্বোচ্চ কমন পাওয়া এবং নিবন্ধন পরীক্ষায় শতভাগ অপশন সহ কমন পড়া ব্যপক তথ্যবহুল বই ।

বদলে গেছে পরীক্ষার ধরণ , বদলাতে হবে আপনাকেও । সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়াটাই হবে বুদ্ধিমানের কাজ এবং তাহলেই আসবে সাফল্য। এখনকার সময় গুলো তে পরীক্ষা হচ্ছে ফ্যাকাল্টি বেইজড, আর আপনি যদি পড়তে থাকেন গতানুগতিক তাহলে যে কোন পরীক্ষার প্রিলিতেই পাশ করা অসম্ভব হয়ে যায় । তাই যে কোন পরীক্ষা দেওয়ার আগে জেনে যাবেন পরীক্ষা কে নিচ্ছে AUST, Arts Faculty অথবা IBA.ওই অনুযায়ী প্রস্তুতি নিন , তাদের বিগত সালের প্রশ্ন গুলো ভালো করে আগে পড়ে নিন তারপর গতানুগতিক পড়তে থাকুন । কিছুদিন আগের বাংলাদেশ ব্যাংকের অফিসার জেনারেল পরীক্ষা সহ অনেক পরীক্ষায় হুবহু অপশন সহ বিগত পরীক্ষায় আসা প্রশ্ন থেকে কমন এসেছে , তাই আগে বিগত সালের ফ্যাকাল্টি বেইজড প্রশ্ন শেষ করুন। " Self Suggestion কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি " বইটিতে ফ্যাকাল্টি বেইজড প্রশ্ন সহ অনেক গুরুত্বপূর্ন সমসাময়িক সময়ের ফিচার তুলে ধরা হয়েছে দেখতে পারেন।

কেন পড়বেন এই বই ?
➡️১. ফ্যাকাল্টি বেইজড প্রশ্ন যোগ করা হয়েছে কারন ২০১৯ সালে অনেক পরীক্ষায় হুবহু ফ্যাকাল্টি বেইজড বিগত সালের প্রশ্ন গুলো থেকে কমন এসেছে , তাই বিগত AUST,Arts faculty, IBA এর সকল প্রশ্ন যোগ করা হয়েছে ।
➡️২. দুদকের প্রিলি- রিটেন- প্যাক্টিক্যাল অংশটা ভালো ভাবে কাভার হবে ,একক আলাদা চ্যাপ্টার আছে। দুদকের প্রিলি- রিটেন- প্যাক্টিক্যাল অংশ তাদের সিলেবাসের আলোকে যোগ করা হয়েছে ।
➡️৩. ৬ টি ফিচার একসাথে ( SSC and HSC এর গুরুত্বপূর্ণ তথ্য, আইসিটি বেসিক ক্লিয়ার, আইসিটি জব সল্যুশন, আইসিটি ডাইজেস্ট, আইসিটি মডেল টেস্ট , এবং আইসিটি অটো সাজেশন ) ।
➡️৪. রিসেন্ট গুরুত্বপূর্ন ব্যাপক তথ্য । ২০১৯ সালের এক্সক্লুসিভ অনেক পরীক্ষার আইসিটি সমাধান ।
➡️৫. ৪১ তম বিসিএস এন্ড দুদক বাংলাদেশ ব্যাংক এর AD ও কম্বাইন্ড ব্যাংকের এসিস্ট্যান্ট প্রোগ্রামার এর জন্য বিশেষ ভাবে তৈরি ।
➡️৬. যারা স্বল্প সময়ে শর্টকাটে প্রিপারেশন নিতে চান তারাও অন্তত এই বইয়ে প্রতিটি অধ্যায়ের শেষে "আইসিটি অটো সাজেশন " নামে একটি টপিক্স আছে ,এই টপিক্সগুলো পড়লে স্বল্প সময়ে প্রিপারেশন নিতে পারবেন।
➡️৭. ব্যাংক এর প্রশ্নের ব্যখ্যা সহ উত্তর ,সংক্ষিপ্ত , সহজে শেখার কৌশল ও রিসেন্ট ব্যপক তথ্য ।
➡️৮। প্রথম সাজেশন ভিত্তিক সম্পূর্ন ভিন্নমাত্রার বই।
➡️৯। ৪০ তম বিসিএস এ সর্বোচ্চ কমন পাওয়া এবং নিবন্ধন পরীক্ষায় শতভাগ অপশন সহ কমন পড়া ব্যপক তথ্যবহুল একমাত্র বই ।
➡️১০।দুদকের পরীক্ষায় ১০০ মার্ক রয়েছে শুধুমাত্র কম্পিউটারে তাই কম্পিউটারে ভালো করলে ব্যাপক সম্ভবনাময় ক্ষেত্র তৈরি করবে - অধ্যায়ভিত্তিক অটো সাজেশন দেয়া যা দুদকের প্রিপারেশন খুব দ্রুত নিতে পারবেন ।

Title সেলফ সাজেশন বেসিক কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি
Author
Publisher
Edition 1st Published, 2020
Number of Pages 600
Country বাংলাদেশ
Language বাংলা

Sponsored Products Related To This Item

Customers who bought this product also bought

Reviews and Ratings

4.17

6 Ratings and 4 Reviews

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

call center

Help: 16297 or 09609616297 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh