SREEZON Premium Kacha Beli (কাঁচা বেলি) Attar - 3 ml image

SREEZON Premium Kacha Beli (কাঁচা বেলি) Attar - 3 ml

5 Ratings  |  1 Review

Brand: SREEZON

Category: Attar

TK. 220 TK. 198 You Save TK. 22 (10%)
in-stock icon
In Stock (only 12 pieces left)

* স্টক আউট হওয়ার আগেই অর্ডার করুন

Product Summary & Specification

Summary:

অনেকদিন পর ভাবলাম একটু Sreezon (সৃজন)-এর আউটলেট থেকে ঘুরে আসি। সৌভাগ্যবশত, আউটলেটে পা রাখতেই দেখা হয়ে গেল Sreezon (সৃজন)-এর নিপাট ভদ্রলোক আমাদের আলম ভাইয়ের সাথে। হন্তদন্ত করে যেন ঝড়ের বেগে কিছু একটা প্যাক করছিলেন। কাছে গিয়ে জিজ্ঞেস করলাম, “কি মিয়া ভাই! এত রকেটের গতিতে ছুটছেন যে! কোন আতর ভরেন? প্যাকেজিং শেষ করতে করতেই আলম ভাইয়ের বললেন, আর বইল না ভাই। কিছু মানুষ এত তাড়া দেয়, চাই বলতেই চাই। কথাটা মুখ থেকে রেখেই আমার পাশ কাটিয়ে বেরিয়ে যেতে যেতে বললেন, প্যাকেটটা ছাইড়া আসি। এসে পুরো কাহিনী শুনাব।
ঘণ্টাখানেক পর ফিরে এসেই একটা স্বস্তির নিঃশ্বাস ফেলে আলম ভাই আমার দিকে তাকালেন, “তো ঘটনা হলো ফজরের পর থেকেই আমাদের আবদুল্লাহ কল দিয়ে আমাকে অস্থির করে ফেলছে। আজ মাগরিবের পর তার বোনের বিয়ে। ছোটো ভাই হিসেবে মিষ্টি স্পেশাল কিছু গিফট দেওয়ার ইচ্ছা। ফজরের নামাজ পড়ে সুভে সাদিকের প্রকৃতি উপভোগ করতে বের হয়েছিল। ছাদে কে বা কারা বেলি ফুলের গাছ লাগিয়েছে। মিষ্টি ঘ্রাণের সাথে ভোরের বিহ্বল করা আবহাওয়া। তারপর থেকে মাথায় ঢুকেছে তার বেলির আতর চাই। এদিকে বিয়ে বাড়ির কাজে সে ব্যস্ত, আউটলেটেও আসতে পারবে না। এত তাড়া করে তবে বেলি পাঠালেন?” আলম ভাই নেতিবাচকভাবে একটু মাথা নেড়ে মুচকি হাসি দিয়ে বললেন, “বেলি না বেলি না, Kacha Beli (কাঁচা বেলি)।” আমি বললাম ,”ওই একই মিয়া ভাই,। আমি না কদিন আগে আমার জন্য বেলি নিয়ে গেলাম।” আলম ভাই একটা আতরের ক্যাপ সরিয়ে আমার নাকের কাছে ধরতেই আমার মুখে যেন কপাট এটে গেল। নিঃশ্বাসের সাথে ভীষণভাবে ছড়িয়ে যাওয়া মিষ্টি ঘ্রাণটাই কেবল প্রাণভরে নিতে লাগলাম।
ভাইয়ের কাছ থেকে ছো মেরে শিশিটা নিয়ে বললাম “এটা এখন আমার।” হাতের পিঠে সামান্য লাগিয়ে আবার একটু শুঁকে নিলাম। মনে হলো যেন বাগানের সদ্যোজাত কাঁচা বেলি এনে কেউ হতে ডলে দিয়েছে। “আরে মিয়া, এটা মেয়েদের আতর, আপনাদের জন্য না।”
Sreezon (সৃজন)-এর এই প্রিমিয়াম আতরটা ঘ্রাণে অনেক মোলায়েম, উগ্রতা নেই একদমই। এক কথায় বলতে পারেন kacha Beli (কাঁচা বেলি) একটা সফট,চার্মিং ফ্লোরাল ফ্রেগরেন্স। যেসব আপুরা সবসময় ভিন্ন ভিন্ন ফ্লোরাল ফ্রেগরেন্স ব্যবহার করতে বিশেষ আগ্রহী Kacha Beli (কাঁচা বেলি) তাদের জন্য সেরা বিকল্প। সদ্যফোটা বেলির সুগন্ধে ভরপুর Sreezon (সৃজন)-এর এই উপহারটা হতে পারে আপনাদের দাম্পত্য জীবনের ভালোবাসা বৃদ্ধির জারিয়াহ। আপনার আহলিয়া রাগে, অভিমানে গাল ফুলিয়ে বসে আছেন, ভাইয়েরা? আপনি যদি বুদ্ধিমান পুরুষ হয়ে থাকেন অ্যাপ্লাই করুন আপনার মিষ্টি বচন আর আহলিয়াকে উপহার দিন আকর্ষণীয় Kacha Beli (কাঁচা বেলি)। ওপেন সিক্রেট হলো ফুলের ঘ্রাণ আর মিষ্টি কথা দুটোই মেয়েদের ভীষণ পছন্দ।

Specification:
Title: SREEZON Premium Kacha Beli (কাঁচা বেলি) Attar - 3 ml
Brand: SREEZON

Sponsored Products Related To This Item

Customers Also Bought

Similar Category Best Selling Products

Related Products

Reviews and Ratings

4.4

5 Ratings and 1 Review

sort icon

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Questions

Create a New List

SREEZON Premium Kacha Beli (কাঁচা বেলি) Attar - 3 ml

Recently Viewed