Product Specification & Summary

ফ্ল্যাপে লিখা কথা
মাঝরাতে সামিনের হঠাৎ ঘুম ভেঙে গেল। সে বিস্মিত হয়ে দেখল পার পড়ার টেবিলে রাখা বায়োটপটা ( অত্যাধুনিক কম্পিউটার) আপনি আপনি চালু হায়ে যাচ্ছে। সেখান থেকে ধীরে ধীরে বের হয়ে আসছে উজ্জ্বল নীল একটা আলো। সামিন বায়োটপের সামনে আসতে স্ক্রিনে বিশ-একুশ বছরের অদ্ভুদ সুন্দর একটি মেয়ের অবয়ব ভেসে উঠল। সামিন কথা বলতে মেয়েটি জানাল, তার নাম রিরি, সে গিলিনিহা গ্রহ থেকে এসেছে এবং পৃথিবী থেকে যুদ্ধবিগ্রহ দূর করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করতে চায়।

সামিন কয়েকদিনেই বুঝে গেল কী অবিশ্বাস্য ক্ষমতার প্রতিষ্টা অধিকারী রিরি! রিরি যে শুধু আলো আর শব্দের মধ্যে দিয়ে চলতে পারে তা নয়, সে ভবিষ্যৎ বলতে পারে , ক্ষেত্রবিশেষ সময়কে আটকে রাখতে পারে, এমনকি বর্তমান সময়ে পরিবর্তন এনে ভবিষ্যৎকে নিজের মতো সাজাতে পারে।

সম্পর্কের এক পর্যায়ে রিরি সামিনকে তাদের স্পেসশিসে আসার আমন্ত্রণ জানায় । সামিন রাজিও হয়। রিরিদের স্পেসশিপে সামিনের সাথে আরও একজন আমন্ত্রিত হয়। তার নাম নোভা। কিশোর সামিন এবং কিশোরী নোভা দুজনের ভিনগ্রহের অতি উন্নত প্রাণীর স্পেসশিপ ভ্রমণের এমন দূর্লভ সুযোগ পেয়ে সত্যি আনন্দিত। তাদের এই ভ্রমণের আয়োজন সর্বোচ্চ গোপনীয়তার সাথে করা হয়েছে। তারা দুজন ছাড়া আর কেউ জানে না যে তারা ভিন গ্রহের প্রাণীর স্পেসশিপে যাচ্ছে।

শেষ পর্যন্ত আসলে কী ঘটেছিল সামিন আর নোভার জীবনে? সত্যি কি তারা রিরির মতো অতি উন্নতবুদ্ধির প্রাণী সহায়তায় পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করতে পেরেছিল? নাকি নিজেরাই হারিয়ে গিয়েছিল গিলিনিহা ডগ্রহের রহস্যময় প্রাণী রিরির নির্মম শিকার হয়ে?

Title রিরি
Author
Publisher
ISBN 9789848844854
Edition 4th Printed, 2013
Number of Pages 160
Country বাংলাদেশ
Language বাংলা

Customers who bought this product also bought

Reviews and Ratings

5.0

4 Ratings and 2 Reviews

call center

Help: 16297 / 01519521971 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh