Product Specification & Summary

ফ্ল্যাপে লিখা কথা
শিলা ইজি চেয়ার থেকে ওঠার চেষ্টা করল ।কিন্তু পারল না। তীব্র একটা বাতাসের ঝাপটা তাকে আবার ইজি চেয়ারের উপর ফেলে দিল। আর তখনেই তার চোখের সামনে ঘূণি বাতাসের মধ্যে ভেসে উঠল ভয়ংকর উলু পিশাচের আত্নার অবয়ব। শিলা কিছু বলা আগেই শূকরমুখী উলু পিশাচের আত্না পৈশাচিক একটা হাসি দিয়ে বলল, ‘শিলা আমি তোকে চাই, এখন থেকে তুই আমার, শুধুই আমার , অন্য কারো না।’

‘শিলা প্রতিবাদ করে উলু পিশাচ তার পৈশাচিক হাসিটা আরও বিস্তৃত করে বলল, ‘আমি একটা সন্তান চাই, বেঁচে থাকার জন্য আমার একটা সন্তান খুবই প্রয়োজন। শিলা তুই অসাধারণ সুন্দরী, সন্তান জন্মদানের জন্য তোকে আমার পছন্দ হয়েছে। আমি চাই , তুই-ই হবি আমার সন্তানে মা।’ কথা্টা শোনামাত্র ভয় আর আতঙ্কে শিলার সমস্ত শরীর ঠান্ডা হয়ে এল। নিজেকে রক্ষার জন্য শরীরের সমস্ত শক্তিতে সে চিৎকার করে উঠতে চাইল। কিন্তু পারল না। এরই মধ্যে উলু পিশাচ ধীরে ধীরে তার শরীরে প্রবেশ করতে শুরু করেছে। অসহনীয় তীব্র যন্ত্রনায় শিলার চোখ দিয়ে গল গল করে পানি বেরিয়ে আসতে লাগল। শিলা আপ্রাণ চেষ্ট করছে নিজেকে ছাড়িয়ে নিতে। কিন্তু পেরে উঠছে না ভয়ংকর পিশাচটার সাথে। পিশাচটা ধীরে ধীরে যত নিষ্ঠুর হচ্ছে, শিলা শারীরিক আর মানসিক ভাবে ততই দুর্বল হয়ে পড়েছে। এভাবেই ভয়ংকর উলু পিশাচের আত্নাটা ভর করতে শুরু করল শিলার শরীরে।

শেষ পর্যন্ত কী ঘটেছিল শিলার জীবনে? শিলা কী পেরেছিল ভয়ংকর উলু পিচাশের আত্নার নজর থেকে নিজেকে রক্ষা করতে? ফিরে যেতে পেরেছিল তার সাজানো গোছানো পূর্বের সুন্দর সুখময় ভালোবাসার সেই জীবনে।

Title উলু পিশাচের আত্না
Author
Publisher
ISBN 9789848844823
Edition 4th Printed, 2013
Number of Pages 160
Country বাংলাদেশ
Language বাংলা

Customers who bought this product also bought

Reviews and Ratings

5.0

2 Ratings and 2 Reviews

Recently Viewed

call center

Help: 16297 / 01519521971 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh