বুদ্ধি ও বিনিয়োগ শেয়ার ব্যবসায় সেরা সাফল্য: মোস্তাক আহ্‌মাদ - Buddhi o Biniyog Share Bybosay Sera Safolyo: Mostak Ahmad | Rokomari.com

Product Specification

Title বুদ্ধি ও বিনিয়োগ শেয়ার ব্যবসায় সেরা সাফল্য
Author মোস্তাক আহ্‌মাদ
Publisher সমাচার
Quality হার্ডকভার
ISBN 9847018200081
Edition 1st Published, 2010
Number of Pages 133
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"বুদ্ধি ও বিনিয়োগ শেয়ার ব্যবসায় সেরা সাফল্য” বইয়ের পিছনের কভারের লেখা:
একটু বুদ্ধি খাটিয়ে বিনিয়ােগ করলে কখনই শেয়ার ব্যবসায় লােকসান হওয়ার সম্ভাবনা নেই। তবে শেয়ারে বিনিয়ােগের ক্ষেত্রে তিনটি বিষয়কে অবশ্যই প্রাধান্য দিতে হবে তা হল- কি শেয়ার কিনবেন? কখন কিনবেন? এবং কখন বেচবেন? এই তিনটি প্রশ্নের সঠিক ব্যবহারই আপনাকে শেয়ার ব্যবসাতে সেরা সাফল্য এনে দেবে।
* শেয়ার ব্যবসার ক্ষেত্রে শেয়ার ক্রয়ের সিদ্ধান্তটাই। আপনার জন্য জরুরি কেননা এই সিদ্ধান্তের উপরেই আপনার সফলতা নির্ভর করছে। কাজেই আগে মার্কেট। পরিস্থিতির দিকে লক্ষ্য রাখুন- কোন্ ধরনের শেয়ার আপনার জন্য লাভজনক।
* গতকালের শেয়ার মার্কেট যাচাই করুন তারপর আজকের বাজার দেখুন এবং আগামীকাল শেয়ার ক্রয়ের জন্য প্রস্তুতি নিন- তাহলে কখনই আপনি লােকসানের। ঝুঁকিতে পড়বেন না বরং লাভের আনন্দই আপনাকে এ ব্যবসায়ে সফলতা প্রাপ্তির দিকে ধাবিত করবে।

Author Information

সৈয়দ মোস্তাক আহ্‌মাদের জন্ম ১৯৫২ সালের ১ জানুয়ারি রংপুরের বদরগঞ্জ উপজেলার রহমতপুর গ্রামে। তার পিতা মাওলানা মুহাম্মদ তমিজ উদ্দীন (র.) ছিলেন একজন পীর ও আধ্যাত্মিক পুরুষ। তার মাতা মনোয়ারা বেগমও ছিলেন সম্ভ্রান্ত পরিবার থেকে আগত। এরকম সম্ভ্রান্ত পরিবারের সন্তান মোস্তাক আহ্‌মাদ এর ভাগ্য যেন নির্ধারিতই ছিল যে তিনি বড় হয়ে ধর্ম ও সুফি দর্শন নিয়ে লিখবেন। পারিবারিক ঐতিহ্যের কল্যাণে শৈশব থেকে তার ধর্মীয় শিক্ষার ভিত মজবুত হয়। পাশাপাশি সুফি দর্শন, মরমী দর্শন, আধ্যাত্মিকতা ইত্যাদি বিষয়েও পারিবারিকভাবে শিক্ষা লাভ করেন। তাই তো মোস্তাক আহ্‌মাদ এর বই সমূহ আধ্যাত্মিকতা ও দর্শন থেকে শুরু করে ধর্মীয় ইতিহাস, অনুশাসন, আত্মোন্নয়ন, মানবজীবন ও দর্শন ইত্যাদি বিষয়ে জ্ঞান ও অনুপ্রেরণার অফুরন্ত উৎস। মোস্তাক আহমাদ একজন দক্ষ মোটিভেটর। মেডিটেশন ও নানাবিধ প্রশিক্ষণের মাধ্যমে মানুষের দৃষ্টিভঙ্গি পরিবর্তন এবং ব্যক্তিগত উন্নয়ন সাধন করতে সক্ষম। বর্তমানে ‘ড্রিমওয়ে ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিঃ’ এর ড্রিমওয়ে প্রশিক্ষণ কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা তথা সিইও হিসেবে কর্মরত আছেন তিনি। মানবোন্নয়ন, ব্যক্তিক উৎকর্ষ সাধন, সুফি ও মরমী দর্শন নিয়ে দেড় শতাধিক পাঠকপ্রিয় বই লিখেছেন তিনি। মোস্তাক আহমাদ এর বই সমগ্র ব্যক্তিজীবনে সমৃদ্ধি ও সাফল্যের চূড়ায় আরোহণের প্রেরণা দেয়, ব্যক্তিমনের সুপ্ত প্রতিভা বিকাশের পথ দেখায়, সাফল্যের আকাঙ্ক্ষা ও ক্ষুধা জাগ্রত করে। ‘দ্য ম্যাজিক অব থিংকিং বিগ’, ‘বুদ্ধি ও বিনিয়োগ শেয়ার ব্যবসায় সেরা সাফল্য’, ‘মেধা বিকাশের সহজ উপায়’, ‘ইতিবাচক চিন্তার শক্তি’, ‘বিজনেস স্কুল’, ‘মাওলানা রুমীর আত্মদর্শন’, ‘লালন সমগ্র’, ‘টাকা ধরার কৌশল’, ‘দিওয়ান-ই-হাফিজ’, ‘দিওয়ান-ই-শামস তাবরিজ’, ‘আত্মোন্নয়ন ও মেডিটেশন’ ইত্যাদি তার কিছু জনপ্রিয় বই।

বুদ্ধি ও বিনিয়োগ শেয়ার ব্যবসায় সেরা সাফল্য

বুদ্ধি ও বিনিয়োগ শেয়ার ব্যবসায় সেরা সাফল্য

by মোস্তাক আহ্‌মাদ

(2)

TK. 150

TK. 132

Save TK. 18 (12%)




icon

Delivery Charge Tk. 50(Online order)

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Readers also bought

Reviews and Ratings

3.5

2 Ratings and 1 Review

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

Recently Viewed