Product Specification & Summary

Title নিরি
Author
Publisher
ISBN 9789849063698
Edition 2nd Printed, 2014
Number of Pages 176
Country বাংলাদেশ
Language বাংলা

ফ্ল্যাপে লিখা কথা
সাত হাজার তিনশ আট সাল। রোবটদের দখল থেকে পৃথিবীকে মুক্ত করতে গিয়ে ভূ-গর্ভের বারো কিলোমিটার নিচে মারাত্মকভাবে আহত হয় নিরি। যখন বুঝতে পারে বাঁচার আর কোনো সম্ভাবনা নেই তখন হঠাৎই চোখের সামনে সে একজন পুরুষকে দেখতে পায়। পৃথিবী থেকে পুরুষদের নিশ্চিহ্ন করা হয়েছে এক হাজার বছর আগে, পৃথিবীতে এখন আর কোনো পুরুষ নেই। অথচ কী অবিশ্বাস্য! তার সামনেই অপূর্ব সুন্দর আর মিষ্টি চেহারার একজন পুরুষ দাঁড়িয়ে আছে। নাম বলছে নিরো। নিরি জানত পুরুষ কতটা ভয়ংকর আর নিষ্ঠুর হতে পারে! কত সহজে তার মতো নারীকে হত্যা করতে পারে! কিন্তু নিরো যে সম্পূর্ণ ভিন্ন! তাকে হত্যা করা তো দূরের কথা, উলটো সারাটা সময় তাকে বাঁচাতে চেষ্টা করছে। একসময় সত্যি নিরি বেঁচে যায় এবং পৃথিবীর প্রচলিত আইন অমান্য করে হারিয়ে যায় নিস্পাপ নিরোর নির্মল ভালোবাসায় ভরা অপূর্ব সুন্দর নিনিনের স্বপ্নময় রঙীন জীবনে!
এদিকে ঘটনাক্রমে পৃথিবীর উপরিপৃষ্ঠের পুরুষ বিদ্বেষী নারীরা জেনে যায় ভূ-গর্ভস্থ জগত নিনিনের কথা। তারা একে একে হত্যা করতে থাকে নিনিনের সকল পুরুষদের। শুধু বাদ থাকে নিরো। হন্যে হয়ে তারা তখন খুঁজতে থাকে নিরোকে। কিন্তু নিরি যে নিরোকে মরতে দেবে না। তাই তো সে উঠে পড়ে লাগে নিরোকে বাঁচাতে। কিন্তু বাস্তবতা যে বড় নিষ্ঠুর! কেউ যে তার পক্ষে নেই।
তারপর...তারপর কী ঘটেছিল? অপূর্ব সুন্দরী নিরি কী পেরেছিল তার ভালোবাসার মানুষটিকে বাঁচিয়ে ভালোবাসায় ভরা সেই আগের পৃথিবীকে আবার ফিরিয়ে আনতে?

Customers who bought this product also bought

Reviews and Ratings

4.56

9 Ratings and 1 Review

Author Information

call center

Help: 16297 / 01519521971 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh