mega fest banner
Focus Challenge (Bangla Version) image
  • Focus Challenge (Bangla Version) image
  • Focus Challenge (Bangla Version) image
  • Focus Challenge (Bangla Version) image
  • Focus Challenge (Bangla Version) image
  • Focus Challenge (Bangla Version) image

ফোকাস চ্যালেঞ্জ - (বাংলা ভার্সন)

বিশ্বজুড়ে জনপ্রিয় খেলা Buzz wire এর বাংলাদেশী ভার্শন ফোকাস চ্যালেঞ্জ গেমটি! এটি যেকোন বয়সের যে কারো ধৈর্য্য এবং মনোযোগ বাড়াতে সাহায্য করবে।

36 Ratings  |  20 Reviews

Brand: OnnoRokom BigganBaksho

Category: Science Kit

TK. 880

Highlights:

  • Age: 4 Years+
  • Version: Bangla
tag icon

বিজ্ঞানবাক্স অর্ডারে নিশ্চিত উপহার!😍

tag icon

ইংলিশ থেরাপি লেভেল ২ অর্ডার করলে এয়ার টিকেট ফ্রি ও নিশ্চিত উপহার😍

in-stock icon
In Stock (only 18 pieces left)

* স্টক আউট হওয়ার আগেই অর্ডার করুন

Product Summary & Specification

Summary:

Unboxing ফোকাস চ্যালেঞ্জ

ফোকাস চ্যালেঞ্জ

সিয়াম অত্যন্ত চঞ্চল একটি ছেলে। কোন সময় সে স্থির থাকতে পারে না। হয় এটা ঝাঁকাচ্ছে, নয় ওটা নাচাচ্ছে, চঞ্চলতার কোন বিরাম নেই। কিন্তু সম্প্রতি সে একটি জিনিস নিয়ে ঘন্টার পর ঘন্টা লেগে আছে। দারুণ ধৈর্য আর অধ্যবসায়ের পরিচয় দিচ্ছে। আর সেই জিনিসটি হল স্মার্ট কিট ফোকাস চ্যালেঞ্জ।
যে কোন কাজে সফলতার অন্যতম শর্ত হচ্ছে শতভাগ মনোযোগ, ধৈর্য ও অধ্যবসায়। এই তিনটি গুণ মানুষের মাঝে হুট করেই চলে আসে না। দীর্ঘদিনের অভ্যাসের ফলে মানুষ মনোযোগ, ধৈর্য ও অধ্যবসায়কে একই সুতোয় আনতে পারে।ফোকাস চ্যালেঞ্জ কিটটিতে একটি সার্কিট বোর্ডের উপর আঁকাবাঁকা ৩টি ধাতব তার জুড়ে দেয়া আছে। সাথে আছে ২ টি ছোট-বড় লুপ। ফোকাস চ্যালেঞ্জের চ্যালেঞ্জটি হলো, তারটিকে লুপের ভেতর দিয়ে এমনভাবে নিয়ে যেতে হবে যেন লুপ ও তারের মধ্যে কোন ধরণের স্পর্শ না হয়। স্পর্শ লাগলেই চ্যালেঞ্জে হেরে যেতে হবে, শুরু করতে হবে আবার প্রথম থেকে। হ্যাঁ, আর এই খেলার মাধ্যমেই আপনার সন্তানের মাঝে গড়ে উঠবে মনোসংযোগ, ধৈর্য ও অধ্যবসায়।
একজন সচেতন অভিভাবক হিসাবে আপনি যে সব কারণে সন্তানের হাতে ফোকাস চ্যালেঞ্জ স্মার্টকিটটি তুলে দিতে পারেন-
ডিজিটাল আসক্তি দূর করতেঃ
ফোকাস চ্যালেঞ্জের এক্সপেরিমেন্টটি বাচ্চাদের ব্যস্ত রাখতে সাহায্য করে, এবং ধৈর্য এবং মনোযোগ বৃদ্ধিতে সহায়তা করে। ফলে তারা বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস, যেমন মোবাইল ফোন এবং ট্যাব থেকে দূরে থাকে।
সন্তানের সাথে কোয়ালিটি সময় কাটাতেঃ
বাচ্চাদের হাতে আমরা বাধ্য হয়ে বিভিন্ন খেলনা তুলে দিচ্ছি, যার বেশিরভাগই হয়তো তার অবসর কাটাতে সাহায্য করছে, কিন্তু কোয়ালিটি টাইম দিচ্ছে না। ফোকাস চ্যালেঞ্জের চ্যালেঞ্জটি আপনিও নিতে পারেন আপনার সন্তানের সাথে। এতে আপনার সন্তানের সাথে আপনার অসংখ্য সুন্দর স্মৃতি তৈরি হবে। এবং ওকে ভাল কিছু শেখাতেও পারবেন।
ধৈর্য এবং অধ্যবসায় বাড়াতে
যেহেতু এই কিটটিতে পূর্ণ মনোযোগ ছাড়া সাফল্য লাভ করা সম্ভব না, এবং চ্যালেঞ্জ সম্পন্ন করতে বারবার লেগে থাকতে হয়, তাই এটি ধৈর্য এবং মনোযোগ বৃদ্ধিতে সহায়তা করবে। ফোকাস চ্যালেঞ্জ মেলানোর কিছু ভিডিও দেখে নেয়া যাক!
ফোকাস চ্যালেঞ্জ মেলানোর একটি ভিডিও দেখে নেয়া যাক!

  আমরা বিশ্বাস করি একজন সচেতন অভিভাবক ফোকাস চ্যালেঞ্জ স্মার্টকিটটি আপনি আপনার সন্তানের হাতে তুলে দিবেন এবং ওর ধৈর্য এবং অধ্যবসায়কে  শাণিত করতে সাহায্য করবেন।

Specification:
Title: Focus Challenge (Bangla Version)
Brand: OnnoRokom BigganBaksho
Age 4 Years+
Version Bangla
Extra features BigganBaksho App

Brand Information

OnnoRokom BigganBaksho logo
OnnoRokom BigganBaksho

অন্যরকম বিজ্ঞানবাক্স বাংলাদেশের প্রথম সায়েন্স কিট। মূলত পাঁচ বছর বা তার বেশি বয়সী ছেলেমেয়েরা যেন আনন্দের সাথে হাতে-কলমে বিজ্ঞান শিখতে পারে তার জন্য এটি আনন্দময় শিক্ষণীয় একটি খেলা। তারা যেন নিজে নিজেই বাক্সে দেয়া উপকরনগুলো দিয়ে এক্সপেরিমেন্টগুলো করে ফেলতে পারে তার জন্য সাথে রয়েছে একটি সহায়ক বই এবং ভিডিও টিউটোরিয়াল। বইটিতে ধারাবর্ণনা সহ প্রত্যেকটি এক্সপেরিমেন্ট ব্যাখ্যা করা হয়েছে। একইসাথে কোন এক্সপেরিমেন্টের পেছনে বিজ্ঞানের কোন কারণ বা সূত্রটি কাজ করছে তা চিত্রসহ উল্লেখ করে দেয়া হয়েছে। অন্যরকম বিজ্ঞানবাক্স বাচ্চাদের বিজ্ঞানের ভিত্তি মজবুত করে স্কুলের পড়াশোনায় এগিয়ে রাখতে অনন্য।

Sponsored Products Related To This Item

Customers Also Bought

Similar Category Best Selling Products

Reviews and Ratings

4.25

36 Ratings and 20 Reviews

sort icon
Show more Reviews

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Questions

Create a New List

ফোকাস চ্যালেঞ্জ - (বাংলা ভার্সন)

Recently Viewed