What is Rokomari Point

"রকমারি পয়েন্ট" গ্রাহকদের জন্য একটি পুরষ্কার ভিত্তিক প্রোগ্রাম। গ্রাহক বিভিন্ন প্রক্রিয়ায় রকমারি থেকে রকমারি পয়েন্ট অর্জন করতে পারবেন। যা পরবর্তীতে যেকোন পণ্য ক্রয়ের সময় ব্যবহার করে পণ্যের মূল্য পরিশোধ করা যাবে।

point_icon
point_icon
Join

বেশি বেশি পয়েন্ট অর্জন করতে এবং বিশেষ সুবিধাগুলো পেতে আজই আপনার নাম, ইমেইল এবং মোবাইল নম্বর দিয়ে রকমারিতে একাউন্ট খুলুন।

point_icon
Engage

বিভিন্ন উপায়ে পয়েন্ট জমাতে এবং জমানো পয়েন্ট দিয়ে পছন্দের পণ্য কিনতে সক্রিয় থাকুন রকমারির ওয়েবসাইটে।

point_icon
Share

আপনার কেনা বই বা অন্যান্য পছন্দের পণ্যের রিভিউ ও রেটিং দেয়ার মাধ্যমে পণ্যটির ব্যাপারে আপনার নিজস্ব মতামত শেয়ার করুন এবং অর্জন করুন পয়েন্টস।

How to Avail Points

রকমারি ডট কম থেকে বর্তমানে আপনি ৩টি উপায়ে পয়েন্ট অর্জন করতে পারবেন। রেজিস্ট্রেশন করার মাধ্যমে, অর্ডার করার মাধ্যমে এবং আপনার পছন্দের বইয়ের রেটিং দেয়া ও রিভিউ লেখার মাধ্যমে।

icon
Sign Up

Earn 500 Points

icon
Reveiw & Rating

Earn 30 Points (For Each)

icon
Purchase Product

Earn 10 Points (Per 100 Tk.)

icon
Profile Complete

Releasing Soon

icon
Refer to Friend

Releasing Soon

icon
Social Share

Releasing Soon

How to Redeem Points

point_image
আপনার অর্জন করা পয়েন্টস কে My Wallet এ transfer করার মাধ্যমে টাকায় কনভার্ট করে নিতে পারবেন।
  • টাকা withdraw করার জন্য rokomari.com এ লগ ইন করুন।
  • এরপর My Account থেকে My points এ প্রবেশ করুন।
  • এরপর মোট পয়েন্টের নিচে দেয়া Cash in wallet এ ক্লিক করে পয়েন্টকে wallet এ টাকা হিসাবে নিতে পারবেন খুব সহজে।
  • পরবর্তীতে যেকোন সময় রকমারি থেকে যেকোন পণ্য কেনার ক্ষেত্রে আপনি wallet এর টাকা ব্যবহার করতে পারবেন।

Frequently Asked Questions

রকমারি পয়েন্ট কি?

"রকমারি পয়েন্টস" রকমারি গ্রাহকদের জন্য একটি পুরষ্কার ভিত্তিক প্রোগ্রাম। গ্রাহক বিভিন্ন প্রক্রিয়ায় রকমারি থেকে রকমারি পয়েন্ট অর্জন করবেন।

কিভাবে রকমারি পয়েন্ট পাওয়ার যোগ্য হিসাবে বিবেচিত হবো?

আপনি যদি রকমারি ডট কমে আগেই রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে আপনি রিভিউ পয়েন্ট ও অর্ডার পয়েন্টের জন্য বিবেচিত হবেন। আর রেজিস্ট্রেশন পয়েন্ট পেতে আপনার নাম, ইমেইল আইডি ও ফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। শুধুমাত্র নতুন রেজিস্টার্ড কাস্টমাররাই রেজিস্ট্রেশন পয়েন্টের জন্য বিবেচিত হবেন।

কিভাবে রকমারি পয়েন্ট অর্জন করবো?
  • রকমারি ডট কম থেকে বর্তমানে আপনি ৩টি উপায়ে পয়েন্ট অর্জন করতে পারবেন। রেজিস্ট্রেশন করার মাধ্যমে, অর্ডার করার মাধ্যমে এবং আপনার পছন্দের বইয়ের রেটিং দেয়া ও রিভিউ লেখার মাধ্যমে।
  • এই ৩টি ক্ষেত্রে পয়েন্টের পরিমাণ-
    Conditions Points
    নতুন অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন 500 Points
    সফল কেনাকাটায় 10 Points (প্রতি ১০০ টাকায়)
    রেটিং দিলে ও রিভিউ লিখলে (সর্বনিম্ন ৪০ শব্দ) 30 Points
একটি অর্ডারে কত সর্বোচ্চ পয়েন্টস পাওয়া যাবে?

সফল কেনাকাটায় একটি অর্ডারে আপনি সর্বোচ্চ ৫০০ পয়েন্টস অর্জন করতে পারবেন। আপনার অর্ডারটি কনফার্ম হওয়ার পর আপনার ঠিকানায় শিপড হলে অর্ডারকৃত অ্যামউন্টের পয়েন্টস আপনার অ্যকাউন্টে যোগ হবে।

আমার প্রাপ্ত পয়েন্ট কিভাবে ব্যবহার করবো?
  • আপনার অর্জন করা পয়েন্টস কে My Wallet এ ট্রান্সফার করার মাধ্যমে টাকায় কনভার্ট করে নিতে পারবেন। পরবর্তীতে যেকোন সময় রকমারি থেকে যেকোন পণ্য কেনার ক্ষেত্রে আপনি ওয়ালেট এর টাকা ব্যবহার করতে পারবেন।
  • টাকা উইথড্র করার জন্য rokomari.com এ লগ ইন করুন । এরপর My points থেকে Withdraw বাটনে একটি মাত্র ক্লিক করে পয়েন্টকে ওয়ালেট এ টাকা হিসাবে নিতে পারবেন খুব সহজে।
আমার কত মোট পয়েন্ট আছে তা কিভাবে দেখতে পারবো?

আপনার পয়েন্ট চেক করতে অ্যাকাউন্টে লগ ইন করে পেজ এর একদম উপরে ডানদিকে My Account আইকন থেকে My Points Option এ গিয়ে সহজেই কত Points আছে তা জানতে পারবেন। জমা হওয়া পয়েন্টস এখান থেকেই সহজেই ওয়ালেট এ ট্রান্সফার করা যাবে।

অর্জিত পয়েন্টস এর মান কত হবে?
  • প্রতি ১০ পয়েন্টস ১ টাকার সমমূল্য। অর্থাৎ ১০ পয়েন্ট= ১ টাকা ধরে আপনার পয়েন্টস এর মূল্যমান পরিমাপ করা হবে। যেমন- আপনার কাছে ১০০ পয়েন্টস থাকলে আপনার পয়েন্ট এর মূল্য হবে ১০ টাকা, ১০০০ পয়েন্টস থাকলে তা ১০০ টাকা সমমানের হবে।
  • ওয়ালেট এ ট্রান্সফার করার জন্য কমপক্ষে ১০ পয়েন্ট জমা থাকতে হবে।
শর্তসমূহ
  • রকমারি কর্তৃপক্ষ যে কোনো ধরণের অসুদুপায়ে অর্জিত পয়েন্ট বাতিলসহ নির্দিষ্ট অ্যাকউন্টটি নিষিদ্ধ করার অধিকার সংরক্ষণ করে।
  • অর্ডারকৃত পণ্য গ্রহণ না করলে বা রিটার্ন করলে সেই অর্ডারের বিপরীতে অর্জিত সকল পয়েন্টস / ওয়ালেট মানি বাতিল করা হবে।
  • রিভিউ লেখার পর আপনার রিভিউটি পয়েন্ট পাওয়ার উপযুক্ত কিনা যাচাই করে দেখবে রকমারি কর্তৃপক্ষ। আপনার রিভিউটি পয়েন্ট পাওয়ার উপযুক্ত হিসাবে কর্তৃপক্ষের দ্বারা বিবেচিত হলে ৩০ পয়েন্টস আপনার প্রোফাইলে যুক্ত করে দেয়া হবে। আপনার রিভিউটি অ্যাপ্রুভ করা বা না করার সমস্ত অধিকার রকমারি কর্তৃপক্ষ সংরক্ষণ করে।
  • একই রিভিউ বিভিন্ন প্রোডাক্টে কপি পেস্ট করা কিংবা প্রোডক্টের সাথে সম্পর্কিত নয় এবং উদ্দেশ্যমূলকভাবে লেখা আজেবাজে রিভিউ পয়েন্ট পাওয়ার যোগ্য হিসাবে বিবেচিত হবে না।
  • আপনার ওয়ালেটে জমাকৃত টাকা আপনি ক্যাশ টাকায় উত্তোলন করতে পারবেন না। শুধুমাত্র রকমারি ডট কম থেকে যেকোন ধরনের পণ্য ক্রয়ে এই টাকা ব্যবহার করা যাবে।
  • ১০ পয়েন্ট কম কোন পয়েন্ট ওয়ালেট এ ট্রান্সফার করা যাবে না। অর্থাৎ ৪,৫, অথবা ৮ পয়েন্ট এরকম পয়েন্ট থাকলে তা ওয়ালেট এ ট্রান্সফার করা যাবে না।
  • আপনার অর্ডারটি কনফার্ম হওয়ার পর আপনার ঠিকানায় পাঠানো হলে বা অর্ডার স্ট্যাটাস SHIPPED হলে তারপর অর্ডারকৃত অ্যামউন্টের পয়েন্টস আপনার অ্যকাউন্টে যোগ হবে।
  • ২৯ আগস্ট, ২০১৯ এর পর যারা একাউন্ট করেছেন বা করবেন, পারচেজ করেছেন বা করবেন, রিভিউ রেটিং দিয়েছেন বা দেবেন শুধুমাত্র তারাই নিউ রেজিস্টার্ড ইউজার এর ৫০০ পয়েন্ট এবং রেটিং-রিভিউ ও পারচেজ এর পয়েন্ট পাবেন। (একাউন্ট রেজিস্ট্রেশন করে OTP কোড দিয়ে এক্টিভেট করলেই শুধু মাত্র পয়েন্ট একাউন্ট এ যোগ হবে ) এই তারিখের পূর্বে যারা একাউন্ট খুলেছেন বা পারচেজ করেছেন বা রেটিং রিভিউ দিয়েছেন তারা কোনো পয়েন্ট পাবেন না।