cart_icon
0

TK. 0

রকমারি কমিউনিটিকে সম্প্রসারণ এবং সমৃদ্ধিতে সহায়তার জন্য আপনাকে ধন্যবাদ।

"রকমারি রেফারেল" গ্রাহকদের জন্য একটি পুরষ্কার ভিত্তিক প্রোগ্রাম। গ্রাহক রকমারি ডট কম-কে তার স্বজন এবং প্রিয়জনদের কাছে শেয়ার করবেন এবং তার শেয়ারকৃত লিংক থেকে অন্য কেউ প্রথমবার সফলভাবে অর্ডার করলে যিনি রেফার করছেন এবং যিনি অর্ডার করছেন উভয়েই নির্দিষ্ট সংখ্যক রকমারি পয়েন্টস পাবেন।

রেফারেল প্রোগ্রামে অংশগ্রহণের পূর্বে অনুগ্রহ করে শর্তাবলী পড়ে নিন। এরপর নিচের ফর্মে নিজের নাম ও ইমেইল অ্যাড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করুন। এতে করে আপনার নিজের নামে একটি ইউনিক লিংক জেনারেট হবে যেটা আপনি শেয়ার করবেন।

  • যিনি রকমারি রেফারেল এ অংশ নেবেন তাকে নিচের ফর্মে নাম এবং ইমেইল অ্যাড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এতে করে তার নিজের নামে একটি ইউনিক লিংক জেনারেট হবে।
  • এই লিংকটি তিনি ফেসবুক, ম্যসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, টুইটার, ইমেইল ইত্যাদি যেকোন মাধ্যমে যেকোনভাবে অন্যান্যদের সাথে শেয়ার করতে পারবেন। শেয়ার করা লিংক থেকে কেউ প্রথমবার রকমারি থেকে অর্ডার সম্পূর্ণ করলে রেফারকারী এবং অর্ডারকারী ব্যক্তি উভয়েই পয়েন্টস পাবেন।
  • রেফারকারীর শেয়ার করা লিংক থেকে যিনি অর্ডার করছেন তাকে অবশ্যই রকমারিতে প্রথমবার অর্ডারকারী হতে হবে এবং সাইন আপ করতে হবে।
    অর্থাৎ শেয়ার করা লিংক থেকে শুধুমাত্র কোন নতুন ইউজার যিনি রকমারি থেকে এর আগে কখনো পারচেজ করেননি তিনি রকমারিতে সাইন আপ করে প্রথমবার অর্ডার করলেই রেফারকারী এবং অর্ডারকারী পাবেন পয়েন্টস।
  • রেফারকারীর রেফারেল লিংক থেকে পুরোনো কোন অর্ডারকারী অর্ডার করলে তা রেফারেল পয়েন্ট পাওয়ার যোগ্য বলে বিবেচিত হবে না। পুরোনো অর্ডারকারী কেবলমাত্র রেফার করতে পারবেন।
  • রেফারকারীর রেফারেল লিংক থেকে পারচেজ হওয়ার পর রেফারটি ফেক কিনা এবং পয়েন্ট পাওয়ার যোগ্য কিনা তা রিভিউ করা হবে এবং ২৪-৪৮ ঘন্টার মধ্যে রেফারকারী ৩০০ পয়েন্টস পাবেন।
    অর্ডারকারীর অর্ডারটিও ২৪-৪৮ ঘন্টার মধ্যে রিভিউ শেষে এবং তার ঠিকানায় অর্ডারটি শিপড হলে অর্ডারকৃত অ্যামউন্টের উপর এক্সট্রা পয়েন্টস এবং রেফারেল লিংক থেকে পারচেজ করার জন্য ২০০ পয়েন্টস পাবেন।
  • রেফারকারী ও অর্ডারকারী যেভাবে যত পয়েন্টস পাবেন:

    ক্রমিক নম্বর রেফারকারী অর্ডারকারী
    রেফারকারী তার ইউনিক লিংক শেয়ার করবেন লিংক এ ক্লিক করে নতুন কোন ইউজার রকমারিতে সাইন আপ করে ১ম বার অর্ডার করবেন
    রেফারকারী পাবেন ৩০০ পয়েন্টস (প্রতি নতুন ইউজার অর্ডারে) অর্ডারকারীকে অন্তত ৫০০ টাকার অর্ডার করতে হবে। এর নিচে অর্ডার করলে তিনি রেফার পয়েন্টস পাওয়ার বিবেচনাধীন হবেন না
    অর্ডারকারী পাবেন ২০০ পয়েন্টস এবং অর্ডার অ্যামাউন্টের উপর এক্সট্রা পয়েন্টস প্রতি ১০০ টাকায় ১০ পয়েন্টস (অর্ডার স্ট্যাটাস Shipped হওয়ার পর)
  • রেফারকারী এবং অর্ডারকারীর অবশ্যই রকমারিতে রেজিস্ট্রেশন করা অ্যকাউন্ট থাকতে হবে। না থাকলে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন না থাকলে কোন ইউজার পয়েন্ট পাওয়ার যোগ্য বলে বিবেচিত হবেন না।
  • যেকোন ধরনের অসদুপায় অবলম্বন করার চেষ্টা করা হলে বা রেফারেল প্রোগ্রামকে ট্রিক করে পয়েন্ট পাওয়ার চেষ্টা করা হলে অটোমেটিক সিস্টেম এবং রিভিউকারী সহজেই বুঝতে পারবেন।

    এ সকল ক্ষেত্রে অ্যকাউন্ট বাতিল করাসহ ইতোমধ্যে ইউজার এর রকমারি ব্যালেন্স থাকলে তাও বাতিল করা হবে।

  • রেফারেল লিংক থেকে অর্ডারকৃত পণ্য গ্রহণ না করলে বা রিটার্ন করলে সেই অর্ডারের বিপরীতে উভয়পক্ষের (রেফারকারী এবং অর্ডারকারী) অর্জিত সকল পয়েন্টস / রকমারি ব্যালেন্স বাতিল করা হবে।
  • রেফারকারী কখনোই নিজেকে নিজে রেফার করতে পারবেন না। অবশ্যই কেবলমাত্র নতুন এবং রকমারি থেকে আগে কখনো অর্ডার করেনি এরকম ইউজার ইউজারকে রেফার করতে হবে।
  • আপনার অর্জন করা পয়েন্টস কে Rokomari Balance এ ট্রান্সফার করার মাধ্যমে পেমেন্ট করার সময় ব্যবহার করতে পারবেন। পরবর্তীতে যেকোন সময় রকমারি থেকে যেকোন পণ্য কেনার ক্ষেত্রে আপনি রকমারি ব্যালেন্স এর টাকা ব্যবহার করতে পারবেন।

    তবে আপনার রকমারি ব্যালেন্স আপনি ক্যাশ টাকায় উত্তোলন করতে পারবেন না। শুধুমাত্র রকমারি ডট কম থেকে যেকোন ধরনের পণ্য ক্রয়ে এই ব্যালেন্স ব্যবহার করা যাবে। পয়েন্টস সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন

    *** শর্তাবলী রকমারি রেফারকারীর সুবিধার জন্য যেকোন সময় পরিবর্তন করা, রেফারেল বাতিল করা বা না করা, পয়েন্ট ও ওয়ালেট মানি বাতিল করা বা না করার সমস্ত অধিকার রকমারি সংরক্ষণ করে।

নিচের ফর্মে নাম ও ইমেইল দিয়ে সাবমিট করুন। এতে আপনার একটি ইউনিক লিংক জেনারেট হবে। লিংকটি কপি করে শেয়ার করুন।