User login

Sing In with your email

Email Address
Password
Forgot Password?

Not Account Yet? Create Your Free Account

Send

Recipients:
Message:

Share to your friends

Copy link:

    Our Price:

    Regular Price:

    Shipping:Tk. 50

    • Size:
    • Color:
    QTY:

    প্রিয় ,

    সেদিন আপনার কার্টে কিছু বই রেখে কোথায় যেন চলে গিয়েছিলেন।
    মিলিয়ে দেখুন তো বইগুলো ঠিক আছে কিনা?

    Please Login to Continue!

    Our User Product Reviews

    Share your query and ideas with us!

    Customer Reviews

      By MD.HASHIM REZA

      14 Sep 2019 10:52 PM

      Was this review helpful to you?

      or

      সবারি পড়া উচিৎ বইটি। বইটি চোখে আঙুল দিয়ে আপনাকে দেখাবে আপনেও ধর্ষক হয়ে উঠেতে পারেন। আর ধর্ষনের সমাধান ইন শাহ আল্লাহ পেয়ে যাবেন এই বইয়ে।

    • Was this review helpful to you?

      or

      একটা ছেলে হয়েও আমি নিজেই নিজের সম্বন্ধে অন্ধকারে ছিলাম। আমি নিশ্চিত অধিকাংশ ছেলেই অন্ধকারে। আমি জানিনা, চ্যালেঞ্জের মুখে পরলে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারবো কিনা! অথবা অন্য কেউ পারবে কিনা৷ কিন্তু বইটা পড়ার পরে আমার ব্যক্তিত্ব সহস্র শতাংশের ক্ষুদ্রতম একক হলেও বৃদ্ধি পেয়েছে। নিজেই নিজেকে চিনেছি, অন্যদের সাইকোলজিও বুঝেছি। সমস্যা থাকলে সমাধানও আছে। আর সমাধানগুলো ১৪০০ বছর ধরে কারা যেন আগলে আছে। পরিশেষে সবাইকে অনুরোধ করছি। পড়ুন৷ নিজের বোনের নিরাপত্তার জন্য পড়ুন। আপন ভাইয়ের বিপথগামীতা রোধ করতে পড়ুন৷ একটা পেঁচানো সাইকোলজিকে ভালোভাবে বুঝতে পড়ুন। আগামীতে একটা সুন্দর প্রজন্মের দায়িত্ব নিতে পড়ুন৷ তবুও পড়ুন। জাস্ট পড়ুন৷ কারণ, ধর্ষণ জনিত সমস্যার সমাধানকল্পে এই বইটিই আল্টিমেট বই।

      By Md.Tariqul islam

      19 May 2019 02:17 PM

      Was this review helpful to you?

      or

      This book has change the way we think about rape, sexual harassment etc.This is an asset. The writer show his multidimensional research about this social cancer.Surely this book can help the policy maker to take action against rape and other type of sexual harassment.

      By Abu Abdullah

      01 Apr 2019 12:11 PM

      Was this review helpful to you?

      or

      অসাধারণ একটি বই। ধর্ষণের কারণগুলো সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। এবং এর সমাধান ও দেয়া হয়েছে। সকলের পড়া উচিৎ

      By Md Hasan

      01 Apr 2019 11:40 AM

      Was this review helpful to you?

      or

      best book ever

      By Shamim Hossain

      01 Apr 2019 11:02 AM

      Was this review helpful to you?

      or

      প্রতি যুগে যে গোষ্ঠীর মানুষ যে যে বিষয়ে উৎকর্ষের অহঙ্কার করেছে, নিজ প্রেরিত নবীদের সত্যতা প্রমাণের জন্য আল্লাহ তাদের সেই সর্বোচ্চ পারফর্মেন্সকে চ্যালেঞ্জ করেছেন। একে মুজিযা বলে। মুসা আলাইহিস সালামকে দিয়ে ‘যাদুবিদ্যা’কে চ্যালেঞ্জ করিয়েছেন, ঈসা আলাইহিস সালামকে দিয়ে ‘চিকিৎসাশাস্ত্র’কে। শেষনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সব দেশের জন্য, সব যুগের জন্য। তাই তাকে এমন একটা কিছু দিতে হবে, যা সব দেশের উৎকর্ষের মোকাবেলায় তাদেরকে অবাক করে দেবে। সব যুগের উৎকর্ষকে চ্যালেঞ্জ করে বোদ্ধাদের অবাক করে দেবে। আরবে প্রথম যুগ ছিল কাব্যসাহিত্যের, কুরআন এসে সেই সর্বোচ্চ পারফর্মেন্সকে চ্যালেঞ্জ করেছে— পারলে এরকম একটা কিতাব, নয়তো একটা সূরা, নয়তো একটা আয়াতই লিখে নিয়ে এসো। আরবি স্বভাবকবিরা হয়রান হয়ে ঘোষণা করে দিয়েছে— এটা কোন মানুষের রচনা নয়। বর্তমান যুগ— পর্যবেক্ষণলব্ধ জ্ঞানের, যাকে আমরা ‘বিজ্ঞান’ নামে চিনি। আমাদের সর্বোচ্চ পারফর্মেন্স বিজ্ঞান, আমাদের অহংকার, মানবসভ্যতা এতো ক্ষমতা আগে কখনও পায়নি। আজও তাহলে কুরআনের বিধানের চ্যালেঞ্জ করার কথা আধুনিকতম আবিষ্কারকে, আর বোদ্ধাদের হবার কথা হয়রান, নির্বাক, হতবুদ্ধি। এসো, সমালোচনা তো রাস্তার পাগলেও করতে পারে; পারলে এর মত বা আরও ভাল সমাধান বাতলে দেখাও। চ্যালেঞ্জ।

      By Jamil Hasan

      01 Apr 2019 11:00 AM

      Was this review helpful to you?

      or

      পশ্চিমাদের কাছে ধর্ষণ মারাত্মক ব্যাপার, কিন্তু ব্যভিচার বৈধ। ধর্ষণ আর ব্যভিচারের মধ্যে পার্থক্য হচ্ছে, ব্যভিচার হচ্ছে সম্মতিতে সঙ্গম। আর ধর্ষণ হচ্ছে অসম্মতিতে সঙ্গম। পার্থক্য কেবল একটি 'অ' অক্ষরের। পশ্চিমাদের লড়াই কেবল এই 'অ' এর বিরুদ্ধে। তাদের দর্শনে ধর্ষকের পাপ একটি। কিন্তু ইসলামে সঙ্গমও একটি স্বতন্ত্র অপরাধ। ইসলাম মতে, ধর্ষকের পাপ দুটি। যার ফলে, ধর্ষণ কর্মের হিংস্রতা ইসলামে যেরূপে জাস্টিফাই হয়, পশ্চিমা দর্শনানুসারে সেভাবে হয় না। পশ্চিমদের এ দৃষ্টিভঙ্গি ক্ষতিকরও বটে। কারণ, জীবনে এমন অনেক কাজ সম্পাদিত হয়, যেখানে ব্যক্তির নিজের সম্মতি থাকে না। বাবা-মা, স্বামী-স্ত্রীর চাপে পড়ে অনেক কাজ নিজের অসম্মতিতে করতে হয়। তাহলে এ কর্মগুলো কি ধর্ষণের মতই বিবেচিত হবে? 'স্বামী কর্তৃক স্ত্রীর ধর্ষণ' প্রসঙ্গটিও কিন্তু এই দৃষ্টিভঙ্গি থেকেই উদ্ভূত হয়েছে। যারা অপরাধের গভীরতা'ই উপলব্ধি করতে পারে না, তারা মানুষের সমস্যার সমাধান কীভাবে প্রদান করবে? পরিশেষে, আরেফীন ভাইকে ধন্যবাদ। অসাধারণ একটি বই জাতিকে উপহার দেওয়ার জন্য।

      By Ariful islam

      01 Apr 2019 10:10 AM

      Was this review helpful to you?

      or

      কী আধুনিক বিশ্ব, কী অনুন্নত বিশ্ব, ধর্ষণ ও যৌন-সহিংসতা সব জায়গারই একটি মারাত্মক সমস্যা। খোদ বাংলাদেশেও ধর্ষণ মহামারির আকার ধারণ করেছে। এত এত সভা-সেমিনার-র‍্যালির পরেও কমানো যাচ্ছে না এগুলো। আসলে গোড়া কেটে গাছের আগায় যতই পানি ঢালা হোক না কেন, গাছকে কখনোই বাঁচানো যাবে না। তেমনই ধর্ষণের মৌলিক কারণ ও উৎস না জানলে, ধর্ষণ কিংবা যৌন-সহিংসতা কোনোটাই থামানো যাবে না।বাংলাদেশে ধর্ষণ ও নারীদের ওপর যৌন-হয়রানি বিষয়ে সম্ভবত এই বইটি প্রথম, যার মধ্যে ফুঁটে ওঠেছে বিভিন্ন গবেষণাধর্মী তথ্য-উপাত্ত,সমস্যা চিহ্নিতকরণ ও সমাধান, প্রতিটি স্থানে ইসলামের শ্রেষ্ঠত্ব প্রমাণ এবং সবশেষে চ্যালেঞ্জ ছুড়ে দেয়া।

      By Abdullah Al Maruf

      21 Mar 2019 04:06 PM

      Was this review helpful to you?

      or

      Excellent book from Dr. Shamsul arefin Shakti. This is a unique solution for whom people sufferer in diseases.

      By abdur rahman

      23 Mar 2019 10:35 AM

      Was this review helpful to you?

      or

      পত্রিকার পাতা খুললেই চোখে পড়ে 'ধর্ষণ তারপর হত্যা।' গর্ভবতী নারী থেকে শুরু করে অবুঝ শিশুরাও রেহাই পাচ্ছে না এই ছোবল থেকে। কিন্তু সংবাদ মাধ্যমগুলো খুব কমই আসে, এর পেছনে থেকে এমন অনেক না বলা ঘটনা। এ থেকে বোঝা যায় গত ১০ বছরে যৌন-সহিংসতা কয়েক গুণে বেড়ে গেছে। সভা-সেমিনার-র‍্যালি, আইন কোনো কিছুর কমতি নেই; তবুও থামানো যাচ্ছে না। কেউ কেউ করছে ধর্ষণের সেঞ্চুরি! দিন দিন বেড়েই চলেছে এসবের মাত্রা। কেন? ধর্ষণের মৌলিক কারণ কী? এত নিকৃষ্ট কাজ মানুষ কীভাবে করতে পারে? যৌন-সহিংসতার পেছনে কারা ভূমিকা রাখে? একটা মানুষ কীভাবে এতো নীচে নামতে পারে? . উত্তর মিলবে 'মানসাঙ্ক' বইতে। এতে ফুঁটে ওঠেছে বিভিন্ন গবেষণাধর্মী তথ্য-উপাত্ত, সমস্যা চিহ্নিতকরণ; এসেছে প্রতিটির সমাধান। এবং প্রতিটি সমাধানে ইসলামের শ্রেষ্ঠত্ব প্রমাণ এবং সবশেষে চ্যালেঞ্জ ছুড়ে দেয়া হয়েছে। বাংলাদেশে ধর্ষণ ও নারীদের ওপর যৌন-হয়রানি বিষয়ে সম্ভবত এই বইটি প্রথম।

      By Natik Mahmud

      12 Mar 2019 11:40 PM

      Was this review helpful to you?

      or

      That kind of research I never read before. How sweetly the writer describes reasons, 'solution' of the western and finally real solution of Islam with science regarding RAPE! Excellent.

      By Jahid Ahsan

      21 Mar 2019 06:00 PM

      Was this review helpful to you?

      or

      ধর্ষণের জন্য ছেলেরা দোষ দেয় মেয়েদেরকে আর মেয়েরা দোষ দেয় ছেলেদেরকে। ছেলেরা বলে মেয়েরা এমন জামা পরে যার জন্যে আমাদের উত্তেজনা বৃদ্ধি পায়। আর মেয়েরা বলে ছেলেদের কুদৃষ্টির কারণেই ধর্ষণ হচ্ছে। এই যুক্তিতে ছেলেরাই হারবে কারণ মেয়েদের ছোট জামা যদি ধর্ষণের মূল কারন হয় তাহলে বাচ্চা মেয়েদের কি দোষ? তারা কেন ধর্ষিত হচ্ছে। আসলে এগুলো কোন উপযুক্ত যুক্তি না। তাহলে আসল যুক্তি কি? ডা. শামসুল আরেফীন ভাই সুন্দর ভাবে scientific দিক ও কোরআন হাদিসের দিক থেকে সেটা প্রমান করেছেন প্রচুর পরিমাণ রেফারেন্সের মাধ্যমে।

    •  

    Recently Viewed


    Great offers, Direct to your inbox and stay one step ahead.
    • You can pay using


    • 16297 / 01519-521971(Hotline)

    • +8801708166234-38 (Corporate Sales)

    • [email protected]

    • 2/2E Arambag Motijheel,
      Dhaka-1000

    Rokomari.com is now one of the leading e-commerce organizations in Bangladesh. It is indeed the biggest Online Bookshop of this country that helps saving a lot of time and money. You can buy books online through few-clicks or convenient phone calls. With breathtaking discounts and offers you can buy more from rokomari.com. Superfast cash on delivery service brings the products at your doorstep. Our customer support, return and replacement policies will surely add extra confidence in your online shopping experience. So Happy Shopping in Rokomari.com.