রামেসিস রকমারি কালেকশন - মোঃ ফুয়াদ আল ফিদাহ | Buy Ramses Rokomari Collection (5 Books) - Md. Fuad Al Fidah online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title রামেসিস রকমারি কালেকশন
Author মোঃ ফুয়াদ আল ফিদাহ
Publisher আদী প্রকাশন
Quality হার্ডকভার
Number of Pages 1480
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

‘আন্ডার দ্যা ওয়েস্টার্ন অ্যাকাশিয়া ক্রিশ্চিয়ান জাঁক’ বইটিতে লেখা ফ্ল্যাপের কথাঃ ক্রিশ্চিয়ান জাক একজন ফরাসি লেখক ও মিশরবেত্তা। প্রাচীন মিশরকে কেন্দ্র করে তিনি বেশ কয়েকটি উপন্যাস লিখেছেন। এদের মাঝে সবচাইতে জনপ্রিয় হলো রামেসিস সিরিজ। তেরো বছর বয়সে, ‘হিস্টোরি অফ অ্যানশিয়েন্ট ইজিপশিয়ান সিভিলাইজেশন' বইটি দিয়ে তার প্রাচীন মিশরের রহস্যময় দুনিয়ার সাথে পরিচয় হয়। সতেরো বছর বয়সে তিনি প্রথম মিশর ভ্রমণ করেন। এরপর ইজিপ্টোলজি আর আর্কিওলজী বিষয় নিয়ে লেখাপড়া করেন। সরবোর্ন ইউনিভার্সিটিতে।
বয়স যখন তার আঠারো, তখন তিনি আটটি বইয়ের গর্বিত লেখক! তখন থেকে এ পর্যন্ত। তিনি প্রায় পঞ্চাশটিরও বেশি উপন্যাস লিখেছেন। সেই সাথে মিশর সংক্রান্ত নানা তথ্যমূলক গ্রন্থ তো আছেই। তার পাঠক নন্দিত সিরিজ রামেসিস-এর পাঁচটি বই প্রকাশিত হয়। ১৯৯৫ সাল থেকে ১৯৯৭ সালের মাঝে প্রতিটা বই রামেসিস-এর জীবনের এক একটি অংশ নিয়ে লেখা।
প্রচ্ছদ : আদনান আহমেদ রিজন

Author Information

Md. Fuad Al Fidah জন্মগ্রহণ করেছেন ২৫ জুন, ১৯৮৮ সালে তার নানা বাড়ি সিরাজগঞ্জে। বাবা পেশায় ইঞ্জিনিয়ার ও মা গৃহিণী। তার জীবনের প্রথম অংশটুকু কেটেছে পাটগ্রাম আর চট্টগ্রামের বাঁশখালীতে। রাজধানীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এস.এস.সি. ও। রেসিডেনশিয়াল মডেল কলেজ থেকে এইচ.এস.সি. পাশ করেন তিনি। পরবর্তীতে তিনি শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ থেকে এম. বি. বি. এস. পাশ করেন। লেখালেখিতে তিনি আসেন মূলত শখের বশে।

রামেসিস রকমারি কালেকশন

রামেসিস রকমারি কালেকশন

৫টি বই

by মোঃ ফুয়াদ আল ফিদাহ ,

ক্রিশ্চিয়ান জ্যাঁক

(3)

TK. 1,162 TK. 1,660 (You are Saving 30%)


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত

tag_icon

অনলাইনে পেমেন্ট বিকাশ করলেই ১০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক। (শর্ত প্রযোজ্য)



icon

Order Delivery Tk. 40

icon

Purchase & Earn

Readers also bought

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

2.33

3 Ratings and 4 Reviews

Recently Sold Products

Recently Viewed