cart_icon
0

TK. 0

book_image

ভগবানের সাথে কথোপকথন (হার্ডকভার)

by রাসেল রহমান

Price: TK. 135

TK. 180 (You can Save TK. 45)
ভগবানের সাথে কথোপকথন

ভগবানের সাথে কথোপকথন (হার্ডকভার)

5 Ratings / 1 Review
TK. 180 TK. 135 You Save TK. 45 (25%)
tag_icon

চলছে রকমারি ফানডে, আকর্ষণীয় ট্যাব জেতার সুযোগ ও নিশ্চিত হাইলাইটার ৫০০৳+ অর্ডারে।

tag_icon

নগদ পেমেন্টে ২১% ইন্সট্যান্ট ক্যাশব্যাক (সর্বোচ্চ ১০০৳)

tag_icon

চলছে স্টেশনারি মেলা। BOGO অফার, ৪৭% পর্যন্ত ছাড়সহ থাকছে - ফ্রি Fevecon adhesive, ক্যালকুলেটর, ফোকাস চ্যালেঞ্জ, Room Heater পাওয়ার সুযোগ। চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত...

boimela offer
Frequently Bought Together
Total Amount: TK. 375

Save TK. 125

Product Specification & Summary

ফ্ল্যাপে লিখা কিছু কথা
ভগবান শ্রী রজনীর কাজ শুরু করেছিলেন নতুন ধরনের মানুষের জন্মে সাহায্য করার লক্ষ্য নিয়ে। তাদের তিনি অভিহিত করেছেন ‘জোরবা দা বুদ্ধ’ হিসেবে যার পা ছুঁয়ে যাবে মাটি, হাত ছুঁয়ে দিবে আকাশ। যাঁর আধ্যানিত্নকতা গৌতম বুদ্ধের মতো মহীয়ান এবং একই সাথে যার ইহজাগিকতা গ্রিক উপন্যাসের জোরবার মতো স্বচ্ছ বস্তুগত । যিনি যুগপৎ বিজ্ঞান ও আধ্যাত্নিকতার সাথে একীভূত। ব্যক্তির অন্তস্থ পৃথিবী বদলে দেওয়ার তার অবদান বৈপ্লবিকভ। রজনীশ অব্যাহত ভাবে কথা বলেছেন ৩৫ বছর ধরে , হাজার মানুষকে সাহায্য করেছেন আধ্যাত্নিক উত্তরণে। তিনি সারা জীবন কিছু চিঠিপত্র ছাড়া তেমন কিছু লেখেননি। তার পূর্বপস্তুতিহীন বক্তৃতা, রেকর্ড করা কথা মালার প্রতিলিপি করে এ পর্যন্ত ৬০০ বেশি বই বেরিয়েছে। যা প্রায় ৫৫ টি ভাষায় অনুদিত হয়েছে। সানডে টাইমস, লন্ডন তাকে ঘোষণা করেছে 1000 Makers of 20th century । মিড-ডে ,ইন্ডিয়া ভারতের ভাগ্য বদলে দেওয়া ১০ জন এর একজন হিসেবে অভিহিত করেছেন। যাদের মধ্যে রয়েছেন গান্ধী, নেহেরু এবং বুদ্ধ।
ভূমিকা
সবাইকে প্রণাম যারা জেনেছেন, যারা জানার জন্য অজানার পথে হেঁটেছেন, যারা জানতে চাননি কেবল যাপন করছে জীবন এবং আরো জীবন,গভীর জীবন তাদের সবাইকে প্রণতি। ভগবান শ্রী রজনীশকে নিয়ে এটা আমার দ্বিতীয় প্রয়াস। এর পূর্বে বেরিয়েছিল মন্ত্র অফ লাইফ রজনীশের ডিসকোর্স থেকে। বইটি অনেকের নজর কেড়েছে। প্রথম প্রকাশের জড়তা , বানান ভুল, মুদ্রন প্রমাদ এবং মাঝে মাঝে ছন্দহীনতা সত্ত্বেও এর গ্রহনীয়তা অসাধারণ। ভগবান শ্রী রজনী নানা সময়ে সন্ন্যাসী, সাংবাদিক, ভক্তদের বিভিন্ন জিজ্ঞাসার জবাব দিয়েছেন-সেই সাক্ষাৎকার গুলো খেকে লেখেকের চিত্ত ছুয়ে যাওয়া প্রশ্নত্তোর গুলো নেওয়া হয়েছে। ভগবানের সাথে কথোপকথন নামটি অনেকের ভিতর কৌতুহল সৃষ্টি করবে জানি, আগাম কোন কৈয়িফত না দিয়ে আমি বরং ভগবান শ্রী রজনীশের জগতে স্বাগতম জানাই। বিভিন্ন বিষয়ে তার কথামালা নেওয়া হয়েছে। আলোকন, ধর্ম,জীবন,সভ্যতা ,আধ্যাত্নিকতা সম্পর্কে উনি খোলামেলা কথা বলেছেন,উনি কেন নিজেকে ভগবান বলেন সে প্রশ্নের উত্তরও উনি দিয়েছেন।
আমরা এই কাজ সময়ে নিদারুন মর্মপীড়া , আর্থিক দৈনতা আর আধ্যাত্নিক অসুস্থতা নিয়ে আমি কাজটি করেছি। আমার পাশে ছিলেন অনেকে, উৎসাহ দিয়েছেন,বল-ভরসা দিয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য আমার পরিবার, বন্ধুদের মধ্যে দুলাল , আমির ,বিজয়, রাহাত, নজরুল ভাই, সাগর ভাই, নাসির ভাই, ইকবাল খান চৌধুরী, ইকবাল (ফুফাতো ভাই) ,নিজাম ভাই সহ সবাইকে ধন্যবাদ। আমার প্রকাশক রিয়াজ খাঁনকে স্পেশাল ধন্যবাদ । যিনি আমার মতো আনাড়ী একজনকে গুরুত্ব সহকারে গ্রহণ করেছেন।
রাসেল রহমান
সূচি
*ভগবান শ্রী রজনীশের জীবনপঞ্জী
*তুমি কেন আমার কাছে এসেছো?
*আলোকন:নিব্বানং পরমনং সুখং
*সৃষ্টিশীলতা
*জীবনচক্র
*ধর্ম বিপ্লব
*এই লীলা অব্যাহত থাকুক
*বুদ্ধ বার্তা
*Let go Relaxation সমাধি
*আমি কেন নিজেকে ভগবান বলি?
*প্রার্থনা: ঈশ্বরের তরে কান পেতে রই
*পুরুষ মন নারী মন=মহাজাগতিক মন
*বিবিধ প্রশ্ন ও ওশো কোটেশান
Title ভগবানের সাথে কথোপকথন
Translator
Publisher
ISBN 9789848975244
Edition 1st Published, 2011
Number of Pages 140
Country বাংলাদেশ
Language বাংলা

Sponsored Products Related To This Item

Customers Also Bought

Similar Category Best Selling Books

Related Products

Reviews and Ratings

3.4

5 Ratings and 1 Review

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

Recently Viewed

cash

Cash on delivery

Pay cash at your doorstep

service

Delivery

All over Bangladesh

return

Happy return

7 days return facility

0 Item(s)

Subtotal:

Customers Also Bought