বিজ্ঞান কল্পকাহিনি-মহাকাশের পিশাচ - রকিব হাসান | Buy Biggan Kolpokahini-Mohakasher Pishach - Rokib Hasan online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title বিজ্ঞান কল্পকাহিনি-মহাকাশের পিশাচ
Author রকিব হাসান
Publisher প্রথমা প্রকাশন
Quality হার্ডকভার
ISBN 9789845250146
Edition 1st Published, 2019
Number of Pages 110
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

নীলযোদ্ধা ড্যানিয়েল, জুলিয়া, ডিউক, হ্যাপি ও ক্রিস্টোফারকে যেকোনো প্রাণীতে রূপান্তরিত হওয়ার ক্ষমতাটা দেওয়া হয়েছিল এবং তখনই বলে দেওয়া হয়েছিল এর বিপদ সম্পর্কে: ‘রূপান্তরিত হয়ে কখনো দুই ঘন্টার বেশি থেকো না, তাহলে চিরকালের জন্য ওই প্রাণীর খোলসে আটকা পড়বে।’ কিন্তু সারা পৃথিবীর মানুষ যখন বিপদগ্রস্ত, ভিনগ্রহবাসী ভয়ংকর ভারেকরা তাদের গোলাম বানিয়ে পৃথিবী দখলের পাঁয়তারা করছে, তখন রূপান্তরিত হওয়ার এই বিপদটাকে খুব একটা গ্রাহ্য করেনি ওরা। তার খেসারত দিতে হলো ক্রিস্টোফারকে। চিরকালের জন্য বাজপাখির খোলসে আটকা পড়ল ও। তবে তাতেও দমল না নীলযোদ্ধারা। ভারেকদের ঠেকানোর নতুন বুদ্ধি করল। পর্বতের মাঝখানে লেকের ওপরের আকাশে ওদের সঙ্গে বাধল ভয়ানক যুদ্ধ।

Author Information

রকিব হাসান-এর জন্ম কুমিল্লায়, ১৯৫০ সালে । স্বনামে-বেনামে তার প্রকাশিত বইয়ের সংখ্যা বর্তমানে প্রায় ৪০০টি । তার লেখা প্রথম বই প্রকাশিত হয় ১৯৭৭ সালে, ছদ্মনামে । স্বনামে প্রথম প্রকাশিত বইটি ছিল অনুবাদগ্ৰস্থ, ব্রাম স্টোকারের ড্রাকুলা” । এরপর অনুবাদ করেছেন এরিক ফন দানিকেন, ফার্লে মোয়াট, জেরাল্ড ডুরেল-এর মত বিখ্যাত লেখকদের অনেক ক্লাসিক বই । অনুবাদ করেছেন মহাক্লাসিক অ্যারাবিয়ান নাইটস’ ও এডগার রাইস বারোজএর টারজান’ সিরিজ । বড়দের উপযোগী তার লেখা কিছু রহস্য উপন্যাসও খুব জনপ্রিয়তা পেয়েছে । সবচেয়ে জনপ্রিয় হয়েছে ছোটদের জন্য লেখা "তিন গোয়েন্দা” সিরিজটি । এই রবিনকে নিয়ে লিখেছেন আরও দুটাে সিরিজ তিন বন্ধু' ও 'গোয়েন্দা কিশোর মুসা রবিন' । লিখেছেন কিশোর গোয়েন্দা” সিরিজ, খুদে গোয়েন্দা’ সিরিজ, জাফর চৌধুরী ছদ্মনামে রোমহর্ষক’ সিরিজ এবং আবু সাঈদ ছদ্মনামে গোয়েন্দা রাজু সিরিজ । এ ছাড়া কিশোরদের জন্য বেশ কিছু ভূতের বই ও সাইন্স ফিকশনও লিখেছেন তিনি।

বিজ্ঞান কল্পকাহিনি-মহাকাশের পিশাচ

বিজ্ঞান কল্পকাহিনি-মহাকাশের পিশাচ

রকিব হাসান

TK. 213 (15% off)

In Stock (11 copies available)
Express Delivery

Readers also bought

Details

Reviews and Ratings

Recently Viewed