সৌভাগ্যের সোপান পবিত্র মাহে রমজান: মুফতি জাকারিয়া হারুন - Souvagyer Sopan Pobitro Mahe Ramadan: Mufti Jakariya Harun | Rokomari.com

Product Specification

Title সৌভাগ্যের সোপান পবিত্র মাহে রমজান
Author মুফতি জাকারিয়া হারুন
Publisher বুকশেলফ
Quality হার্ডকভার
Edition 1st Published, 2019
Number of Pages 95
Country বাংলাদেশ
Language বাংলা

Author Information

মুহাম্মদ জাকারিয়া হারুন। প্রতিভার আকাশে উদীয়মান তরুণ। আলেম, শিক্ষক, লেখক ও সাংবাদিক। সব ছাপিয়ে একজন দরদি দাঈ। স্বপ্ন দেখেন শুদ্ধতম মন ও ইমানের পৃথিবী নির্মাণের। ১৯৯৬ সালের ২৭ ডিসেম্বরে মধ্যবিত্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। বাবা মাওলানা হারুনূর রশিদ একজন মাদরাসার শিক্ষক। মা শরিফা মাহমুদা গৃহিনী। চার ভাইয়ের মাঝে তিনি দ্বিতীয়। পড়ালেখার হাতেখড়ি মা-বাবার কাছে। পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়েছেন বড়টেক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। সব ক্লাসে মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করে ছোটো বেলা থেকেই শীর্ষ স্থানটি দখল করে আছেন। ২০০৫ সালে কাপাসিয়া দারুল উলুম মাদরাসায় ভর্তি হন। বাবা একই মাদরাসার শিক্ষক। মাদরাসার প্রাথমিক পড়াটাও বাবার হাত ধরেই। ২০০৮ সালে দেশের ধর্মীয় ঐতিহ্যবাহি প্রতিষ্ঠান জামিয়া রাহমানিয়া আরাবিয়ায় ভর্তি হন। ২০১৫ সালে দাওরায়ে হাদিসে (মাস্টার্স) প্রথম বিভাগে উত্তীর্ণ হন। ইফতা (উচ্চতর ইসলামি আইন গবেষণা) জামিয়া মাদানিয়া বারিধারা থেকে প্রথম বিভাগে সম্পন্ন করেন। এর পাশাপাশি জে ডি সি, দাখিল ও আলিমে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়ে বর্তমানে উচ্চশিক্ষায় অধ্যয়নরত। কর্মজীবনের সূচনাটা শিক্ষকতার মাঝ দিয়ে। লেখালেখির টানে হাঁটতে শুরু করেন সাংবাদিকতার পথে। দেশের খ্যাতিমান সাংবাদিক নাঈমুল ইসলাম খানের দৈনিক আমাদের অর্থনীতি, দৈনিক আমাদের নতুন সময় ও আমাদের সময়.কমের সহযোগী সম্পাদকের দায়িত্ব পালন করেন দীর্ঘ দিন। এছাড়াও দৈনিক ইত্তেফাকের ফিচার লেখেন এবং রেডিও ও টিভি চ্যানেলের আলোচনা করেন। ২০১৩ সালে প্রেসক্লাবে ক্ষুদে গবেষক পদক এবং মাসিক সেবা পত্রিকার সেরা লেখক সম্মননা লাভ করেন তিনি। ইসলামিক ফাউন্ডেশনের অনুবাদক হিসেবেও কাজ করছেন এবং গাজীপুরের জামিয়াতুল উলূমিল ইসলামিয়ার সিনিয়র মুহাদ্দিস হিসেবে দায়িত্ব পালন করছেন।

offer_banner offer_banner
সৌভাগ্যের সোপান পবিত্র মাহে রমজান

সৌভাগ্যের সোপান পবিত্র মাহে রমজান

by মুফতি জাকারিয়া হারুন

TK. 150

TK. 90

Save TK. 60 (40%)


Total Pages:

95

View Details



বর্তমানে প্রকাশনীতে এই বইটির মুদ্রিত কপি নেই। বইটি প্রকাশনীতে এভেইলেবল হলে এসএমএস/ইমেইলের মাধ্যমে নোটিফিকেশন পেতে রিকুয়েস্ট ফর রিপ্রিন্ট এ ক্লিক করুন।


icon

Delivery Charge Tk. 50(Online order)

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Customers Also Bought

Similar Category Best Selling Books

Reviews and Ratings

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products