top banner
cart_icon
0

TK. 0

book_image

তুমি ফিরবে বলে (পেপারব্যাক)

by জাকারিয়া মাসুদ

Price: TK. 220

TK. 275 (You can Save TK. 55)
তুমি ফিরবে বলে

তুমি ফিরবে বলে (পেপারব্যাক)

রবের দিকে মানুষকে ফিরিয়ে আনার আকুতিভরা এক তীব্র মর্মস্পর্শী ১৫টি আখ্যান

56 Ratings / 33 Reviews

256 users want this

TK. 275 TK. 220 You Save TK. 55 (20%)
Offers:
tag_icon

বিশ্বকাপ ফুটবলের প্রেডিকশন করে ৫০ হাজার টাকার ভাউচার জেতার সুযোগ! আরো আছে প্রতিদিন ১৫০০ টাকার ভাউচার, ফ্রি শিপিং কোড ও ৫% ছাড়ের প্রোমোকোড!

offer banner

Product Specification & Summary

"তুমি ফিরবে বলে" বই সম্পর্কে কিছু কথাঃ
বর্তমান প্রজন্ম দুনিয়ার চাকচিক্যের পেছনে ছুটে চলছে অবিরাম। লেইটেস্ট ভার্সনের মোবাইলসেট, নামিদামি ব্র্যান্ডের পোশাক আর স্টাইলিশ জীবনে বুঁদ হয়ে আছে তারা। এই পৃথিবীতে তাদের আগমন যে একটা সুনির্দিষ্ট লক্ষ্যকে সামনে রেখে, সেই চেতনাটা খুব অল্প কজনই লালন করে। নবপ্রজন্মের এই মানুষগুলোর জন্যই অন্তরের গহীনের দরদমাখা সুর আর আবেগঘন কথামালা দিয়ে সাজানো হয়েছে—‘তুমি ফিরবে বলে’। লিখেছেন আপনাদের পরিচিত লেখক ‘জাকারিয়া মাসুদ’।
জাকারিয়া মাসুদের গদ্যে প্রাঞ্জলতা, সাবলীলতা, জাদু—সবই আছে। তিনি তাঁর হৃদয়ের আহ্বান তুলে ধরেছেন বর্তমান সময়ের তরুণ-যুবাদের সামনে। নিজেও তরুণ হওয়ায় বেশ ভালোভাবেই অনুধাবন করতে পেরেছেন কোন সুরে ও কোন ভাষায় সম্বোধন করলে যুবকরা তার ডাকে সাড়া দেবে। জাকারিয়া মাসুদ তার সুবিন্যস্ত কথামালা ও জাদুকরী রচনাশৈলীর ভেতরে ভেতরে কুরআন-হাদীসের পরশ মাখিয়ে রচনাগুলোকে করেছেন আরও বেশি প্রাণবন্ত ও হৃদয়স্পর্শী। যা পাঠকের ভাবনার অতল-তলে বোধের বদ্ধ দুয়ারে গিয়ে করাঘাত করবে। জাগ্রত করবে ঘুমন্ত বিবেককে।
তুমি দেখাে, ফিরে এলে সামান্য কষ্টেই মেজাজটা আর বিগড়ে যাবে না। খামােখা ঝগড়া লাগবে না কারও সাথে। না পাওয়ার বেদনা তাড়া করবে না কখনও। হতাশা নামক শব্দটা হারিয়ে যাবে তােমার অভিধান থেকে। অন্যরকম প্রশান্তি আসবে হৃদয়ে। ফুরফুরে লাগবে সবকিছু। কেমন জানি একটু বেশিই সতেজতা অনুভব করবে ৷ আকাশটা আগের চেয়ে নীল মনে হবে ৷ দখিনা বাতাসটাকে উপলব্ধি করতে পারবে আরও প্রবলভাবে ৷ আকাশের জ্যোৎস্না কথা বলবে তােমার সাথে ৷ গগনের মেঘ ইশারায় ডাকবে তােমাকে ৷ বৃষ্টিবিলাস পুলকিত করবে ৷ কাননের সুবাসিত হাওয়া মুগ্ধ করবে বারেবার। আপন মনে হবে রােদুরকে ৷ সমুদ্রের ঢেউয়ের ভাষা তুমি বুঝতে পারবে ৷ পাহাড়ের কলতান, ঝরনার বহমান ধারা, পুবালি বাতাস, শীতের শিশির, ফুলের সুবাস, জোনাকির আলাে—সবকিছু কেমন যেন নতুন মনে হবে। কেমন জানি এক অন্যরকম রােমাঞ্চ অনুভব করবে। এই তুমি এক নতুন তুমিতে রুপান্তরিত হবে।
‘তুমি ফিরবে বলে’ বইটি রবের দিকে মানুষকে ফিরিয়ে আনার আকুতিভরা এক তীব্র মর্মস্পর্শী আখ্যান। এই বইয়ের প্রতিটি অধ্যায়ে অধ্যায়ে, প্রতিটি শব্দে শব্দে মিশে আছে পথহারা যুবকদের প্রতি ভালোবাসা মেশানো নববি দাওয়াত। আছে তাদের জাহান্নামের আগুন থেকে রক্ষা করার আকুল আহ্বান। সদ্য গোঁফ গজানো কিশোর থেকে শুরু করে মাঝবয়েসী কোনো ভদ্রলোক এমনকি সারাজীবন সেক্যুলার জীবন যাপন করা প্রৌঢ়ের জন্যেও এই বই সমান গুরুত্ব রাখে। পাশাপাশি আল্লাহর পথে আহ্বানকারী প্রতিটি দাঈর জন্য বইটি গাইডলাইন হিসেবে কাজ করবে ইন শা আল্লাহ।
Title তুমি ফিরবে বলে
Author
Publisher
ISBN 9789848041369
Edition 1st Published, 2019
Number of Pages 192
Country বাংলাদেশ
Language বাংলা

Sponsored Products Related To This Item

Customers Also Bought

Similar Category Best Selling Books

Related Products

Reviews and Ratings

4.66

56 Ratings and 33 Reviews

Show more Review(s)

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

cash

Cash on delivery

Pay cash at your doorstep

service

Delivery

All over Bangladesh

return

Happy return

7 days return facility

help

Help: 16297 / 09609616297

7 days a week

0 Item(s)

Subtotal:

Customers Also Bought