cart_icon
0

TK. 0

book_image

আব্দুল্লাহ ইবনে মাহমুদ এর ইতিহাস ও অতিপ্রাকৃত বিষয়ক ২ টি বই (হার্ডকভার)

by আব্দুল্লাহ ইবনে মাহমুদ

Price: TK. 935

TK. 1,100 (You can Save TK. 165)
আব্দুল্লাহ ইবনে মাহমুদ এর ইতিহাস ও অতিপ্রাকৃত বিষয়ক ২ টি বই

আব্দুল্লাহ ইবনে মাহমুদ এর ইতিহাস ও অতিপ্রাকৃত বিষয়ক ২ টি বই (হার্ডকভার)

ইহুদী জাতির ইতিহাস ও অতিপ্রাকৃতের সন্ধানে

Package Details

No. Product Name Category Previous Price Discount Current Price
01 Ihudi Jatir Itihas ইহুদী জাতির ইতিহাস History of Islam 600.0 Tk. 15.0% 510.0 Tk.
02 Atiprakriter Sondhane অতিপ্রাকৃতের সন্ধানে Mythology 500.0 Tk. 15.0% 425.0 Tk.

Total :935 Tk.

You can save 165 Tk.

Product Specification & Summary

ইহুদী জাতির ইতিহাস সেই কতকাল ধরেই পবিত্র ভুমি হিসেবে পরিচিত অঞ্চলটিকে নিয়ে চলে আসছে যুদ্ধ। কিন্তু কেন?
অগণিত মৃত্যুর কারণ এই জায়গাটিকে ঘিরে ইহুদী ও ইসলাম উভয় ধর্মেরই রয়েছে নিজ নিজ দাবি। গত শতাব্দীতে মুসলিম অধ্যুষিত ফিলিস্তিন আজ হয়ে গিয়েছে ইহুদীদের ইসরাইল। ঠিক এ জায়গাটাই কেন চাই? ইহুদীদের নিজস্ব ধর্ম বিশ্বাস অনুযায়ী জেরুজালেম ও এ অঞ্চলের ওপর তাদের ধর্মীয় দাবি কী? জায়োনিজমের উৎপত্তি হলো কীভাবে? তার চাইতেও বড় কথা, সত্যি সত্যি এ অঞ্চলের আদি নিবাসী কারা? মুসলিম জাতিকে কীভাবে দেখে ইহুদী ধর্ম? ইসলামের শেষ নবী হযরত মুহাম্মাদ (সা) এর আবির্ভাবের পর থেকে আজ পর্যন্ত তাঁকে এবং ইসলাম ধর্মকে নিয়ে ইহুদী ধর্মের দৃষ্টিভঙ্গি কী? চূড়ান্ত শিখর থেকে কীভাবে পতন হয় ইহুদী জাতির? এরকম হাজারো প্রশ্ন অনেকেরই মনে ঘুরপাক খেয়ে থাকে। কিন্তু খুব সহজ ভাষায় এ বিষয়ে শুরু থেকে শেষ পর্যন্ত প্রাঞ্চলভাবে উপস্থাপিত বইয়ের খুব অভাব বাংলা ভাষায়।
এ প্রশ্নগুলোর উত্তর খুঁজে বের করার জন্য পাঠকদেরকে নিয়ে যাওয়া হয়েছে ইহুদী ধর্মের প্রাচীন সময়ে, হাজার হাজার বছর আগের মধ্যপ্রাচ্য আর মিসরের মরুপ্রান্তরে। একদম গোড়া থেকে ধীরে ধীরে এ বইতে তুলে ধরা হয়েছে ইসলাম, ইহুদী ও খ্রিস্টধর্মের পৃথক পৃথক দৃষ্টিকোণ থেকে এ জাতির ইতিহাসকে, যে জাতি 'বনী ইসরাইল' নামেও পরিচিত। শুধু ধর্মীয় দৃষ্টিকোণ নয়, ইহুদীদের দ্বারা পবিত্র ভূমি দখলের আড়ালের বিশ্বাসটুকু জানতেও সাহায্য করবে এ বইটি। অতিপ্রাকৃতের সন্ধানে আপনি কি জানতেন, ছোটবেলায় পড়ে আসা হ্যামেলিনের বাঁশিওয়ালার সেই গল্পটা যে সত্যি? এবং, নামটি কিন্তু হ্যামিলন নয়। এরকম আপনি নাম শুনেছেন, বা পড়ে এসেছেন আবছাভাবে এমন অনেক কিংবদন্তিই কিন্তু গড়ে উঠেছে সত্য ঘটনার ওপর ভিত্তি করে। সেই অসাধারণ কিছু লেজেন্ড মলাটবন্দী করে এই বই।
প্রাচীন মিসরের কিংবদন্তির জগৎ, ইয়াজুজ মাজুজের অজানা লোককথা, ধাতুকে সোনায় বদলে দেয়া পরশ পাথর, অমরত্বের স্বাদ দেয়া এলিক্সির অফ লাইফ, পৃথিবীর আনাচে-কানাচে প্রাগৈতিহাসিক কাল থেকে রয়ে যাওয়া অজানা সব রহস্য যা আদতে দেয় অতিপ্রাকৃতের খোঁজ, উপকথা আর পুরাকাহিনীর মিশেল, জাদুবিদ্যার ঐতিহাসিক প্রয়াস, চাপা পড়ে থাকা অশ্রুতপূর্ব সব কাহিনী…
সবকিছু যেন এক মলাটে পেয়ে যাবেন এই ‘অতিপ্রাকৃতের সন্ধানে’ বইতে, আটাশটি অধ্যায়ে। জানতে পারবেন পরিচিত কিছু কাহিনীই নতুন আঙ্গিকে, নতুন রূপে। আপনার অতৃপ্ত কৌতূহল মেটাবার এই তো সুযোগ!

Title আব্দুল্লাহ ইবনে মাহমুদ এর ইতিহাস ও অতিপ্রাকৃত বিষয়ক ২ টি বই
Author
Publisher
Edition 1st Published, 2020
Country বাংলাদেশ
Language বাংলা

Sponsored Products Related To This Item

Customers who bought this product also bought

Reviews and Ratings

Recently Sold Products

call center

Help: 16297 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh