cart_icon
0

TK. 0

রেফার করলেই ৩০০+২০০=৫০০ পয়েন্টস
book_image

জে. আলীর ৬ টি বইয়ের প্যাকেজ (হার্ডকভার)

by জে. আলী

Price: TK. 1,028

TK. 1,370 (You can Save TK. 342)
জে. আলীর ৬ টি বইয়ের প্যাকেজ

জে. আলীর ৬ টি বইয়ের প্যাকেজ (হার্ডকভার)

জে. আলীর ৬ টি বই একত্রে

TK. 1,370

TK. 1,028 You Save TK. 342 (25%)

বর্তমানে প্রকাশনীতে এই বইটির মুদ্রিত কপি নেই। বইটি প্রকাশনীতে এভেইলেবল হলে এসএমএস/ইমেইলের মাধ্যমে নোটিফিকেশন পেতে রিকুয়েস্ট ফর রিপ্রিন্ট এ ক্লিক করুন।

Package Details

No. Product Name Category Previous Price Discount Current Price
01 Ovishap অভিশাপ Contemporary Novel 350.0 Tk. 15.0% 298.0 Tk.
02 Laboni Point লাবনী পয়েন্ট Contemporary Story 200.0 Tk. 25.0% 150.0 Tk.
03 Kingbodhontir Nerob Dhon কিংবদন্তির নীরব ধন Self development and motivation 200.0 Tk. 25.0% 150.0 Tk.
04 Edurer Pocketmoney ইঁদুরের পকেটমানি Career Development 150.0 Tk. 12.0% 132.0 Tk.
05 Sofolater Prothom Path সফলতার প্রথম পাঠ Self development and motivation 270.0 Tk. 25.0% 203.0 Tk.
06 Safalotar Ditio Pat Chabuk সফলতার দ্বিতীয় পাঠ চাবুক Student life Development 200.0 Tk. 25.0% 150.0 Tk.

Total :1,083 Tk.

You can save 342 Tk.

Product Specification & Summary

লাবনী পয়েন্ট
কক্সবাজার লাবনী পয়েন্ট বিচের সাথে কম বেশি সবাই পরিচিত। এ লাবনী পয়েন্টের
নামকরনের একটি চমৎকার ইতিহাস তুলে এনেছেন লেখক নিপুন হাতে। গল্পের নায়িকা
হেমনগরের জমিদার হেমেন্দ্র চৌধুরীর কন্যা লাবনীর ইচ্ছামৃত্যুর মধ্য দিয়ে গল্পের সমাপ্তি হলেও পাঠকের মনে রয়ে যায় এই মেয়েটির জন্য অপার দুঃখবোধ।
বইটিতে লাবনী পয়েন্ট ছাড়াও আরও ৫ টি গল্প ও একটি চিঠি রয়েছে ভিন্ন আমেজের,
ভিন্ন স্বাদের। যারা গল্প পড়তে ভালবাসেন তাদের জন্য লাবনী পয়েন্ট একটি চমৎকার গল্প সংকলন।
কিংবদন্তির নীরব ধন
কি এমন ধন তাদের ছিল যা সাধারনের নেই। জগতে শ্রেষ্ঠ মানুষগুলো সম্পদের বিচারে নিঃস্ব হলেও তাদের এমন কি ঐশ্বর্য ছিল যা তাদের আলাদা করেছে সাধারণ থেকে।কিংবদন্তিদের সেই গুপ্ত ধনের সন্ধান করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় লেখক ও গবেষক অধ্যাপক জে. আলী। এই বইয়ের প্রতিটি অধ্যায়ে আপনাকে জীবন সম্পর্কে নতুন করে ভাবতে উদ্বুদ্ধ করবে। উৎসাহিত করবে আপনার মধ্যে লুকিয়ে থাকা মহান এক সত্ত্বাকে আবিস্কারের।
ইঁদুরের পকেটমানি
পেশা হিসেবে বিক্রয়বিদ্যাকে গুরুত্ব দিয়ে লেখা এই বই শুধু বিক্রয়কর্মীদের জন্য নয় সমাজের যেকোনো শ্রেণি-পেশার মানুষের মনের খোরাক জোগাবে এই বই। কারণ এই বই পড়ে আপনি উপলব্ধি করতে পারবেন-পেশাগত সফলতা কেন জরুরি, পেশাগত জীবনে কীভাবে সফল হওয়া যায়, ঊর্ধ্বতন কর্মকর্তার আস্থাভাজন কীভাবে হওয়া যায়, সহকর্মীদের ভালোবাসা ও সহযোগিতা কেন সফলতার পথের পাথেয়। একজন মানুষ কীভাবে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করবে, অন্যের কাছে আকর্ষণীয় করবে এবং তার দৈনন্দিন জীবন কীভাবে সরলীকরণ করবে তার বিস্তারিত আলোচনা রয়েছে বইটিতে। যারা প্রচ- আত্মবিশ্বাসী হতে চান, কর্মদক্ষতা বাড়াতে চান, নিজের ওপর ভরসা করতে চান, নিজের ব্যক্তিত্বকে আকর্ষণীয় করে গড়ে তুলতে চান, জনপ্রিয় হতে চান, আরও বেশি ভালোবাসা পেতে চান তাদের জন্য রয়েছে বাস্তববাদী জ্ঞানপ্রসূত দিকনির্দেশনা।
সফলতার প্রথম পাঠ
যৌক্তিক কারণে বা পরিবার ও পারিপার্শ্বিক কারণে যদি কেউ ব্যর্থ হয় তবুও সমাজ তাকে ক্ষমা করেনা, দ্বিতীয়বার সুযােগ করে দেয়না সফলতার। অথচ একই ব্যক্তি যখন সফল হয় সবাই তার গুণমুগ্ধ হয়, সফলতার স্বাদ নিতে চায় সবাই, এটাই আমাদের সমাজ। যেহেতু ব্যর্থতার দায়ভার সমাজের হলেও কেউ ভাগীদার হতে চায়, তাই ব্যর্থ হওয়া গ্রহণযােগ্য নয় নিজের জন্যেও না, সমাজের কাছেও না। একজন মানুষ সফল হয় সচেতনভাবে, পরিকল্পনা মাফিক ও প্রচন্ড পরিশ্রম করে। আবার ব্যর্থ হয় অসচেতনভাবে বা জীবনে সুনির্দিষ্ট পরিকল্পনা না থাকার কারনে অথবা একজন সঠিক গুরু না ধরার কারণে। আপনি যদি সফল হতে চান, যদি জীবনের কোন সুনির্দিষ্ট পরিকল্পনা নাও থাকে, যদি সাময়িক হতাশা, ব্যর্থতা বা জীবনের সফলতার কোন আশাই না থাকে, তবে বইটি আপনাকে আলাের পথ দেখাবে, প্রচণ্ড আনন্দ দেবে। নিজেকে পরিবর্তনের বিন্দুমাত্র ইচ্ছে থাকলেও বইটি পড়া শুরু করুন এবং কয়েক পাতা পড়ে যান। মজা না পেলে, উপকৃত না হলে, চিন্তার জগতে ঢেউ না তুললে ধরে নিবেন বইটি আপনার জন্য নয়।
"সফলতার দ্বিতীয় পাঠ চাবুক" বইয়ের ফ্ল্যাপের লেখা:
কোন মানুষ যখন ভিতরের শক্তিটাকে চিনতে পারে। তখন সে হয় উদ্যমী, সে হয় সফল। ব্যর্থ যারা তারা ব্যর্থ হওয়ার কারণ না খুঁজে হতাশায় ভােগে, হতোদ্দম হয়ে কর্ম করা ছেড়ে দেয়। জীবনের খেই হারিয়ে ফেলে। কিন্তু একটু সচেতনভাবে যদি কেউ নিজেকে নিয়ে ভাবে, নতুনভাবে শুরু করে তার গন্তব্যের পথে। যাত্রা একটু দেরিতে হলেও সে হয় সফল। চাবুক বইটি পড়াশুনায় অমনােযােগী, জীবন সম্পর্কে হতাশ ফেসবুক, মােবাইল গেমস, নেশা বা অন্যান্য বিষয়ে আসক্ত যে কোন শিক্ষার্থীকে নতুন পথের সন্ধান দিবে। আশা জাগাবে নতুনভাবে। জাগিয়ে তুলবে তার ভিতরের শক্তিকে । মনযােগী হবে তার কর্তব্য ও কর্মে। যে কোন শিক্ষার্থীকে সে যতই পিছিয়ে পড়া হােক মাত্র একবার এই বইটি ধরিয়ে দিতে পারলে তার নিজের সম্পর্কে নতুন করে ভাবতে শুরু করবে এবং সে হাঁটবে সফলতার দিকে। এ বই যে কোন বয়সী পাঠককে বর্তমান শিক্ষার্থীদের অবস্থা এবং তাদের পড়াশুনার অমনযােগীতা সম্পর্কে জানতে সহায়তা করবে। অভিভাবকদের সচেতন করবে মারাত্মকভাবে। দীর্ঘ সময়ের গবেষণায় লেখা। এই বই পাঠকের জীবনবােধকে জাগ্রত করবে এবং একজন সফল মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত করবে।

Title জে. আলীর ৬ টি বইয়ের প্যাকেজ
Author
Publisher
Edition 1st published, 2020
Country বাংলাদেশ
Language বাংলা

Sponsored Products Related To This Item

Customers who bought this product also bought

Reviews and Ratings

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

call center

Help: 16297 or 09609616297 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh