আল-কুরআনুল করীম (আরবিসহ বঙ্গানুবাদ)

আল-কুরআনুল করীম (আরবিসহ বঙ্গানুবাদ) (হার্ডকভার)

TK. 410 TK. 432 5% Off

অনলাইনে পেমেন্ট বিকাশ করলেই ২০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

হুমায়ূন আহমেদের ৳৫০০+ বই কিনলেই একটি আকর্ষণীয় নোটবুক ফ্রি।

৳১০০০+ যেকোন অর্ডারে হুমায়ূন আহমেদের অন্তত ১টি বই থাকলেও এই নোটবুক পাওয়া যাবে।

12 Ratings / 2 Reviews

Product Specification & Summary

আল-কুরআন মানবজাতির কল্যাণ ও মুক্তির জন্য প্রেরিত আল্লাহ্ কালাম। সর্বশেষ নবী হযরত মুহাম্মদ সা. এর উপর অবতীর্ণ সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ আসমানি কিতাব এবং কিয়ামত পর্যন্ত সকল মানুষের জন্য একমাত্র জীবনবিধান। পথভ্রান্ত এবং সত্য-বিচ্যুত মানুষকে সত্য পথে, সঠিক পথে পরিচালিত করার জন্য আল্লাহর এক অশেষ নিয়ামত আল-কুরআন। সেইজন্য সকলেরই পবিত্র কুরআন তেলাওয়াত ও তার অর্থ অনুধাবন করা আবশ্যক। এ ছাড়া দুনিয়া ও আখিরাতের জীবনে মানব জাতির কল্যাণ লাভের আর কোন বিকল্প নেই। পবিত্র কুরআনের মর্ম ও শিক্ষা যথাযথভাবে অনুধাবন এবং তদনুযায়ী জীবন গঠন করতে হলে সকলকেই নিজ নিজ মাতৃভাষায় আল-কুরআন বুঝতে হবে। সেই লক্ষ্যেই বাংলা ভাষায় কুরআন শরীফের একটি সার্থক ও নির্ভরযোগ্য অনুবাদ গ্রন্থ এটি।
প্রতিটি ভাষারই নিজস্ব বাকভঙ্গি ও বাক্য গঠন-প্রণালী আছে। ইসলামিক ফাউন্ডেশনের এই অনুবাদগ্রন্থে মূলকে অক্ষুণ্ন রেখে বাংলা ভাষার প্রকৃতিকে সাধ্যমত রক্ষা করার চেষ্টা করা হয়েছে। এজন্য কোন বন্ধনীর ব্যবহার না করে ভাষার গতি তথা প্রবহমানতাকে অব্যাহত রাখা হয়েছে। শাব্দিক তরজমায় কুরআনুল করীমে ব্যবহৃত বিশেষ আরবি বাগধারা, অলংকার ও প্রবচনগুলোর অর্থ অনেক ক্ষেত্রেই সুস্পষ্ট না হওয়ায় অত্র অনুবাদ গ্রন্থে যথাসম্ভব এই সব বাগধারা, অলংকার ও প্রবচনের সমার্থবোধক বাংলা বাগধারা ও অলংকার ব্যবহৃত হয়েছে।
পরিশেষে বলতে হয়, প্রামাণ্য, নির্ভরযোগ্য ও উন্নতমানের বাংলা তরজমা হিসাবে ইসলামিক ফাউন্ডেশন প্রকাশিত এই আল-কুরআনুল করীম দেশের সকল মহলের নিকট সমাদৃত, প্রশংসিত ও গৃহীত হয়ে আসছে।

Title আল-কুরআনুল করীম (আরবিসহ বঙ্গানুবাদ)
Author
Publisher
Number of Pages 1039
Country বাংলাদেশ
Language বাংলা

Customers who bought this product also bought

Reviews and Ratings

4.5

12 Ratings and 2 Reviews

Recently Viewed

call center

Help: 16297 / 01519521971 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh