cart_icon
0

TK. 0

রেফার করলেই ৩০০+২০০=৫০০ পয়েন্টস
book_image

A Gateway to English Literature (Paperback)

by S M Shamim Ahmed

Price: TK. 175

TK. 230 (You can Save TK. 55)
A Gateway to English Literature

A Gateway to English Literature (Paperback)

For BCS and Other Competitive Exams

4 Ratings / 5 Reviews

TK. 230

TK. 175 You Save TK. 55 (23.91%)

tag_icon

ইসলামি বইমেলা- ১০ মে পর্যন্ত ইসলামি বইয়ে থাকছে ৬০% পর্যন্ত ছাড়

Product Specification & Summary

সুপ্রিয় শিক্ষার্থী ভাই বোনেরা সকলের জন্য প্রাণঢালা শুভেচ্ছা ও ভালবাসা ,
বাজারে আসছে সর্বকালের সেরা চমক নিয়ে ইংরেজি সাহিত্য বিষয়ের বাজারের সেরা বিশ্লেষণমূলক বই "A Gateway to English Literature" এর ২য় সংস্করণ। বিসিএস সহ যে কোন প্রতিযোগিতামূলক পরিক্ষার ইংরেজির বিষয়ের পরিপূর্ণ সিলেবাসের বিশ্লেষণের আলোকে, ইংরেজি সাহিত্যের ভয়কে জয় করার অপ্রতিরোধ্য প্রত্যয়ে "A Gateway to English Literature".
বইটি সম্পূর্ণভাবে পূর্ণসংস্করণ (Second Edition): 41st, 42nd, 43rd ) করা হয়েছে। বইটি কেন কিনবেন বা কেনা উচিত এর জন্য লেখক কতৃক প্রদত্ত নমুনা পেজ দেখুন। অধ্যায় ভিত্তিক লেখকের জীবনীআলোচনা শেষে বিগত সালের (গতানুগতিক সাম্প্রতিক ও পরীক্ষা আসার উপযোগী সম্ভাব্য প্রশ্ন সংযোজন করা হয়েছে। অন্যান্য ত্রুটি-বিচ্যুতি সংশোধন, পরিবর্ধন ও পরিমার্জন।
A Gateway to English Literature বইটি কেন সংগ্রহ করবেন⁉️
3 Steps BCS Preliminary_Question_Analysis: BCS English Literature নিয়ে সবার মাঝে ভীতি কাজ করে। বিশেষ করে ইংরেজি বিভাগ ব্যতীত অন্য বিভাগের ছাত্র-ছাত্রীদের মাঝে আতঙ্কটা প্রবলভাবে কাজ করে যেহেতু বিষয়টা তাদের কাছে একবারে নতুন। তাই সাহিত্য ভীতি দূর করতে বইয়ের প্রথমেই রয়েছে 3 Steps BCS Preliminary Question Analysis যা আপনার ইংরেজি ভীতি দূর করার পাশাপাশি BCS Preliminary English Literature অংশ সম্পর্কে স্বচ্ছ ধারণা দিবে। আপনার লিটারেচার নিয়ে ভয় ও দূর্বলতাকে ৯০ভাগ দূর করবে ইন্শাআল্লাহ।
বাংলাঅর্থসহ সর্বোচ্চ সংখ্যক কোটেশন সংযুক্তিকরণ: বিসিএস প্রিলিসহ বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষায় কোটেশন থেকে প্রশ্ন আসে। গত ৪০তম বিসিএস প্রিলিতে ৫ টি কোটেশন এসেছিল। তাই বইটিতে কোটেশনে উপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। সেদিক বিবেচনায় ’Quotations from Drama / Poetry of different Ages ‘ শিরোনামে আলাদা একটি অধ্যায়ে গুরুত্বপূর্ণ সাহিত্যিকদের বিখ্যাত উক্তি (উৎস গ্রন্থ ও উক্তিকারীর নাম) বাংলা অর্থসহ সংযোজন করা হয়েছে। প্রশ্ন বিশ্লেষণঃ
বইটি দীর্ঘ ৩০ বছরের বিসিএস সহ বিভিন্ন মন্ত্রনালয়, ব্যাংক, বিশ্ববিদ্যালয় ভর্তির প্রশ্নের বিশ্লেষণ করে তৈরি করা হয়েছে। প্রচলিত অনেক বইয়ে শুধু প্রশ্ন এবং উত্তর দেওয়া আছে। কিন্তু ‘A Gateway to English Literature’ এ প্রয়োজন অনুসারে প্রতিটি প্রশ্নের উত্তর সসম্প্রসারিত ব্যাখ্যাসহ দেওয়া আছে।
তথ্যের বিশুদ্ধতাঃ
Authentic explanatory solution to real tests taken in the last 30 years. রয়েছে বিগত ৩০ বছরের বছরে আসা পরিক্ষার প্রশ্নপত্রের অত্যন্ত নির্ভরযোগ্য ও বিশুদ্ধ সমাধান।
কমনের_নিশ্চয়তাঃ ৪১ /৪২/৪৩ তম বিসিএস প্রিলিমিনারি, ব্যাংকের নিয়োগ, বিশ্ববিদ্যালয় ভর্তিসহ যে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় ইংরেজি সাহিত্য বিষয়ক প্রশ্নের সর্বোচ্চ কমনের নিশ্চয়তার জন্য পড়ুন ’A Gateway to English Literature ‘ বইটি।
প্রয়োজনীয় ছকের ব্যবহারঃ
প্রয়োজনীয় ছক ব্যবহার করা হয়েছে, যার মাধ্যমে মূল বিষয়টি সহজে অনুধাবন করতে পারবেন, মূল কথা বইটি শিক্ষার্থীবান্দব করা হয়েছে।
PSC STANDARD Exclusive MODEL TEST: বইয়ের শেষে বোনাস হিসেবে যুক্ত করা হয়েছে বিশেষভাবে তৈরিকৃত PSC Standard 15 Exclusive Model Test ও ভাইভা উপযোগী ১০০ প্রশ্ন ও উত্তর ।
A Gateway to English Literature' বইয়ের প্রতিটি প্রশ্ন ও প্রতিটি ব্যাখ্যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্বল্প সময়ে, স্মার্ট প্রস্তুতি ও নির্ভুল তথ্য জানার জন্য ‘A Gateway to English Literature ’ এর বিকল্প নেই।

Title A Gateway to English Literature
Author
Publisher
Edition 1st Published, 2021
Country Bangladesh
Language English

Sponsored Products Related To This Item

Customers who bought this product also bought

Reviews and Ratings

5.0

4 Ratings and 5 Reviews

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

call center

Help: 16297 or 09609616297 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh