cart_icon
0

TK. 0

রেফার করলেই ৩০০+২০০=৫০০ পয়েন্টস
book_image

জান্নাতী দশ রমণীর জীবনী (হার্ডকভার)

by মাওলানা মুহাম্মদ আবদুল হাকীম

Price: TK. 175

TK. 350 (You can Save TK. 175)
জান্নাতী দশ রমণীর জীবনী

জান্নাতী দশ রমণীর জীবনী (হার্ডকভার)

24 Ratings / 8 Reviews

TK. 350

TK. 175 You Save TK. 175 (50%)

tag_icon

বিকাশ পেমেন্টে নিশ্চিত ইনস্ট্যান্ট ১০% ক্যাশব্যাক (শর্ত প্রযোজ্য)

In Stock (27 copies available)

Product Specification & Summary

"জান্নাতী দশ রমণীর জীবনী"বইটির প্রথমের কিছু অংশ:
হযরত মরিয়ম
অসীম কুদরতের নিদর্শনস্বরূপ মানবজাতির আদি পুরুষ এবং প্রথম মানুষ হযরত আদম (আঃ) এবং হযরত হাওয়া (আঃ)-কে আল্লাহ্ তায়ালা সৃষ্টি করে এর পরবর্তীতে বংশ বৃদ্ধি করেছেন। তাই পৃথিবীর প্রথম সৃষ্টি হযরত আদম ও হাওয়া (আঃ)। তাঁদের কোন পিতামাতা নেই।
তাই একটি নর ও একটি নারীর পবিত্র মিলনের দ্বারা অন্য একটি জীবন সৃষ্টি হয়ে আসছে। এ নিয়মটি সর্বজনবিদিত। এ নিয়মের এখন পর্যন্ত কোন ব্যতিক্রম হয়নি। এ নিয়মের মাধ্যমে আল্লাহ্ তায়ালা শুধু মানুষ সৃষ্টি করেন নি, পৃথিবীর অন্যান্য জীবও ঠিক এ নিয়মেই জন্ম গ্রহণ করে আসছে। এটাই আল্লাহর কদরতী বিধানের এক স্বাভাবিক। এ ধারাবাহিকতার বাইরে অন্য কোন অবস্থায় জন্ম লাভ তাে দূরের কথা, এমন কোন অবাস্তব কাহিনী বা ঘটনা ঘটেনি যে, কোন স্ত্রী জীব কোন পুরুষ জীবের যৌন মিলন ব্যতীত কখনও গর্ভধারণ করেছে। যদিও বর্তমান সময়ে টেষ্টটিউব এর মাধ্যমে যৌন মিলন ব্যতিতই মানব বা প্রাণী জন্মদান সম্ভব তবু এক্ষেত্রে পুরুষ বীর্যের প্রয়ােজন। যা ইনজেকশনের মাধ্যমে দেহে প্রবেশ করাতে হয়। আমাদের ধর্মীয় দৃষ্টিতে এ ধরনের জন্মদান নিষিদ্ধ ঘােষণা করা হয়েছে। এক্ষেত্রে, মানুষের এ চিরন্তন রীতির এমনই এক ধারণা আর সুদৃঢ় বিশ্বাস রয়েছে যে, কোন পুলিঙ্গ ও স্ত্রীলিঙ্গের যৌন মিলন ব্যতিত কোন নতুন প্রাণের জন্ম লাভ সম্ভব নয়। মােট কথা জীব সৃষ্টির জন্য স্ত্রী-পুরুষের যৌন-মিলন প্রয়ােজন। এটাই মহামান্বিত আল্লাহর কুদরতের নিদর্শন। মানুষ যখন এ বাস্তবধর্মী রীতির প্রতি সুদৃঢ় বিশ্বাস স্থাপনে আস্থাশীল হয়, ঠিক তখনই বিশ্ব-স্রষ্টা পৃথিবীতে মানব-সন্তান জন্মের বিস্ময়কর এক অদ্ভুত ঘটনা স্থাপন করে স্বীয় মহিমার নিদর্শন উপস্থাপন করেন। জীব সৃষ্টি রহস্য মানুষকে শুধু বিস্মিতই করে না একেবারে স্তম্ভিতও করে। বিজ্ঞানের চরম উৎকর্ষ সাধনের যুগে বিজ্ঞানকেও হতে হয় এক্ষেত্রে হতবাক।
আলােচ্য নিবন্ধে আল্লাহ তায়ালা তাঁর অসীম কুদরত প্রকাশের জন্য পৃথিবীতে এক কুমারী নারীর গর্ভে যৌন মিলন ব্যতিরেকেই নতুন একটি নর-সন্তানের জন্মদান করে তাঁর রহস্যের প্রকাশ ঘটালেন। বিজ্ঞান যতই উন্নতি সাধন করুক না কেন আল্লাহর কুদরতের রহস্য মানুষের কাছে আজও অজ্ঞাত। নিরাকার আল্লাহর কুদরতে সবকিছুই সম্ভব। শুধু মানুষের পক্ষে অসম্ভব। তিনি তাঁর মহিমা যেভাবে প্রকাশ করতে চান তাই সম্ভব। আর এ ক্ষেত্রে মানুষ ইচ্ছা করলেই সব কিছু করতে পারে না। এ বিস্ময়কর অলৌকিক ঘটনাটি (যা যৌন মিলন ব্যতিত) যারা আল্লাহর প্রতি বিশ্বাসী শুধু তারাই মানতে বাধ্য হয়েছেন। আল্লাহ্ তাঁর অসীম কুদরতে সব কিছুই করতে পারেন। তাঁর কাছে অসাধ্যের কিছুই নেই। তিনি ‘কুন' বললে তখনি যা তাঁর ইচ্ছা তখনি তাই হয়ে যায়। পুরুষ এবং নারীর যৌন

Title জান্নাতী দশ রমণীর জীবনী
Editor
Publisher
ISBN 9789848360224
Edition 7th Printed, 2015
Number of Pages 432
Country বাংলাদেশ
Language বাংলা

Sponsored Products Related To This Item

Customers who bought this product also bought

Similar Category Best Selling Books

Reviews and Ratings

4.33

24 Ratings and 8 Reviews

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

call center

Help: 16297 or 09609616297 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh