cart_icon
0

TK. 0

রকমারি'র কথা শেয়ার করে জিতুন ফ্রি পয়েন্টস!
book_image

A Passage To The English Language (News) (Paperback)

by S. M. Zakir Hussain

Price: TK. 280

৫৯৯+ টাকার বই অর্ডারে প্রোমোকোড ব্যবহার করলে সর্বমোট ১ লাখ টাকার গিফট ভাউচার জেতার সুযোগ

MUJIB
A Passage To The English Language (News)

A Passage To The English Language (News) (Paperback)

51 Ratings / 38 Reviews
TK. 280
Offers:
tag_icon

১ লাখ টাকার গিফট ভাউচার জেতার সুযোগ! ৫৯৯+ টাকার বই অর্ডারে 'MUJIB' প্রোমোকোড ব্যবহার করলে দৈবচয়নে ৫০ জন সর্বমোট ১ লাখ টাকার গিফট ভাউচার পাবেন। (৩১ আগস্ট, ২০২২ পর্যন্ত)

offer_banner offer_banner
Frequently Bought Together
Total Amount: TK. 456

Save TK. 29

Product Specification & Summary

এই বইটি সম্পর্কে বলতে হলে সবার আগে তাদের কথা তুলে ধরতে হবে যারা এই বইটি পড়ে উপকৃত হয়েছেন এবং যারা তাদের ইংরেজী শিক্ষায় সাহায্যকারী বন্ধু হিসেবে এই বইটিকে সাথে পেয়েছেন।
বইটির রিভিউঃ
“বাংলা ভাষায় এ-ধরনের কোনো বই রচিত হয়েছে বলে আমি জানি না| বাংলাভাষী কোনো শিক্ষার্থী যদি ইংরেজি ব্যাকরণের মজা পেতে চান, তবে বইটি পড়বার কোনো বিকল্প নেই| বিশেষত, যারা প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থী| সহজবোধ্য ভাষায় ইংরেজি ব্যাকরণের খুঁটিনাটি সকল বিষয়ের আলোচনা বইটিকে অনন্য করে তুলেছে| 1200-র অধিক পৃষ্ঠাসংবলিত এ-বইয়ের প্রতিটি পৃষ্ঠাতেই চমক রয়েছে| এজন্যই সুবৃহত্ এই বই পড়তে গেলে কখনো ক্লান্ত হতে হয় না| বরং, জানবার আগ্রহ ক্রমশ বৃদ্ধি পেতে থাকে| সর্বোপরি, যাঁরা প্রকৃতপক্ষেই ইংরেজি শিখতে চান, তাঁদের জন্য সত্যই এটি অবশ্যপাঠ্য একটি বই|”
“A Passage To The English Language by S M Zakir Hussain বইটি বাংলার শিক্ষার্থীদের জন্য খুবই উপযোগী বই। বইটি সবার Collection- এ থাকা আবশ্যক বলে আমি মনে করি। বাঙ্গালী লেখকদের মধ্যে S M Zakir Hussain বইটির মাধ্যমে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। বইটিতে পর্যাপ্ত উদাহরণ, নোট, ব্যাখ্যা,অনুশীলনী দেয়া আছে।তাই, বইটি নিয়মিত পড়া উচিত।”
“বইটা সত্যিই অসাধারণ। যে কোনো শিক্ষার্থী খুব সহজেই ঘরে বসে নিজে নিজে একদম Basic Level থেকে শিখতে পারবেন। অনেকে অনেক রকমের/ধরণের বই পড়ার জন্য সাজেশন দিবেন। কিন্তু কোনটা বইটা পড়লে আপনি সত্যি সত্যি ই একজন ইংরেজী Grammer এর Boss হয় উঠবেন সেই টা বলে দিবে না। এই বই পড়লে ই মনে হবে কোনো শিক্ষক এর কাছে প্রাইভেট পড়ছেন। শুধু একটা ই অনুরোধ আপনারা বইটা একবার হলে ও দেখবেন তারপর অন্য বই এর সাথে তুলনা করে কিনবেন। সত্যিকার অর্থে যদি আপনার English Grammer এর Basic/Core লেভেল টা খুব Strong করতে চান তাহলে আপনি এই বই টা ই পরে দেখতে পারেন। আশা করি আপনি কোনো ভাবে ই নিরাশ হবে না। আমি নিজে এইটা পড়ে অনেক উপকার পেয়েছি।”
এমন আরো অনেক পজিটিভ রিভিউর মর্যাদা অর্জনকৃত বই A Passage To The English Language (News) নিজে নিজে ইংরেজি গ্রামার শেখার জন্য সেরা বই হিসেবে প্রতিষ্ঠিত।
Title A Passage To The English Language (News)
Author
Publisher
ISBN 9847014900107
Edition 29th Edition, 2018
Number of Pages 1232
Country Bangladesh
Language English

Sponsored Products Related To This Item

Customers Also Bought

Similar Category Best Selling Books

Related Products

Reviews and Ratings

4.65

51 Ratings and 38 Reviews

Show more Review(s)

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

call center

Help: 16297 or 09609616297 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh