মাসুদ রানা ৪৩০: আদিম আতঙ্ক - কাজী আনোয়ার হোসেন | Buy Masud Rana 430: Adim Atongko - Kazi Anower Hossain online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title মাসুদ রানা ৪৩০: আদিম আতঙ্ক
Author কাজী আনোয়ার হোসেন
Publisher সেবা প্রকাশনী
Quality পেপারব্যাক
ISBN 9841674300
Edition 1st Published, 2014
Number of Pages 371
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

মাসুদ রানা ৪৩০ঃ আদিম আতঙ্ক কাজী আনােয়ার হােসেন
বিখ্যাত প্যালিয়ােনটলজিস্ট ডক্টর নাসিম আহমেদের লেকচার শুনতে গ্রেগ রনসন অডিটোরিয়ামে গেল মাসুদ রানা । ভদ্রলােক প্রিয় বন্ধু সােহেলের বড় ভাই। বেশকিছু কথা আগেই শুনেছিল, এবার নিজেই দেখল কোথায় হারিয়ে গেছেন ওদের সেই প্রাণােচ্ছল নাসিম ভাই। ওখানেই প্রথম দেখল ও জাপানি ললনা রূপসী মানামি সিনােসুকাকে। জড়িয়ে গেল ওরা আষ্টেপৃষ্ঠে।
--~-- নাসিমের অনুরােধে মস্ত ঝুঁকি নিল রানা। ডুব দিল প্রশান্ত মহাসাগরের গভীরতম অঞ্চলে, যেখানে মাউন্ট এভারেস্টকে ছেড়ে দিলে টুপ করে তলিয়ে যাবে। সত্যি কি আছে সেখানে সেই প্রাগৈতিহাসিক প্রাণী বিশালকায় হাঙর কারকারােডন মেগালােডন? দেখতে গিয়ে মুশকিল হলাে। সাত মাইল নীচ থেকে ওপরে উঠে এল সেই আদিম আতঙ্ক! হাঙর, তিমি কাউকে ছাড়ছে না। শেষে সাবমারসিবল সহ কোঁৎ করে গিলে নিল রানাকেই!

Author Information

জন্মঃ জুলাই ১৯, ১৯৩৬, ঢাকা) একজন বাংলাদেশী লেখক, অনুবাদক, প্রকাশক, এবং জনপ্রিয় মাসুদ রানা সিরিজের স্রষ্টা। সেবা প্রকাশনীর কর্ণধার হিসাবে তিনি ষাটের দশকের মধ্যভাগে মাসুদ রানা নামক গুপ্তচর চরিত্রকে সৃষ্টি করেন।
ডাক নাম 'নবাব'। তাঁর পিতা প্রখ্যাত বিজ্ঞানী, গণিতবিদ ও সাহিত্যিক কাজী মোতাহার হোসেন, মাতা সাজেদা খাতুন। তাঁরা ছিলেন ৪ ভাই, ৭ বোন ।
তিনি ১৯৫২ খ্রিস্টাব্দে সেন্ট গ্রেগরি স্কুল থেকে ম্যাট্রিক পাস করেন। এরপর জগন্নাথ কলেজ থেকে আইএ ও বিএ পাস করেন। ১৯৬১ খ্রিস্টাব্দে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বাংলা সাহিত্যে এমএ পাস করেন।
১৯৭৪ খ্রিস্টাব্দে শ্রেষ্ঠ চিত্রনাট্যকার ও সংলাপ রচয়িতা হিসেবে বাচসাস পুরস্কার লাভ করেন। এছাড়া পেয়েছেন সিনেমা পত্রিকা ও জহির রায়হান চলচ্চিত্র পুরস্কার।

মাসুদ রানা ৪৩০: আদিম আতঙ্ক

মাসুদ রানা ৪৩০: আদিম আতঙ্ক

by কাজী আনোয়ার হোসেন

(8)

TK. 100 TK. 114 (You are Saving 12%)


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত

In Stock (23 copies available)

icon

Order Delivery Tk. 40

icon

Purchase & Earn

Readers also bought

Details

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

5.0

8 Ratings and 4 Reviews

Recently Sold Products

Recently Viewed