তোমাকে বলছি হে যুবক - ড. মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরিফী | Buy Tomake Bolsi Ha Jubok - Dr. Muhammod Abur Rahman Arifi online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title তোমাকে বলছি হে যুবক
Author ড. মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরিফী
Publisher হুদহুদ প্রকাশন
Quality হার্ডকভার
ISBN 987984811127
Edition 1st Published, 2016
Number of Pages 198
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"তোমাকে বলছি হে যুবক" বইয়ের সংক্ষিপ্ত কথা:
তোমাকে বলছি হে যুবক সীরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সম্পর্কে রচিত অনন্য সাধারণ একটি গ্রন্থ। সম্মানিত লেখক ডক্টর মুহাম্মদ ইবনে আব্দুর রহমান আরিফী একে আকর্ষনীয় করে সীরাতের বার্তা জাগ্রত করার জন্য আন্তরিকভাবে চেষ্টা করেছেন। শায়খের উদ্দেশ্য, বিশেষত তরুণ প্রজন্ম যেন সীরাতুন্নবী অধ্যয়নের প্রতি আকৃষ্ট হয় এবং বিধর্মীদের পরিবর্তে আমাদের প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিজেদের আদর্শ হিসেবে গ্রহণ করে। লেখক বইটিতে একদিনে যেমন সীরাতের ঘটনাবলী সবিস্তারে উল্লেখ করেছেন তেমনিভাবে নবীজীর সাথে সাহাবাদের যে এখলাস ও মুহব্বতের সম্পর্ক ছিল, সে দিকেও আলোকপাত করেছেন। বইটির বিষয়বস্তুর উপস্থাপনা, অঙ্গসজ্জা ও নির্ভুল করণের প্রচেষ্টার ভিত্তিতে আমাদের আশা -সীরাতে নববী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সম্পর্কিত এ বইটি শিশু কিশোর ও যুবকদের জন্য এ যাবত লিখিত সীরাতের কিতাবাদি ও বইয়ের অঙ্গনে একটি স্বতন্ত্র বৈশিষ্টের অধিকারী হবে।

Author Information

জন্ম ১৯৭০ সালের ১৬ জুলাই। ইসলামের বিখ্যাত সেনাপতি খালিদ ইবনে ওয়ালিদ (রা) এর বংশধর তিনি। মাত্র ৫০ বছর বয়সেই হয়ে উঠেছেন আরব জাহানের বিশিষ্ট বক্তা এবং লেখক। তিনি তার বক্তৃতা এবং লেখনীর মাধ্যমে আরবসহ পশ্চিমা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছেন। হ্যাঁ! আমরা আর কারো কথা বলছি না, বলছি ড. মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরিফীর কথা। দাম্মামে প্রাথমিক শিক্ষা সমাপ্ত করার পর সৌদি আরবের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উচ্চতর পড়াশোনা করেন তিনি এবং রিয়াদের বাদশাহ সৌদ বিশ্ববিদ্যালয় থেকে অর্জন করেছেন পিএইচডি ডিগ্রি। বিখ্যাত হাদীস বিশারদ শায়খ মুহাম্মদ ইবনে ইসমাইল, শায়খ আব্দুল্লাহ ইবনে কুউদ, শায়খ আব্দুর রহমান ইবনে নাসের আল-বাররাক প্রমুখ ব্যক্তিবর্গকে শিক্ষক হিসেবে পেয়েছেন মুহাম্মদ আরিফী। প্রায় পনেরো-ষোলো বছর ইবনে বায রহ. এর সাথে থাকার সৌভাগ্য হয় তার। তার জীবনের মূল উদ্দেশ্য হলো আল্লাহর দাওয়াত দেওয়া। তাকে অনেক সময় ""দাওয়াত ইল্লাল্লাহ"" বলেও সম্বোধন করা হয়। তার বিভিন্ন স্থানে বক্তৃতা করার মূল কারণও এটি। বাজারে তার বক্তৃতায় অডিও-ভিডিও ক্যাসেট পাওয়া যায় যার দ্বারা উপকৃত হচ্ছে পুরো মুসলিম বিশ্ব। ড. মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরিফী বই রচনা করে চলেছেন মানবজাতির কল্যাণার্থে। ড. মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরিফী এর বই সমূহ প্রত্যেকটি বিক্রির সময় একটি আরেকটিকে ছাড়িয়ে রেকর্ড সৃষ্টি করেছে। ড. মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরিফী এর বই সমগ্র হলো ভার্সিটির ক্যান্টিনে, সুখময় জীবন উপভোগ করুন, তুমি সেই নারী, নবী-চরিত্রের আলোকে: জীবন উপভোগ করুন, রাগ করবেন না: হাত বাড়ালেই জান্নাত, কিতাবুল ফিতান, রোজা ও হজ্জের পয়গাম, নারী যখন রানী, তোমাকে বলছি হে বোন, আপনার যা জানতে হবে, রামাদান আল্লাহ’র সাথে সম্পর্ক করুন, যেভাবে মানুষকে আল্লাহর দিকে ডাকবেন ইত্যাদি।

তোমাকে বলছি হে যুবক

তোমাকে বলছি হে যুবক

Sponsored Products Related To This Item

Readers also bought

Reviews and Ratings

3.8

5 Ratings and 2 Reviews

Recently Sold Products