প্রিয় বোন হতাশ হয়ো না - ড. আয়েয আল-কারনী | Buy Priyo Bon Hotash Hoyo Na - Dr. Ayez Al-Qarni online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title প্রিয় বোন হতাশ হয়ো না
Author ড. আয়েয আল-কারনী
Publisher হুদহুদ প্রকাশন
Quality হার্ডকভার
Edition 1st Published, 2017
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"প্রিয় বোন হতাশ হয়ো না" বইয়ের ভিতরের লেখা:
আজকের এই যুগে নারীসমাজের সংশােধনের পথ অনেক বৃদ্ধ হয়ে গেছে। পারিবারিকভাবে দীন শিক্ষার ব্যবস্থা আজ অনেক দুর্বল। তা ছাড়া অধিক হারে জীবিকা উপার্জনের কাজে নারীসমাজের অংশগ্রহণ ইসলামী সমাজব্যবস্থার কোমর ভেঙে দিচ্ছে। যে মা ঘরে বসে নিজের ছেলেমেয়েকে দীন-দুনিয়ার বহু বিষয়ে পারদর্শী করে তুলত, সেই মা এখন সন্তানকে গৃহপরিচারিকা অথবা টেলিভিশনের কার্টুনের কাছে সােপর্দ করে সারা দিন ক্লিনিক, শপিংমল, ব্যাংক, গার্মেন্টস ইত্যাদিতে পড়ে থাকে। এভাবে নতুন প্রজন্মের চরিত্র গঠনের কাজ মুখ থুবড়ে পড়ছে।
বক্ষ্যমাণ পুস্তকটি যদি কোন নারী অধ্যয়নের আওতায় রাখেন এবং এর পরামর্শগুলাে অনুশীলন করেন, তা হলে অবশ্যই তার জীবন সুবিন্যস্ত হয়ে উঠবে এবং তার পরিবারও পরিপাটি হয়ে উঠবে। একজন পুরুষ যদি বইটি পড়েন, তা হলে তিনিও নিজের জীবন ও পরিবারকে সুশৃঙ্খল করার অনেক তথ্য পাবেন।

Author Information

Dr. Ayez Al-Qarni ১৩৭৯ হিজরী মোতাবেক ১৯৫৯ ইং সনে দক্ষিণ সৌদী আরবের করন জেলার আশ-শুরাইহ নামক গ্রামে জন্মগ্রহণ করেন্
অল্প বয়সেই তিনি পবিত্র কুরআনের হিফজ সম্পন্ন করেন। মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন রিয়াদে। উচ্চতর পড়াশুনা করেন প্রাদেশিক শহর আবহায়। একাডেমিক শিক্ষার পাশাপাশি তাঁর ব্যক্তিগত অধ্যায়নের পরিধি সুবিস্তৃত ও অতুলনীয়।
ড. আয়েয আল করনী এ পর্যন্ত বহু গ্রন্থ রচনা করেছেন। সেগুলোর মধ্যে আত-তাফসীরুল মুয়াসসার, আল-ফিকহুল মুয়াসসার, আশিক, লা তাহযান বিশেষভাবে উল্লেখযোগ্য।
ড. করনী দাওয়াতের উদ্দেশ্য লেখালেখি, বক্তৃতা-বিবৃতি ও গ্রন্থরচনার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, গুগলপ্লাস ও ইউটিউব ইত্যাদিতেও সমানভাবে সক্রিয়। তাঁর বক্তৃতার ক্যাসেটের সংখ্যা হাজার ছড়িয়ে গেছে।

প্রিয় বোন হতাশ হয়ো না

প্রিয় বোন হতাশ হয়ো না

ইসলামী সমাজব্যবস্থায় পরিবার গঠনের যৌক্তিক পরামর্শ

by ড. আয়েয আল-কারনী

(3)

TK. 350

TK. 210

Save TK. 140 (40%)



In Stock (only 8 copies left)


icon

Delivery Charge Tk. 50(Online order)

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Readers also bought

Reviews and Ratings

5.0

3 Ratings and 1 Review

Recently Sold Products