ইট দ্যাট ফ্রগ - ব্রায়ান ট্রেসি | Buy Eat That Frog - Brian Tracy online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title ইট দ্যাট ফ্রগ
Author ব্রায়ান ট্রেসি
Publisher সূচীপত্র
Quality হার্ডকভার
ISBN 9789849338819
Edition 1st Published, 2019
Number of Pages 112
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"ইট দ্যাট ফ্রগ" বইয়ের ফ্ল্যাপের লেখা:
এই বইটি লেখা হয়েছে আপনাকে দেখানাের জন্য কীভাবে খুব দ্রুত পেশাগত জীবনে এগিয়ে যাওয়া যায় এবং একইসঙ্গে নিজের ব্যক্তিগত জীবনকে সমৃদ্ধ করা যায়। এই বইয়ের পৃষ্ঠাগুলােতে রয়েছে ব্রায়ান ট্রেসির আবিষ্কার করা ব্যক্তিগত দক্ষতা বৃদ্ধির ২১টি সবচেয়ে শক্তিশালী সূত্র। তিনি দাবি করেন, এই পদ্ধতি এবং কলা-কৌশলগুলাে বাস্তবসম্মত, প্রমাণিত এবং দ্রুত কাজ করে। এই বইয়ে বর্ণিত প্রত্যেকটি ধারণায় (আইডিয়া) আপনার সার্বিক উৎপাদনশীলতা, কর্মক্ষমতা ও আউটপুট বৃদ্ধির ওপর আলােকপাত করা হয়েছে। সংক্ষেপে বলতে গেলে ইট দ্যাট ফ্রগ আপনাকে দেখাবে কীভাবে আপনি কঠিন ও জটিল কাজগুলােকে অনেক সহজভাবে সাজাতে এবং সম্পন্ন করতে পারেন। এই বইয়ের সূত্রগুলাে অনুসরণ করলে দীর্ঘসূত্রতা অতিক্রম করে আপনি শুধু দ্রুত কাজই করতে পারবেন না, বরং সঠিক সময়ে সঠিক কাজটি দ্রুততার সঙ্গে সম্পাদন করতে পারবেন।

Author Information

ব্রায়ান ট্রেসি একজন কানাডিয়ান-আমেরিকান বক্তা এবং আত্মোন্নয়নমূলক রচনা লেখক। তিনি 'ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল' নামক সংস্থার চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী। এই সংস্থার মূল উদ্দেশ্য হলো ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রশিক্ষণ ও বিকাশে সহযোগিতা এবং সার্বিক উন্নয়নে কাউন্সেলিং সেবা প্রদান করা। ব্রায়ান ট্রেসি নেতৃত্ব, ব্যক্তিত্ব, আত্মসম্মান, লক্ষ্য, কৌশল, সৃজনশীলতা এবং সাফল্য- মনোবিজ্ঞানের এই শাখাগুলোর তাৎপর্য অনুধাবনের মাধ্যমে অনুপ্রাণিত করার কোচ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। জনপ্রিয় এই বক্তার জন্ম কানাডার প্রিন্স এডওয়ার্ড আইল্যান্ডে, তারিখটা ১৯৫৫ সালের ৫ জানুয়ারি। পড়াশোনা করেছেন ইউনিভার্সিটি অব আলবার্টা থেকে। ১৯৪৮ সালে কানাডার ভ্যানকুভারে তিনি 'ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল' প্রতিষ্ঠা করেন। তার ৪০ বছরের বেশি কর্মজীবনে তিনি প্রায় ১,০০০ এরও বেশি প্রতিষ্ঠানকে কাউন্সেলিং সেবা দিয়েছেন, এবং প্রায় পঞ্চাশ লক্ষ মানুষের সামনে বক্তব্য রেখেছেন। কানাডা, আমেরিকার বাইরেও প্রায় ৭০টি দেশে তার প্রচারিত আলোচনা অনুষ্ঠানের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। ব্রায়ান ট্রেসি এর বই এবং তার আলোচনার ভিডিও ও অডিও ক্লিপ সারা বিশ্বের কর্পোরেট ও ব্যক্তিপর্যায়ের উদ্যোক্তা তরুণদের কাছে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। তিনি বিশ্বব্যাপী প্রচারিত ও বিক্রিত ' সাইকোলজি অব এচিভমেন্ট'সহ প্রায় ৫০০টিরও বেশি অডিও ও ভিডিও প্রোগ্রাম তৈরি ও প্রযোজনা করেছেন, যা ২৮টিরও বেশি ভাষায় অনূদিত হয়েছে। বিশ্বব্যাপী সমাদৃত ব্রায়ান ট্রেসি এর বই সমগ্র হলো 'দ্য ২১ সাকসেস সিক্রেটস অব সেল্ফ মেইড মিলিওনিয়ারস', 'টাইম ম্যানেজমেন্ট', 'ইট দ্যাট ফ্রগ!', 'চেঞ্জ ইয়োর থিংকিং চেঞ্জ ইয়োর লাইফ', 'লিডারশিপ', 'কিস দ্যাট ফ্রগ', 'নো এক্সকিউজ : দ্য পাওয়ার অব সেল্ফ ডিসিপ্লিন' ইত্যাদি। ট্রেসির লেখা বইগুলো তার অনুপ্রেরণা জোগানো বক্তব্যগুলোর মতই আকর্ষণীয় ও শিক্ষণীয়। কর্পোরেট ম্যানেজমেন্টের জগতে আত্মোন্নয়নমূলক পন্থা বাতলে তরুণদের কাছে ব্রায়ান ট্রেসি এর বই সমূহ বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

ইট দ্যাট ফ্রগ

ইট দ্যাট ফ্রগ

কম সময়ে অধিক কাজ করার ২১টি ফলপ্রসূ উপায়, উৎপাদনশীলতা, কর্মক্ষমতা ও আউটপুট বৃদ্ধির বাস্তবসম্মত কলা-কৌশলগুলাে

Sponsored Products Related To This Item

Readers also bought

Reviews and Ratings

4.38

21 Ratings and 14 Reviews

Recently Sold Products