book_image

দ্য কিল সুইচ

by জেমস রলিন্স

Price: TK. 322

TK. 460 (You can Save TK. 138)

Product Specification & Summary

কাহিনী সংক্ষেপ :: নিকৃষ্টকে নিকৃষ্টতমের হাত থেকে রক্ষা করাই ওদের কাজ। প্রাক্তন আর্মি-রেঞ্জার, টাকার ওয়েইন এবং ওর পার্টনার, বেলজিয়ান শেফার্ড কেইনকে এ-কারণেই চেনে সবাই। রাশিয়ান বিলিয়োনিয়ার, বোগদান ফেদোসিভকে গুপ্তআততায়ীর হাত থেকে রক্ষা করার পর, রাতের আঁধারে নতুন এক মিশন পেল ওরা...সিগমা কমাণ্ডার, পেইণ্টার ক্রোয়ের কাছ থেকে!
আরেক রাশিয়ান বিলিয়োনিয়ার, প্রখ্যাত বিজ্ঞানী আব্রাম বুকোলভকে বের করে আনতে হবে রাশিয়া থেকে। কিন্তু জানে টাকার, কাজটা এত সহজ হলে ওদেরকে দরকার হত না সিগমার।
খেয়ালি বিজ্ঞানীর সঙ্গী হয়েছে, আনিয়া বুকোলভ ও ল্যাব অ্যাসিস্ট্যাণ্ট, স্ট্যানিমির উতকিন। একজনকেই যেখানে উদ্ধার করা প্রায় অসম্ভব, সেখানে তিন-তিন জন?
এদিকে অচিরেই জানা গেল, এদের মাঝে রয়েছে একজন বিশ্বাসঘাতক। বুকোলভের পেছনে লাগা জেনারেল আর্তুর খাযরিনের সঙ্গে হাতে-হাত মিলিয়ে কাজ করে চলছে সে। উদ্দেশ্য?
লুকা।
প্রাগৈতিহাসিক কাল থেকে টিকে আসা লুকাকে মানবতার জন্য আশীর্বাদ হিসেবে ব্যবহার করতে চায় বুকোলভ...কিন্তু খাযরিন দেখতে পাচ্ছে কেবলই তার ধ্বংসাত্মক প্রভাব। প্রখ্যাত উদ্ভিদবিদ তথা চিকিৎসক তথা বোয়ের যোদ্ধা পাউলোস ডি ক্লার্কের ডায়েরি পাওয়া সূত্র ব্যবহার করে টাকাররা চলল লুকা উদ্ধারে, কিন্তু পিছিয়ে নেই খাযরিনও। রাশিয়া থেকে দক্ষিণ আফ্রিকা, সেখান থেকে নামিবিয়া হয়ে ওদের অভিযান শেষ হলো আমেরিকার মাটিতে। কার হলো জয়?
লুকার কথা কি মানুষ ভালবাসার সঙ্গে স্মরণ করবে? নাকি কাঁপবে নামটা শুনে? জেমস রলিন্সের বিখ্যাত সিগমা ফোর্স সিরিজের সম্পূরক, টাকার ওয়েইন সিরিজের প্রথম বই 'কিল সুইচ'-এ পাওয়া যাবে এই প্রশ্নের উত্তর।

Title দ্য কিল সুইচ
Author
Translator
Publisher
ISBN 9789849412939
Edition 1st Published, 2019
Number of Pages 400
Country বাংলাদেশ
Language বাংলা

Customers who bought this product also bought

Reviews and Ratings

4.4

5 Ratings and 1 Review

call center

Help: 16297 / 01519521971 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh