মেপে হাসুন চেপে হাসুন - কাজী সুলতানুল আরেফিন | Buy Mepe Hasun Chepe Hasun - Kazi Sultanul Arefin online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title মেপে হাসুন চেপে হাসুন
Author কাজী সুলতানুল আরেফিন
Publisher সাহিত্যদেশ
Quality হার্ডকভার
ISBN 9789848069530
Edition 1st Published, 2020
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"মেপে হাসুন চেপে হাসুন" বইয়ের সংক্ষিপ্ত কথা:
নানামূখী নাগরিক সংকটের এই সময়ে এমনিতেই জনজীবন অতীষ্ট। এমতাবস্থায় গল্প বলে মানুষের মুখে হাসি ফোটানো! সে এক কঠিন কাজ! কাতুকুতু দিলেও মানুষ এখন আর হাসতে চায় না, চাইলেও পারে না। কোনো কারণে হাসি পেলেও বেশিরভাগই দাঁত-মুখ খিঁচে রাখেন! আমার এই রম্য গল্পগুলো পড়ে; মানে এই রম্য ক্যাপসুলগুলো খেয়ে যদি কেউ কিঞ্চিৎ ঠোঁটযুগল প্রসারিত করে কিংবা দন্তের সামান্য রূপ বিকশিত করে তবেই সেরেছে! লেখক অর্থাৎ আমি তখন লম্প-জম্প শুরু করে দিতেও পিছপা হব না! রম্যগল্পের বই ‘মেপে হাসুন চেপে হাসুন’ আশা করি পাঠকের ভালো লাগবে। ‘মেপে’ হাসতে আর ‘চেপে’ হাসতে বলা হয়েছে, কারণ একবার এক রম্যগল্প পড়ে হাসতে হাসতে আমার দম বন্ধ হবার উপক্রম হয়েছিল! মানুষকে আনন্দ দেওয়া কঠিন একটা কাজ। তবুও আপ্রাণ চেষ্টা করেছি। যদি কিছুটা সফল হতে পারি তবেই আমার লেখালেখির সার্থকতা! লিখে যেতে চাই সে লেখা যা মানুষের মনে কিছুটা হলেও ছাপ ফেলবে। এই রম্যগল্পের বইটা আকুল হৃদয়ের নিরন্তর প্রচেষ্টা। ব্যস্ততম এই সময়ে আমার লেখার মাধ্যমে কোনো পাঠকের মনে যদি বিন্দুমাত্র আনন্দ সঞ্চার হয় সেটাই আমার জন্য প্রাপ্তি। সেটাই আমার লেখালেখির সার্থকতা।

মেপে হাসুন চেপে হাসুন

মেপে হাসুন চেপে হাসুন

by কাজী সুলতানুল আরেফিন

(1)

TK. 105 TK. 150 (You are Saving 30%)


Summary: নানামূখী নাগরিক সংকটের এই সময়ে এমনিতেই জনজীবন অতীষ্ট। এমতাবস্থায় গল্প বলে মানুষের মুখে হাসি ফোটানো! সে এক কঠিন কাজ! কাতুকুতু দিলেও মানুষ এখন আর হাসতে চায় না, চাইলেও পারে না। কোনো কারণে হাসি পেলেও বেশিরভাগই দাঁত-মুখ খিঁচে রাখেন! আমার এই রম্য গল্পগুলো পড়ে; মানে এই রম্য ক্যাপসুলগুলো খেয়ে যদি কেউ কিঞ্চিৎ ঠোঁটযুগল প্রসারিত করে কিংবা দন্তের সামান্য রূপ বিকশিত করে তবেই সেরেছে! লেখক অর্থাৎ আমি তখন লম্প-জম্প শুরু করে দিতেও পিছপা হব না! রম্যগল্পের বই ‘মেপে হাসুন চেপে হাসুন’ আশা করি পাঠকের ভালো লাগবে। ‘মেপে’ হাসতে আর ‘চেপে’ হাসতে বলা হয়েছে, কারণ একবার এক রম্যগল্প পড়ে হাসতে হাসতে আমার দম বন্ধ হবার উপক্রম হয়েছিল! মানুষকে আনন্দ দেওয়া কঠিন একটা কাজ। তবুও আপ্রাণ চেষ্টা করেছি। যদি কিছুটা সফল হতে পারি তবেই আমার লেখালেখির সার্থকতা! লিখে যেতে চাই সে লেখা যা মানুষের মনে কিছুটা হলেও ছাপ ফেলবে। এই রম্যগল্পের বইটা আকুল হৃদয়ের নিরন্তর প্রচেষ্টা। ব্যস্ততম এই সময়ে আমার লেখার মাধ্যমে কোনো পাঠকের মনে যদি বিন্দুমাত্র আনন্দ সঞ্চার হয় সেটাই আমার জন্য প্রাপ্তি। সেটাই আমার লেখালেখির সার্থকতা।

Read More...


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত

tag_icon

৭৭১ ৳+ অর্ডারে নিশ্চিত লাল-সবুজের রিস্ট ব্যান্ড

tag_icon

১৬২৬৳+ অর্ডারে নিশ্চিত কাস্টমাইজড চাবির রিং

tag_icon

২৬৭১ ৳+ অর্ডারে নিশ্চিত বিজয় স্পেশাল নোটবুক



icon

Order Delivery Tk. 45

icon

Purchase & Earn

Readers also bought

Details

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

5.0

1 Rating and 1 Review

Recently Sold Products

Recently Viewed