cart_icon
0

TK. 0

রেফার করলেই ৩০০+২০০=৫০০ পয়েন্টস

Price: TK. 255

TK. 300 (You can Save TK. 45)

Product Specification & Summary

যে কেউ কখনও টেড টকসে অনুপ্রাণিত হয়েছেন...
... এরকম অবিস্মরণীয় যে-কোনও বক্তব্য তৈরি করার জন্য একটি অন্তর্নিহিত গাইড।
২০০০ দশকের গোড়ার দিকে টেডের দায়িত্ব নেওয়ার পর থেকে ক্রিস অ্যান্ডারসন দেখিয়েছেন যে কত সংক্ষেপে কোনো বক্তব্য সহমর্মিতা আনলক করা, উত্তেজনা জাগ্রত করা, জ্ঞান ছড়িয়ে দেওয়া এবং শেয়ার করা স্বপ্ন প্রচারের মূল বিষয় হতে পারে। এমন একটি আলোচনা একটি ঘর আলোকিত করতে পারে এবং দর্শকদেরকে বিশ্বদর্শনে নিয়ে যেতে পারে। আমরা সবাই জানি, যে-কোনও বক্তব্য তার লিখিত যে-কোনও ধরনের চেয়ে অনেক বেশি শক্তিশালী।
এই বইটি ব্যাখ্যা করে যে কীভাবে জনসাধারণের কাছে শক্তিশালী কথা বলার অলৌকিক ক্ষমতা অর্জিত হয় এবং বইটি আপনাকে সেরা শট দেওয়ার জন্য সজ্জিত করে। এখানে কোনও সেট সূত্র নেই; যে-কোনও দুটি আলোচনা একই হতে হবে। লক্ষ্যটি হলো আপনি যে বক্তব্যটি কেবল দিতে পারেন তা দেওয়া। তবে ভয় পাবেন না। আপনি যা ভাবেন তার স্বাভাবিকভাবে করতে পারবেন।
ক্রিস অ্যান্ডারসন সমস্ত টেইডি স্পিকারদের সঙ্গে পর্দার পিছনে কাজ করেছেন যারা আমাদের সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন এবং এখানে তিনি স্যার কেন রবিনসন, অ্যামি কুডি, বিল গেটস, এলিজাবেথ গিলবার্ট, সালমান খান, ড্যান গিলবার্ট, মেরি রোচ, ম্যাট রিডলি এবং আরও কয়েক ডজনের পছন্দের বিষয়গুলির অন্তর্দৃষ্টি শেয়ার করেছেন। আপনার আলাপের বিষয়বস্তু কীভাবে তৈরি করা যায় তা থেকে আপনি মঞ্চে কীভাবে সর্বাধিক কার্যকর হতে পারেন তা সবই এর মধ্যে এসেছে। সত্যিই কার্যকর যোগাযোগের জন্য এটি একবিংশ শতাব্দীর নতুন ম্যানুয়াল এবং যে কেউ তার ধারণা দিয়ে প্রভাব তৈরি করতে প্রস্তুত-তাদেরকে বইটি পড়তেই হবে।

Sponsored Products Related To This Item

Customers who bought this product also bought

Reviews and Ratings

1.0

1 Rating

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

call center

Help: 16297 or 09609616297 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh