ঢাকায় ফাগুন: হাসান ইনাম - Dhakay Fagun: Hasan Enam | Rokomari.com
ঢাকায় ফাগুন

ঢাকায় ফাগুন

by হাসান ইনাম

(19)

TK. 220

TK. 172

You Save TK 48 (22%)


In Stock (only 1 copy left)

* স্টক আউট হওয়ার আগেই অর্ডার করুন


tag_icon

নগদে পেমেন্টে ১৫% ক্যাশব্যাক, সর্বোচ্চ ১২০৳, ৩১ জানুয়ারি পর্যন্ত।

tag_icon

চলছে স্টেশনারি মেলা। BOGO অফার, ৪৭% পর্যন্ত ছাড়সহ থাকছে - ফ্রি Fevecon adhesive, ক্যালকুলেটর, ফোকাস চ্যালেঞ্জ, Room Heater পাওয়ার সুযোগ। চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত...


Length

192

Pages

Language

BN

বাংলা

Edition

2021

1st Published

Country

BD

বাংলাদেশ

Summary:

কালজয়ী একটি গল্প লেখার স্বপ্নে বিভোর থাকা লেখক হাসান মাহফুজ এক বিকেলে নিজের বাসাতেই পেয়ে গেল দারুণ এক গল্প। ঠিকানা ভুল করে তার দরজায় এসে কড়া নাড়ল এক আগন্তুক। ভুল ঠিকানা নাকি ভুল সময়? ঊনিশশো বিয়াল্লিশ থেকে কাদের সরদারের চিঠি হঠাৎ দুই হাজার বিশে চলে এল। আগান্তুকের সাথে সাধনা ঔষাধালয়ের শ্রী যোগেশ চন্দ্র ঘোষ আর ঢাকার প্রথম চলচ্চিত্রে অভিনয় করা হরিমতী বাঈজীর সাথেও দেখা হয়ে গেল হাসান মাহফুজের। রহস্যময়ী এই আগন্তুক কেন পিছু নিয়েছে? আর রেসকোর্স ময়দানে ঘোড়দৈাড়ের সময়ও বা কিভাবে গেল গেল সে? ভারতের আজমীর থেকে ঢাকার ইসলামপুরের ছোট্ট বাসা। সিপাহী বিদ্রোহের টালমাটাল সময়ের একদল কিশোর আর তরুণ লেখক জামিল–চিরকুটের মাধ্যমে টুকরো টুকরো কবিতার লাইন পাঠিয়ে কেউ কি গুপ্ত সংকেত দেয়ার চেষ্টা করছে? কিসের মধ্যে আছে হাসান মাহফুজ? নিছক ভ্রম নাকি দ্বান্দ্বিক বাস্তবতা? জহির, সালমা এবং হাসান মাহফুজের সাথে ঢাকার অলি-গলির ইতিহাস, রহস্য আর রোমাঞ্চের জগতে আপনাকেও স্বাগতম।

Author Information

সার্টিফিকেটে নাম শেখ ইনামুল হাসান। লেখালেখি করেন হাসান ইনাম নামে। পড়ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়য়ের ইসলামিক ইস্টাডিজ বিভাগে। কৈশোর থেকে গল্প লেখার হাতেখড়ি। বিভিন্ন জাতীয় দৈনিক, লিটলম্যাগ এবং পোর্টালে প্রকাশিত হয়েছে একাধিক গল্প। ২০২১ সালে বাতিঘর প্রকাশনী থেকে বের হয়েছে তার প্রথম মৌলিক উপন্যাস ‘ঢাকায় ফাগুন’।

icon

Shipping Charge starts from 45 Tk.

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Customers Also Bought

Similar Category Best Selling Books

Reviews and Ratings

4.53

19 Ratings and 10 Reviews

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

Recently Viewed

0 Item(s)

Subtotal:

Customers Also Bought