bornomala bike
দ্য টেন-ডে এমবিএ image

দ্য টেন-ডে এমবিএ (হার্ডকভার)

by স্টিভেন সিলবিগার

TK. 480 Total: TK. 360

(You Saved TK. 120)
  • Look inside image 1
  • Look inside image 2
  • Look inside image 3
  • Look inside image 4
  • Look inside image 5
  • Look inside image 6
  • Look inside image 7
  • Look inside image 8
  • Look inside image 9
  • Look inside image 10
  • Look inside image 11
  • Look inside image 12
  • Look inside image 13
  • Look inside image 14
দ্য টেন-ডে এমবিএ
Clearance Image

Ends in

00 : Day
00 : Hrs
00 : Min
00 Sec

দ্য টেন-ডে এমবিএ (হার্ডকভার)

ধাপে ধাপে দক্ষতা অর্জনের গাইড যা শেখান হয় আমেরিকার সর্বোচ্চ শিক্ষালয়ে

2 Ratings  |  No Review
TK. 480 TK. 360 You Save TK. 120 (25%)
in-stock icon In Stock (only 1 copy left)

* স্টক আউট হওয়ার আগেই অর্ডার করুন

book-icon

বই হাতে পেয়ে মূল্য পরিশোধের সুযোগ

mponey-icon

৭ দিনের মধ্যে পরিবর্তনের সুযোগ

happy return icon

7 Days Happy Return

cash on delivery icon

Cash On Delivery

Customers Also Bought

Product Specification & Summary

১ম ফ্ল্যাপ :
এটা প্রমাণিত যে, আপনি যদি এমবিএ'র শিক্ষার্থী অথবা এমবিএ ডিগ্রি অর্জনে আগ্রহী হন, এ বই আপনার কাজে লাগবে। বিশেষ করে অধৈর্য শিক্ষার্থীদের উপযোগী করে এটা লেখা হয়েছে। দ্য টেন-ডে এমবিএ থেকে পাঠকেরা এমবিএ'র মূল বিষয়গুলো জানতে পারবেন, এজন্য দুটি বছর খরচ করতে হবে না আর কয়েক লক্ষ টাকাও গুণতে হবে না খরচখরচার জন্য ।
এ বই আপনাকে জোগাবে সেইসব দক্ষতা যা সফল করে তোলে এমবিএদের।
মার্কিন যুক্তরাষ্ট্রের দশটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের এমবিএ শিক্ষার অত্যাবশ্যকীয় বিষয়গুলোর সারসংক্ষেপ রয়েছে দ্য টেন-ডে এমবিএ বইটিতে।
প্রধান কন্সেপ্টগুলো তুলে ধরতে গ্রন্থকার উদাহরণ ও রূপরেখা ব্যবহার করেছেন এবং যেখানে সম্ভব হয়েছে সারসংক্ষেপ করেছেন ।
তিনি সংক্ষিপ্তাকারে সর্বাধিক গুরুত্বপূর্ণ কন্সেপ্টগুলো স্বচ্ছভাবে বর্ণনা করেছেন, যাতে উৎসাহ না হারিয়ে শিক্ষার্থী সেগুলো শিখতে ও মনে রাখতে পারেন।
একবারে একটি বইতে এমবিএ'র বিষয়গুলো শেখার মাধ্যমে সেরা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর এমবিএ বিষয়ক জ্ঞান সংশ্লেষণের সুযোগ রয়েছে একজন শিক্ষার্থীর
গ্রন্থকার স্টিভেন সিলবিগার-এর লক্ষ্য হলো: বড় বড় শিক্ষাপ্রতিষ্ঠানে যা শেখান হচ্ছে সেইসব তত্ত্ব ও উল্লেখযোগ্য বিষয়গুলোর সঙ্গে শিক্ষার্থীকে সহজে পরিচয় করিয়ে দেয়া, যাতে তার মধ্যে তৈরি হয় এমবিএ'র মানসগঠন।
Back Flap :
দ্য টেন-ডে এমবিএ এক অত্যাবশ্যকীয় বিজনেস রেফারেন্স। বিজনেস বিষয়ক শীর্ষস্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানে যা পড়ান হয় তারই সারাংশ এ বইটি— সহজে পাঠযোগ্য, অ্যাকাডেমিক বাহুল্যবর্জিত এক অমূল্য সম্পদ। আপনি যখন এমবিএ কোর্সে যুক্ত হবেন, তখন আপনার সামনে হাজির হবে কয়েকটি বিষয়- মার্কেটিং, এথিক্স অ্যাকাউন্টিং, অর্গানাইজেশনাল বিহেভিয়ার, কোয়ান্টিটেটিভ অ্যানালিসিস, ফিন্যান্স, অপারেশনস, ইকোনমিক্স, স্ট্র্যাটেজি। এসব বিষয় আত্মস্থ করতে আপনাকে অধ্যয়ন করতে হবে মোটা মোটা পাঠ্যবই, গভীর মনোযোগ সহকারে শুনতে হবে ক্লাসরুমের বক্তৃতা, ব্যয় করতে হবে প্রচুর সময়। সেই যাতনা লাঘব করতেই স্টিভেন সিলবিগার তার বইটিতে তুলে এনেছেন এমবিএ'র মর্মকথা। প্রতিটি বিষয়কে তিনি এক-একটি দিনে ভাগ করেছেন আর দশম দিনে যোগ করেছেন গবেষণা, প্রকাশ্য বিবৃতি, আলাপ-আলোচনা ও আন্তর্জাতিক ব্যবসা সংক্রান্ত মিনিকোর্স যা পাঠকের জন্য বাড়তি পাওয়া। তাই বইটির নামকরণ করেছেন দ্য টেন-ডে এমবিএ অর্থাৎ দশ দিনে এমবিএ। বলা বাহুল্য, বিজনেস ওয়ার্ল্ডের সাম্প্রতিকতম ফ্যাক্ট, ফিগার আর ট্রেন্ড সম্বলিত এ বইটি বেস্টসেলিং, প্রথম প্রকাশের পর যার কয়েকটি সংস্করণ এরই মধ্যে ফুরিয়ে গেছে, বিক্রি হয়েছে ২ লাখেরও বেশি কপি। যারা এমবিএ ডিগ্রি নিতে চান, প্রতিযোগিতার বাজারে এ বই থেকে তারা পাবেন সহজ পথের দিশা। অন্যদিকে, বিদ্যালয়ের শিক্ষা গ্রহণের মতো অত সময় বা আর্থিক সামর্থ নেই যাদের, তারাও এমবিএ শিক্ষার সমান শিক্ষা নিতে পারবেন এ বই থেকে প্রায় বিনা খরচে। শিক্ষার্থী ছাড়াও ছোট-বড় অসংখ্য কোম্পানি ও বিজনেস ফার্মের প্রফেশনালরাও বাস্তব ক্ষেত্রে উপকৃত হবেন দ্য টেন-ডে এমবিএ থেকে ।
গ্রন্থকার পরিচিতি :
স্টিভেন সিলবিগার, এমবিএ, সিপিএ, যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের ডার্ডেন গ্র্যাজুয়েট স্কুল অব বিজনেস থেকে ডিগ্রিপ্রাপ্ত। এইচসিটিভি, ইনক-এর মার্কেটিং বিভাগের সিনিয়র ডিরেক্টর। তাকে বলা হয়, ফিন্যান্সিয়াল ও বিজনেস জগতের রত্ন। সিলবিগার পরিবারের সঙ্গে বাস করেন ফিলাডেলফিয়ায়। তার অন্যান্য বইয়ের মধ্যে রয়েছে- স্কিলস টট, রিটায়ার আর্লি?, দ্য জিউইশ ফেনোমেনন।
অনুবাদক পরিচিতি :
প্রমিত হোসেন [এপ্রিল ১৬, ১৯৬১] ফিকশন, নন-ফিকশন অনুবাদে দেশসেরা, পাঠকনন্দিত। নিজে শক্তিমান মৌলিক লেখক। ছোটগল্প, উপন্যাস ও অনুসন্ধানী লেখায় তার মননশীলতা বিশেষ উল্লেখযোগ্য। সাংবাদিকতায় যুক্ত রয়েছেন আড়াই দশকেরও বেশি। গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন বিভিন্ন জাতীয় দৈনিকে ও অনলাইন নিউজ পোর্টালে। প্রথম অনূদিত গ্রন্থ অরুন্ধতী রায়ের ‘দ্য গড অফ স্মল থিংস' থেকেই তিনি খ্যাতিমান। আর্নেস্ট হেমিংওয়ে, জন স্টেইনবেক, সালমান রুশদি, ইয়াসুনারি কাওয়াবাতা, ভি.এস. নাইপল, মার্গারেট অ্যাটউড, জে.এম. কোয়েটজি, জন আপডাইক, ওলগা তোকারচুক প্রমুখের উপন্যাসসহ এ পর্যন্ত তার অনূদিত বইয়ের সংখ্যা চল্লিশটির কাছাকাছি। প্রকাশিত মৌলিক বই: ছোটগল্প- ‘শয়তান এবং মিশ্রমাধ্যমের কাজ', উপন্যাস- ‘নিষিদ্ধ ভ্রমণ’, অনুসন্ধানী- ‘জীবন্ত শহীদ সোলাইমানী হত্যার নেপথ্য কাহিনী,’ 'বিশ্বব্যাপী আমেরিকার রাহাজানি ও নাশকতা।' প্রকাশিতব্য উপন্যাস- ‘নৈর্ব্যক্তিক অবগুণ্ঠন।'
Title দ্য টেন-ডে এমবিএ
Author
Translator
Publisher
ISBN 9789849692928
Edition 1st
Number of Pages 280
Country বাংলাদেশ
Language বাংলা

Similar Category Best Selling Books

Related Products

Sponsored Products Related To This Item

Reviews and Ratings

5.0

2 Ratings and 0 Review

sort icon

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)
prize book-reading point

Recently Sold Products

Recently Viewed
cash

Cash on delivery

Pay cash at your doorstep

service

Delivery

All over Bangladesh

return

Happy return

7 days return facility

0 Item(s)

Subtotal:

Customers Also Bought

Are you sure to remove this from book shelf?

দ্য টেন-ডে এমবিএ