দ্য সাইলেন্স অব দি ল্যাম্বস্ - মোহাম্মদ নাজিম উদ্দিন | Buy The Silence of The Lambs - Mohammod Nazim Uddin online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title দ্য সাইলেন্স অব দি ল্যাম্বস্
Author মোহাম্মদ নাজিম উদ্দিন
Publisher মোহাম্মদ নাজিম উদ্দিন
Quality হার্ডকভার
ISBN 9789848659182
Edition 6th Edition, 2015
Number of Pages 319
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

অজ্ঞাত এক সিরিয়াল কিলার একের পর এক তরুণীকে বীভৎসভাবে হত্যা ক’রে চলেছে। দিশেহারা এফবিআই সেই খুনির পরিচয় জানতে তাদের এক এজেন্টকে পাঠায় নয়টি নরহত্যার দায়ে অভিযুক্ত মানুষখেকো ডক্টর হ্যানিবাল লেকটারের কাছে। দূর্বোধ্য আর ধূর্ত লেকটার তার অসাধারণ মেধার সাহায্যে সেই খুনিকে ধরিয়ে দিতে সাহায্য করবে নাকি চরিতার্থ করবে নিজের উদ্দেশ্য-সেই প্রশ্নের উত্তর পাঠক খুঁজে পাবেন কিছুদিন আগে নির্বাচিত হওয়া শতাব্দীর সেরা এই থৃলারে।

Author Information

মোহাম্মদ নাজিম উদ্দিন-এর জন্ম ঢাকায় । ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইন্সটিটিউটে এক বছর পড়াশোনা করলেও পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন। বিশ্বমানের অসংখ্য জনপ্রিয় থুলার অনুবাদ করার পর অবশেষে তার পর পর আটটি মৌলিক থৃলার নেমেসিস, কন্ট্রাক্ট, নেক্সাস, কনফেশন, করাচি, জাল, ১৯৫২ এবং রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেন নি। প্ৰকাশিত হলে বিপুল পাঠকপ্রিয়তা লাভ করে। সেই অনুপ্রেরণা থেকে বর্তমানে তিনি বেশ কয়েকটি মৌলিক গুলার লেখার কাজ করে যাচ্ছেন। তার পরবতী ধূলার উপন্যাস কজিতাে, পেন্ডুলাম, কেউ কেউ কথা রাখে, দেওয়াল, পহেলা বৈশাখ, নেক্সট, এলিভেটর, ... গ্রুমি সানডে এবং ম্যাজিশিয়ান প্ৰকাশের অপেক্ষায় রয়েছে।

দ্য সাইলেন্স অব দি ল্যাম্বস্

দ্য সাইলেন্স অব দি ল্যাম্বস্

Readers also bought

Details

Reviews and Ratings

4.42

21 Ratings and 10 Reviews