ও রাধা ও কৃষ্ণ - ইমদাদুল হক মিলন | Buy O Radha O Krishno - Imdadul Haq Milan online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title ও রাধা ও কৃষ্ণ
Author ইমদাদুল হক মিলন
Publisher অনন্যা
Quality হার্ডকভার
ISBN 9847010500332
Edition 12th Printed, 2008
Number of Pages 88
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

ফ্ল্যাপে লিখা কথা
ইমদাদুল হক মিলনের দ্বিতীয় উপন্যাস ‘ও রাধা ও কৃষ্ণ’। ১৯৭৮ সালে লেখা। বাংলা বাণী গ্রুপের সিনেমা বিষয়ক সাপ্তাহিক কাগজ ছিল ‘সিনেমা’। সেই পত্রিকার ঈদ সংখ্যায় ছাপা হয়েছিল ‘ও রাধা ও কৃষ্ণ’। ওই সময়কার তরুণ তরুণীদের জীবনযাপন এবং প্রেম ভালোবাসা নিয়ে লেকা। উচ্চবিত্ত পরিবারগুলোর ভেতরকার এক ধরনের চেহারাও ফুটে উঠেছিল এই উপন্যাসে। প্রকাশের সঙ্গে সাড়া পড়ে গিয়েছিল তরুণ সমাজের। ওই সময়কার জন্য একেবারেই আধুনিক, একেবারেই নতুন ধরনের লেখা। প্রকৃত অর্থে ‘ও রাধা ও কৃষ্ণ’ থেকেই শুরু হয়েছিল ইমদাদুল হক মিলনের জনপ্রিয়তা। এই উপন্যাস আজকের তরুণ তরুণীদের জন্যও এক অতি আধুনিক উপন্যাস। অল্প বয়সী ছেলে মেয়েদের জন্য গভীর আবেগ এবং প্রেমের উপন্যাস। যেকোনও প্রেমিক প্রেমিকার জন্য ‘ও রাধা ও কৃষ্ণ’ এক অপরিহার্য পাঠ্য উপন্যাস। এই উপন্যাস কখনও পুরনো হবে না।

Author Information

ইমদাদুল হক মিলন , বাংলাদেশের একজন কথাসাহিত্যিক ও নাট্যকার। তিনি গল্প, উপন্যাস এবং নাটক এই তিন শাখাতেই জনপ্রিয় রচনা উপহার দিয়েছেন। কিশোর বাংলা নামীয় পত্রিকায় শিশুতোষ গল্প লিখে তার সাহিত্যজগতে আত্মপ্রকাশ। ১৯৭৭ খৃস্টাব্দে সাপ্তাহিক বিচিত্রা পত্রিকায় '‍সজনী‌'‍ নামে একটি ছোট গল্প লিখে পাঠকের দৃষ্টি আর্কষণ করতে শুরু করেন। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন ১৯৫৫ সালের ৮ সেপ্টেম্বর বিক্রমপুরের মেদিনীমণ্ডল গ্রামে নানার বাড়িতে জন্মগ্রহণ করেন। তার পৈতৃক নিবাস মুন্সীগঞ্জ বিক্রমপুরের লৌহজং থানার পয়সা গ্রামে। তাঁর বাবার নাম গিয়াসুদ্দিন খান এবং মার নাম আনোয়ারা বেগম। তিনি ১৯৭২ সালে পুরনো ঢাকার কাজীর পাগলা হাই স্কুল থেকে মাধ্যমিক এবং ১৯৭৪ সালে তৎকালীন জগন্নাথ কলেজ বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন। তিনি ১৯৭৯ সালে জগন্নাথ কলেজ থেকেই স্নাতক (সম্মান) সম্পূর্ণ করেন।

ও রাধা ও কৃষ্ণ

ও রাধা ও কৃষ্ণ

by ইমদাদুল হক মিলন

(1)

TK. 90 TK. 100 (You are Saving 10%)


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত


icon

Order Delivery Tk. 40

icon

Purchase & Earn

Readers also bought

Details

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

5.0

1 Rating

Recently Sold Products

Recently Viewed