আফ্রিকায় সব্যসাচী - সব্যসাচী চক্রবর্তী | Buy Afrikayey Sabyasachi - Sabbosacy Chokrobarty online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title আফ্রিকায় সব্যসাচী
Author সব্যসাচী চক্রবর্তী
Publisher মিত্র ও ঘোষ পাবলিশার্স প্রাঃ লিঃ (ভারত)
Quality হার্ডকভার
ISBN 9789350200629
Edition 1st Edition, 2011
Number of Pages 88
Country ভারত
Language বাংলা

Product Summary

"আফ্রিকায় সব্যসাচী" বইয়ের ফ্ল্যাপের লেখা:
অভিনয় নাটক চলচ্চিত্র জগতে সব্যসাচী চক্রবর্তীর নাম আজ সকলের কাছে সুপরিচিত। অভিনয় শুধু তাঁর পেশা নয় নেশাও। সেইরকম তার আর একটি নেশা অরণ্য-ভ্রমণ, আর সেই সঙ্গে অরণ্যের বাসিন্দা পশু-পাখি জীবজন্তু ও নিসর্গ দৃশ্যের আলােকচিত্র তােলা। ভারতের বিভিন্ন অরণ্যভ্রমণ ও শুটিংয়ে যখন ব্যস্ত, তখনই নাটকীয় ভাবে ঘটে যায় সব্যসাচীর আফ্রিকা ভ্রমণ। এই গ্রন্থ সেই অকল্পনীয় আফ্রিকা-ভ্রমণের বৃত্তান্ত। গ্রন্থের সব কটি আলােকচিত্রই লেখকের নিজের হাতে তােলা।

Author Information

সব্যসাচী চক্রবর্তী পশ্চিমবঙ্গের ছোটপর্দা এবং বড়পর্দার জগতে এক অতি উল্লেখযোগ্য ব্যক্তিত্ব। তাঁর জন্ম ১৯৫৬ সালের ৮ই সেপ্টেম্বর পশ্চিম ভারতের কলকাতায়। ১৯৯২ হতে বর্তমান পর্যন্ত তিনি অভিনয় করছেন। জোছন দস্তিদারের সোনেক্সের তেরো পার্বন সিরিয়াল থেকেই তিনি পশ্চিমবাংলার ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন। 'রুদ্রসেনের ডায়েরি' টেলিসিরিয়ালে প্রথম গোয়েন্দা চরিত্রের অভিনয় করেন। পরে বাঙালী গোয়েন্দা চরিত্রে তিনি সাবলীল হয়ে ওঠেন। সব্যসাচীর সব থেকে উল্লেখযোগ্য চিত্রায়ন সত্যজিৎ রায়ের ফেলুদা। সন্দীপ রায়ের বাক্স রহস্য টেলিফিল্ম এবং ফেলুদার উপর টেলিফিল্ম সিরিজে অভিনয় করার পর তিনি ফেলুদার ভূমিকায় বোম্বাইয়ের বোম্বেটে সিনেমায় অভিনয় করেন। সৌমিত্র চট্টোপাধ্যায়ের অসাধারণ ফেলুদা চিত্রায়নের পরেও তাঁকে বাঙলি দর্শক ফেলুদা হিসাবে যথেষ্ট সমাদরের সাথে গ্রহণ করেছে। সব্যসাচী বলিউডের কিছু হিন্দী সিনেমায় অভিনয় করেছেন। দিল সে, খাকি, পরিণীতা, তিন তার মধ্যে উল্লেখযোগ্য।

আফ্রিকায় সব্যসাচী

আফ্রিকায় সব্যসাচী

by সব্যসাচী চক্রবর্তী

(10)

TK. 235

Estimated delivery: 30-60 days




icon

Delivery Charge Tk. 50(Online order)

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Readers also bought

Reviews and Ratings

4.9

10 Ratings and 2 Reviews

Recently Sold Products

Recently Viewed