cart_icon
0

TK. 0

রেফার করলেই ৩০০+২০০=৫০০ পয়েন্টস
book_image

দ্য মিরাকল মর্নিং (হার্ডকভার)

by হ্যাল এলরড

Price: TK. 241

TK. 280 (You can Save TK. 39)
দ্য মিরাকল মর্নিং

দ্য মিরাকল মর্নিং (হার্ডকভার)

অপ্রত্যাশিত সাফল্যের সূর্যোদয় (জীবনের প্রত্যুষে সাফল্যের স্বর্ণ দূয়ার খোলার গোপন চাবি)

40 Ratings / 24 Reviews
TK. 280 TK. 241 You Save TK. 39
In Stock (only 13 copies left)

* স্টক আউট হওয়ার আগেই অর্ডার করুন

offer_banner offer_banner
Frequently Bought Together

Product Specification & Summary

১. প্রত্যেকবার যখনই আপনি কোন বই পড়েন, তখন আপনি এটা ভাবেন যে, বইটি আপনার দৃষ্টি ভঙ্গি বদলে দেবে। কিন্তু এরকম বই সচরাচর পাওয়া মুস্কিল; যা আপনার জীবনের চলার পথকে বদলে দেয়। তবে দ্য মিরাকল মর্নিং আপনার জীবন এবং জীবনের চলার পথকে বদলে দিতে পারে এবং তা আপনার ভাবনার চেয়েও দ্রুততম সময়ে ঘটবে।
আমি হল এলরড এর সাম্প্রতিক এই বইটির প্রশংসা না করে পারছি না।
-TIM SANDARS, NY Times Bestselling Author of The Likability Factor

২. দ্য মিরাকল মর্নিং আক্ষরিক অর্থে এমন একটি বই যা পাঠ করলে দ্রুততম সময়ে আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রে আনবে সু-গভীর পরিবর্তন। যদি আপনি প্রকৃতই আপনার জীবনের উন্নতি চান, তবে দ্রুতই এই বইটি পড়–ন।
-RUDY RUETTIGER, The Notre Dame Football Player who inspired the hit Hollywood movie RUDY.

৩. প্রথমে আমি ভেবেছিলাম হল এর মাথাটা গেছে। লোকে কেন প্রতিদিন এত সকালে ঘুম থেকে উঠবে? আমি এটা চেষ্টা করার পূর্বে দ্বিধা গ্রস্থ ছিলাম। যখন আমি হল-এর কৌশলটা প্রয়োগ করলাম তখন আমার ব্যক্তিগত ও পেশাগত জীবনে দ্রুত একটা পরিবর্তন ঘটে গেল। দ্য মিরাকল মর্নিং দেখিয়ে দেবে ব্যর্থ অতীতকে ঝেড়ে ফেলে কিভাবে আপনি আপনার জীবনকে নিয়ন্ত্রণ করবেন।
-JOSH SHIPP, TV show host, author and teen behavior expert

৪. দ্য মিরাকল মর্নিং পাঠ করুন। নিজের অমিও সম্ভাবনা নিয়ে জেগে উঠুন প্রতিদিন। আর সমস্ত জড়তাকে ঝেড়ে ফেলে করে দেখান আপনিও সাফল্যের যোগ্য। এই বইটি পাঠ করুন এবং খুঁজে দেখুন কিভাবে তা সম্ভব।
-Dr. IVAN MISNER, NY Times, Bestselling author and Founder of BNI TM.

৫. হল এলরডকে আমি ভালোবাসি। তিনি একজন শক্তিমান শিক্ষক এবং ভীষণ সরল হৃদয়ের মানুষ। তাঁর লেখা “Taking Life Head On” আমার প্রতিদিনের যাপীত জীবনকে পরিপূর্ণ ভাবে বদলে দিয়েছে। এবং আমি অধির আগ্রহে অপেক্ষা করছিলাম তাঁর পরবর্তী বইটির জন্য। এখন আমি বলতে পারিÑ দ্য মিরাকল মর্নিং আমার সেই প্রতীক্ষার প্রতিদান দিতে পেরেছে। ‘হল’ আমাদেরকে সুখ, সাফল্য ও সমৃদ্ধির নীল নক্সা এঁকে দেন। যা আমাদের কাছ থেকে হয়ত পালিয়ে গিয়েছিল। এবং তিনি এটা এত সহজ করে দেন যে, যে কেউ তাদের জীবনের মোড় সম্পূর্ণ ঘুরিয়ে নিতে পারে। তা সে যে অবস্থাতেই থাকুক না কেন।
-DEBRA PONEMAN, Co-Author of Chicken Soup for the American Idol Soul and Founder of Yes to Success, Inc.

৬. দ্য মিরাকল মর্নিং সত্যিকার অর্থেই আমার জীবনকে বদলে দিয়েছে। এটা আমার সমস্ত সম্ভাবনার দূয়ারে চুড়ান্তভাবে আঘাত করতে শিখিয়েছে। যা অবধারিত ভাবে আমার সামনে পথ খুলে দিয়েছে। এবং ক্রমাগত ভাবে সুযোগ এবং সঠিক সময়কে আমার চোখের সামনে এনে দিয়েছে। আপনার যাত্রা শুরু করার এটাই এক মাত্র পথ এবং সঠিক পথ।
-NICK CONDERA, Film Director, “SHARP” the world Finest Movie.

৭. The 4 Hour Workweek এর পর দ্য মিরাকল মর্নিং-ই এক মাত্র বই যা খেলার চাল এবং দৃষ্টান্ত বদলে দিতে পারে। হল-এর যাপীত জীবনের ধারাগুলো অন্যের মধ্যে সঞ্চারিত হয় এবং এই বইটি দেখিয়ে দেয় কিভাবে আপনার জীবন এবং ব্যবসায় পরবর্তী ধাপে, এমনকি চুড়ান্ত ধাপে উন্নত হবে।
-BRAD WEIMART, CEO of Easy Pay Dircut. www.EasyPayDirect.com

৮. একজন বক্তা গ্রন্থকার এবং ব্যবসায় বাজারজাতকরণ উপদেষ্টা হিসাবে আমি এটা দেখেছি যে লোকের সাফল্য অর্জনের পথে একটা বড় অন্তরায় হল, তাদের চাওয়ার ক্ষেত্রে সঠিক সময় এবং প্রনোদনা তারা পায়না। হল এলরড আক্ষরিকভাবে এই সমস্যার সমাধান করেছেন। দ্য মিরাকল মর্নিং সেই উপযুক্ত সময় এবং প্রেরণা দেয় সফলতা অর্জনের জন্য, যা আপনি চান। আপনি যতই ব্যস্ত থাকুন না কেন, এটা কোন ব্যাপারই নয়। আমি জোড়ালো ভাবে এটার পক্ষে বলি।
-JAMES MALINCHAK Featured on ABC’s TV Show Secret Millionaire, Co-author of Chicken Soup for the College Soul and founder of www.MillionaireSpeakerSecrets.com

৯. যদি আপনি আপনার মাঝারি মানের অবস্থাকে পেছনে ফেলে আসতে চান এবং আপনার সম্ভাবনাকে সর্বোচ্চ পর্যায়ে কাজে লাগাতে চান তাহলে এই বইটি পড়–ন। এটি মনে হবে সরল এবং সাধারণ। তবে মিরাকল মর্নিং আপনাকে সেই চাবিটি দেবে যা দ্বারা আপনি আপনার ভেতরের আমিও শক্তির যে ঘর তার তালাটি খুলতে পারবেন। যা আপনাকে সাধারণ থেকে অসাধারণ ব্যক্তি হিসাবে প্রতিষ্ঠিত করবে। আমি আমার অত্যন্ত সজ্জন বন্ধু হল এলরড থেকে শেখার সুপারিশ করছি এবং নিজের যাদুকরী স্বর্ণালী সকালটি আবিস্কারের আমন্ত্রণ জানাচ্ছি।
-GAIL LYNN GOODWIN, Founder Ambassador of Inspiration at www.InspireMeToday.com and voted one of 2009’s Top 25 Most Inspirational People On Twitter

১০. দ্য মিরাকল মর্নিং ব্যক্তি জীবনকে ব্যর্থতার অতল গহবর থেকে টেনে তুলবার ক্ষেত্রে ত্রাণ কর্তার ভূমিকা পালন করছে। এটা সেই যন্ত্র যা সকলকে তার যোগ্যতম স্থানে পৌঁছে দিতে সাহায্য করে। আপনি কিংবা হল জীবনের ব্যাপারে যেভাবে সচেতন আমি তেমনটা নই। তবে দ্য মিরাকল মর্নিং আপনার ক্ষেত্রে ব্যর্থতা রোধের একটা অস্ত্র হতে পারে; এটা আমি বলতে পারি।
-JON BERGHOFF, National Sales Manager, Vitamix

১১. দ্য মিরাকল মর্নিং হলো প্রতিক্রিয়াশীল। এটা মানুষের অর্ন্তজ্ঞানকে যথাযথভাবে প্রস্তুত করে এবং কীভাবে আমাদের জীবন-সাধারণ কিছু পরিবর্তনের মাধ্যমে প্রতিদিন জেগে ওঠে তা দেখায়। হল এখানে বিশেষ কিছুর অবতারণা করেছেন এবং কোন সন্দেহ নেই যা অনেক জীবনকে বদলে দেবে আর ব্যক্তির শক্তিকে পরিপূর্ণ করে তুলতে সমর্থ হবে।
-BEN GAY-111, Bestselling author of the Closer-I

Read More

Title দ্য মিরাকল মর্নিং
Author
Translator
Publisher
ISBN 9789849380368
Edition 1st Published, 2019
Number of Pages 192
Country বাংলাদেশ
Language বাংলা

Sponsored Products Related To This Item

Customers Also Bought

Similar Category Best Selling Books

Related Products

Reviews and Ratings

4.43

40 Ratings and 24 Reviews

Show more Review(s)

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products

call center

Help: 16297 or 09609616297 24 Hours a Day, 7 Days a Week

Pay cash on delivery

Pay cash on delivery Pay cash at your doorstep

All over Bangladesh

Service All over Bangladesh

Happy Return

Happy Return All over Bangladesh