mega fest banner
bornomala bike
লিডারশিপ সহজ ও সাধারণ image

লিডারশিপ সহজ ও সাধারণ (পেপারব্যাক)

by মুনির হাসান খান

TK. 400 Total: TK. 292

(You Saved TK. 108)
  • Look inside image 1
  • Look inside image 2
  • Look inside image 3
  • Look inside image 4
  • Look inside image 5
  • Look inside image 6
  • Look inside image 7
  • Look inside image 8
  • Look inside image 9
  • Look inside image 10
  • Look inside image 11
  • Look inside image 12
  • Look inside image 13
লিডারশিপ সহজ ও সাধারণ
Clearance Image

Ends in

00 : Day
00 : Hrs
00 : Min
00 Sec

লিডারশিপ সহজ ও সাধারণ (পেপারব্যাক)

যুগান্তকারী লিডার হওয়ার ছয়টি প্রয়োজনীয় পদক্ষেপ সমূহ

3 Ratings  |  3 Reviews
TK. 400 TK. 292 You Save TK. 108 (27%)
in-stock icon In Stock (only 1 copy left)

* স্টক আউট হওয়ার আগেই অর্ডার করুন

tag_icon

অ্যাপে ৩% অতিরিক্ত ছাড় APPUSER কোড ব্যবহারে।

tag_icon

১টি Kelloggs Chocos K-Pak ফ্রি শিশুকিশোর যে কোন বই অর্ডারে!

tag_icon

৩০% ছাড়ে বই ও সারপ্রাইজ গিফট🎁 (৭৯৯৳+ যে কোন অর্ডারে)!

book-icon

বই হাতে পেয়ে মূল্য পরিশোধের সুযোগ

mponey-icon

৭ দিনের মধ্যে পরিবর্তনের সুযোগ

happy return icon

7 Days Happy Return

cash on delivery icon

Cash On Delivery

নিশ্চিত ২৫% ছাড়! image

Customers Also Bought

Product Specification & Summary

"লিডারশিপ সহজ ও সাধারণ"বইটির ভূমিকা:
প্রবাদ আছে লিডারশিপ নাকি একটি জন্মগত গুণ। এই কথাটি পুরােপুরি সত্য নয়। প্রকৃতপক্ষে লিডারশিপ একটি দক্ষতা যেটাকে - শিক্ষা, প্রশিক্ষণ এবং প্রয়ােগের মাধ্যমে অর্জন করা সম্ভব। আমি, আপনি কিংবা অন্য যে কোনাে মানুষের মধ্যে একজন লিডার হওয়ার সকল সম্ভাবনা রয়েছে। শুধু দরকার ইচ্ছে, চেষ্টা এবং প্রশিক্ষণ। আপনি হয়তাে বলতে পারেন, “আমার আবার লিডার হবার প্রয়ােজন কী?” আসলে লিডারশিপ আমাদের ব্যক্তিগত জীবনে সাফল্য অর্জনের একমাত্র চাবিকাঠি। আপনি যে কোনাে পদেই থাকেন না কেন, পেশাগত জীবনে উন্নতির জন্য লিডারশিপ দক্ষতা আপনার একান্ত প্রয়ােজন।
একজন কার্যকরী লিডার তার দলের কর্ম ক্ষমতায় অনেক মূল্য সংযােজন করে থাকে। তারা অনুপ্রেরণা এবং প্রেষণা দিতে সক্ষম। একজন কর্মীকে তার কর্মক্ষমতার শীর্ষে নিয়ে যেতে এবং তাঁকে একটি নির্দিষ্ট লক্ষ্য অর্জনে সহায়তা করতে কী বলা বা করা প্রয়ােজন সেটা একজন সফল লিডার ভালাে ভাবেই জানেন। আপনি যখন একজন দক্ষ ও কার্যকরী লিডার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন তখন আপনার জীবনের সফলতা আপনা-আপনি চলে আসবে। আর আপনি যখন আপনার সহকর্মীদের মধ্যে কার্যকরী লিডারশিপ দক্ষতা বৃদ্ধি। করতে পারবেন তখন দেখবেন তাদের কর্মদক্ষতা এবং উৎপাদন ক্ষমতা অনেক গুণ বেড়ে গেছে।
এই বইটি লেখা হয়েছে আপনাকে লিডারশিপ সম্পর্কিত যাবতীয় ও বাস্তবসম্মত ধারণা, জ্ঞান ও কলাকৌশল শেখানাের লক্ষ্যে যাতে করে আপনি নিজের, আপনার সহকর্মীদের এবং আপনার প্রতিষ্ঠানের ব্যাপক উন্নতি করতে পারেন। এই বইটিকে যেভাবে সাজানাে হয়েছে
আমি আশা করি যে লিডারশিপ সহজ ও সাধারণ” বইটি আপনার কর্মক্ষেত্রে ও ব্যক্তিগত জীবনে সৃজনশীল কর্ম উদ্দীপনা জাগ্রত করে কার্যকরী নেতৃত্বের পথ প্রদর্শক হিসেবে কাজ করবে। বিশ্বব্যাপী বিভিন্ন বিখ্যাত প্রতিষ্ঠান এবং তাদের স্বনামধন্য নেতাদের সাথে প্রায় বিশ বছরের বেশি কাজ করার অভিজ্ঞতার মাধ্যমে আমি বিভিন্ন উৎস হতে উপকারী এবং প্রজ্ঞাময় অনেক লিডারশিপ সম্পৰ্কীয় তথ্য সংগ্রহ করেছি, যেগুলাে আমি বিশ্বের অনেক বড়াে এবং সফল নেতাদের মধ্যে কম-বেশি দেখতে পেয়েছি।
আপনি দেখতে পাবেন যে আমি লিডার হবার ক্ষেত্রে ছয় ধরনের প্রয়ােজনীয় পদক্ষেপের দিকে গুরুত্ব আরােপ করেছি যেগুলাে LEADER শব্দের বিভিন্ন প্রতীকী অক্ষরের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। এই পদক্ষেপগুলাে হচ্ছে :
Listen, learn, communicate and earn the right to lead - FUTET Analitat দিয়ে শােনে, শিক্ষা গ্রহণ করে, তারা স্পষ্ট করে মনােভাব প্রকাশ করতে পারে এবং লিডার হবার অধিকার অর্জন করতে পারে।
"Energize and influence performance to achieve goals - তারা সকলের কর্মশক্তিতে প্রাণ সঞ্চার এবং প্রভাবিত করে লক্ষ্য অর্জন করতে পারে।
Align vision, add value and act for the benefit of everyone - তারা স্বপ্ন, মূল্যবােধ, লক্ষ্য এসবকে সমন্বয় করে মূল্য সংযােজনের মাধ্যমে সকলের কল্যাণে কাজ করতে পারে।
Develop system, structure, strategies, peoples and themselves - otot নিজেদের কিংবা অনুসারীদের মধ্যে পদ্ধতি, অবকাঠামাে এবং কলা কৌশলগত উন্নয়ন সাধন করতে পারে। Empower, through delegation and coaching - তারা ক্ষমতার সুষম বণ্টন ও প্রশিক্ষণের মাধ্যমে মানুষকে অনেক শক্তিশালী ও দক্ষ করতে পারে। যেভাবে বইটি ব্যবহার করলে সবচেয়ে বেশি উপকৃত হবেন
‘লিডারশিপ’ বইটি মূল্যবান নীতি, কৌশল, গল্প, প্রণালী এবং উদাহরণে ভরা। সত্য বলতে কী, এই বইটিতে এত বিভিন্ন ধরনের মূল্যবান তথ্য সমন্বয় করা হয়েছে যে বইটি সঠিকভাবে ব্যবহার করাটা একটু কঠিন মনে হতে পারে। তাই আমি আপনাদের সুবিধার্থে এই বইটি সঠিক ভাবে ব্যবহারের কিছু পরামর্শ দিচ্ছি।
প্রথমত, বইটি আপনি একবার প্রথম থেকে শেষ পর্যন্ত পুরােপুরিভাবে পড়ন। পড়ার সময় হাতের কাছে একটি কলম কিংবা মার্কার রাখবেন। প্রয়ােজনীয়, আকর্ষণীয় কিংবা গুরুত্বপূর্ণ কোনাে তথ্য, পদ্ধতি বা ধারণা আপনার চোখে পড়লেই সেটাকে দাগ দিয়ে রাখুন।
এখন, সেই নির্বাচিত ধারণাগুলাে থেকে দুই বা তিনটি আপনি নিজের জন্য বেছে নিন এবং ওগুলােকে ভালােভাবে রপ্ত করুন। বইয়ের ওই অংশ চিহ্নিত করে রাখুন এবং প্রয়ােজনে কয়েক বার সেটা পড়ন।
সব শেষে, ভালােভাবে রপ্ত হয়ে যাওয়া ধারণাগুলাের পাশে একটি ‘x' মার্ক দিয়ে রাখুন। যেটা আপনাকে বুঝতে সহায়তা করবে। এইভাবে একই পদ্ধতি বার বার অনুশীলন করুন। অল্প কিছু দিনের মধেয়ি দেখবেন আপনার বইটি ‘x' মার্ক দিয়ে ভরে গেছে আর আপনি একজন নতুন প্রজন্মের লিডার হবার দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন।
Title লিডারশিপ সহজ ও সাধারণ
Author
Publisher
ISBN 9789848070857
Edition 1st Published, 2019
Number of Pages 160
Country বাংলাদেশ
Language বাংলা

Similar Category Best Selling Books

Related Products

Sponsored Products Related To This Item

Reviews and Ratings

4.67

3 Ratings and 3 Reviews

sort icon

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)
prize book-reading point

Recently Sold Products

Recently Viewed
cash

Cash on delivery

Pay cash at your doorstep

service

Delivery

All over Bangladesh

return

Happy return

7 days return facility

0 Item(s)

Subtotal:

Customers Also Bought

Are you sure to remove this from book shelf?

লিডারশিপ সহজ ও সাধারণ