অদৃশ্য মানব - সালেহ চৌধুরী | Buy Odrisho Manob - Saleh Choudhury online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title অদৃশ্য মানব
Author সালেহ চৌধুরী
Publisher সন্দেশ
Quality হার্ডকভার
ISBN 9847021000241
Edition 2nd Published, 2015
Number of Pages 80
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

"অদৃশ্য মানব" বইয়ের পিছনের কভারের লেখা:
এটা শুরু হয়েছিল একটি শান্ত গ্রামের সরাইখানায়। একজন রহস্যজনক আগন্তক; যার চেহারা ঢাকা ছিল নানা প্রকার মুখােশ ও দস্তানায় । কালাে চশমায়। এ ছাড়াও ব্যান্ডেজ ঢেকে রেখেছিল ওর সমস্ত মুখ। শুরু হলাে অদ্ভুত সব শব্দ, শরীরের নানা অংশের পাগলাটে কাণ্ডকারখানা, কিছু ভৌতিক চুরি ডাকাতি। আসবাবপত্রের মানুষের পেছনে তাড়া করে ফেরা সন্ত্রাস, উত্তেজনা, হত্যা। একজন অখ্যাত বিজ্ঞানী শিখে ফেলেছিল কিভাবে চামড়া, মাংস, হাড় ও রক্তকে অদৃশ্য করে ফেলা যায়। এই অখ্যাত বিজ্ঞানীর নাম গ্রিফিন। যে নিজের শরীরের উপর এইসবের পরীক্ষা করতে চেয়েছিল। সে যেখানে ইচ্ছে যেতে পারতাে, গুপ্তচরের কাজ করতে পারতাে, যেকোনাে একজনকে ভয় দেখাতে পারতাে। কিন্তু মানুষটার সমস্যা ছিল দুইটা। সে অদৃশ্য থেকে দৃশ্য হতে পারতাে না। আর মাঝে মাঝে ঘাতকের মতাে উন্মাদ হয়ে উঠতাে।

Author Information

Saleh Choudhury
সালেহ চৌধুরী সাংবাদিক, মুক্তিযোদ্ধা। জন্ম ২৫ কাৰ্তিক, ১৩৪৩ (১১ নভেম্বর, ১৯৩৬)। সুনামগঞ্জ জেলার গচিয়া গ্রামে। লেখাপড়া-নিজ গ্রাম, মৌলবী বাজার, সিলেট এবং লাহাের। স্ত্রী-শাহেরা চৌধুরী। তিন ছেলের পিতা। লেখালেখি, আঁকিবুকি, কাটুম-কুটুম আর দাবা-বিচিত্র বিষয়ে আগ্রহী। বই পড়া প্রধান বিনোদন।
শামসুর রাহমান আর হুমায়ূন আহমেদের সঙ্গে ঘনিষ্ঠতা জীবনের অন্যতম সন্তোষ!

অদৃশ্য মানব

অদৃশ্য মানব

by সালেহ চৌধুরী ,

এইচ. জি. ওয়েলস

(3)

TK. 106 TK. 120 (You are Saving 12%)


Summary: এটা শুরু হয়েছিল একটি শান্ত গ্রামের সরাইখানায়। একজন রহস্যজনক আগন্তক; যার চেহারা ঢাকা ছিল নানা প্রকার মুখােশ ও দস্তানায় । কালাে চশমায়। এ ছাড়াও ব্যান্ডেজ ঢেকে রেখেছিল ওর সমস্ত মুখ। শুরু হলাে অদ্ভুত সব শব্দ, শরীরের নানা অংশের পাগলাটে কাণ্ডকারখানা, কিছু ভৌতিক চুরি ডাকাতি। আসবাবপত্রের মানুষের পেছনে তাড়া করে ফেরা সন্ত্রাস, উত্তেজনা, হত্যা। একজন অখ্যাত বিজ্ঞানী শিখে ফেলেছিল কিভাবে চামড়া, মাংস, হাড় ও রক্তকে অদৃশ্য করে ফেলা যায়। এই অখ্যাত বিজ্ঞানীর নাম গ্রিফিন। যে নিজের শরীরের উপর এইসবের পরীক্ষা করতে চেয়েছিল। সে যেখানে ইচ্ছে যেতে পারতাে, গুপ্তচরের কাজ করতে পারতাে, যেকোনাে একজনকে ভয় দেখাতে পারতাে। কিন্তু মানুষটার সমস্যা ছিল দুইটা। সে অদৃশ্য থেকে দৃশ্য হতে পারতাে না। আর মাঝে মাঝে ঘাতকের মতাে উন্মাদ হয়ে উঠতাে।

Read More...


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত

tag_icon

৭৭১ ৳+ অর্ডারে নিশ্চিত লাল-সবুজের রিস্ট ব্যান্ড

tag_icon

১৬২৬ ৳+ অর্ডারে নিশ্চিত কাস্টমাইজড চাবির রিং

tag_icon

২৬৭১ ৳+ অর্ডারে নিশ্চিত বিজয় স্পেশাল নোটবুক



icon

Order Delivery Tk. 50

icon

Purchase & Earn

Readers also bought

Details

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

3.33

3 Ratings

Recently Sold Products

Recently Viewed