bornomala bike
মরণ একদিন আসবেই image

মরণ একদিন আসবেই (পেপারব্যাক)

by আব্দুর রাযযাক বিন ইউসুফ

TK. 150 Total: TK. 142

(You Saved TK. 8)
  • Look inside image 1
  • Look inside image 2
  • Look inside image 3
  • Look inside image 4
  • Look inside image 5
  • Look inside image 6
  • Look inside image 7
  • Look inside image 8
  • Look inside image 9
  • Look inside image 10
  • Look inside image 11
  • Look inside image 12
  • Look inside image 13
মরণ একদিন আসবেই
Clearance Image

Ends in

00 : Day
00 : Hrs
00 : Min
00 Sec

মরণ একদিন আসবেই (পেপারব্যাক)

83 Ratings  |  57 Reviews
wished customer count icon

344 users want this

TK. 150 TK. 142 You Save TK. 8 (5%)
in-stock icon In Stock (only 18 copies left)

* স্টক আউট হওয়ার আগেই অর্ডার করুন

book-icon

বই হাতে পেয়ে মূল্য পরিশোধের সুযোগ

mponey-icon

৭ দিনের মধ্যে পরিবর্তনের সুযোগ

happy return icon

7 Days Happy Return

cash on delivery icon

Cash On Delivery

Frequently Bought Together

Customers Also Bought

Product Specification & Summary

"মরণ একদিন আসবেই "বইটির ভূমিকা:
إن الحمد لله نحمده ونستعينه ونستغفره ونعود بالله من شرور أنفسنا ومن سيئات أعمالنا من يهده الله فلا مضل له ومن يضلل فلا هادي له وأشهد أن لا إله إلا الله وحده لا شريك له وأشهد أن محمدا عبده ورسوله
মরণ একদিন আসবেই' একথা বুদ্ধি হওয়ার পর থেকে অবগত। পরে যখন কুরআন হাদীছের কিছু জ্ঞান অর্জন করলাম তখন আরও দৃঢ়ভাবে বুঝলাম যে, মানুষ মরণশীল। মরণ একদিন চলেই আসবে, মরণকে এড়ানাের বিকল্প কোন পথ নেই। তবুও মরণকে নিয়ে ভাবতাম না। আমার শ্বশুর বৃদ্ধ মানুষ, মসজিদে যেতেন-আসতেন। আমি আমার শ্বশুর বাড়ী থেকে বের হলে অনেক দূর পর্যন্ত আমার পিছে পিছে আসতেন। আমি তার লাঠি ধরে চলার গতি দেখে ভাবতাম, মরণ একদিন চলেই আসবে। দেখতে দেখতেই সেদিন চলে আসল। ২০০৬ সালের ২রা জুন বৃহস্পতিবার দিবাগত রাত ১টার সময় তিনি মৃত্যুবরণ করলেন। আমরা তার জন্য আল্লাহ্র নিকট ক্ষমাপ্রার্থনা করি, আল্লাহ যেন তাকে ক্ষমা করেন এবং জান্নাতে সুউচ্চ আসন দান করেন। আমীন! তার মৃত্যুর পর থেকেই মরণ একদিন আসবেই’ এ মর্মে একটি বই লিখার স্বাদ জাগে। তাই কিছু দিন পর লেখার কাজ আরম্ভ করলাম। কিন্তু বইটি লেখা শেষ হতে না হতেই ১৪ই রামাযান, ২০০৭ সালের ২৬শে সেপ্টেম্বর রােজ বৃহস্পতিবার সকাল ১০টার সময় আমার আব্বাও মৃত্যুবরণ করলেন। আমরা তার জন্য আল্লাহর নিকট মাগফিরাত কামনা করি, আল্লাহ যেন তাকেও ক্ষমা করেন এবং জান্নাতে সুউচ্চ আসন দান করেন। আমীন! মানুষ মরণের কথা জানে, মানুষের সামনে মানুষ রাত-দিন মারা যাচ্ছে। কিন্তু মানুষ একটুও ভ্রুক্ষেপ করে না যে, তাকেও একদিন মরতে হবে। সে একথাও ভাবে না যে, মরণের পর তার পরিণতি কি হবে? তাই এই বইটি লিখে মানুষকে মরণের কথা স্মরণ করাতে এবং মরণের পর মানুষের কি ভয়াবহ অবস্থা হবে তা অবগত করাতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। কেননা নবী করীম কাে বলেন, তােমরা বেশী বেশী মরণকে স্মরণ কর। মরণ মানুষের মরণ একদিন আসবেই জীবনের স্বাদ নষ্ট করে দেয়। রাসূল সুর আরও বলেন, “তােমরা কবর যিয়ারত কর, কবর তােমাদের মরণ স্মরণ করায়। বইটি গত রামাযানে বের করতে চেয়েছিলাম। কিন্তু শত ইচ্ছা থাকা সত্ত্বেও সম্ভব হয়নি। কারণ আল্লাহর ইচ্ছায় সবকিছু হয়। তাই আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’-এর তাবলীগী ইজতেমা ২০০৮ উপলক্ষ্যে বইটি প্রকাশিত হ’ল-ফালিল্লাহিল হামদ।
বইটি প্রকাশে আমাকে একান্তভাবে সহযােগিতা করেছে আমার সহধর্মিণী উম্মু। মরিয়ম। সে আমার অন্যান্য বইগুলিতেও যথাসাধ্য সহযােগিতা করেছে। আমি তার জন্য প্রাণখােলা দো'আ করছি, আল্লাহ যেন তাকে এর উত্তম পারিতােষিক দান করেন এবং আমার লেখনী কাজে আরাে সহযােগিতা করার তাওফীক দান করেন-আমীন!
আমার স্নেহাস্পদ ছাত্র মুকাররম বিন মুহসিন বইটির কম্পােজসহ বিভিন্নভাবে সহযােগিতা করেছে। এছাড়া আরাে অনেকে বিভিন্নভাবে বইটি প্রকাশে আমাকে সহযােগিতা করেছেন, তাদের সবার জন্য দো'আ করছি। আল্লাহ যেন তাদের সবাইকে উত্তম প্রতিদান প্রদান করেন-আমীন!
অনেক সতর্কতা অবলম্বন সত্ত্বেও বইটিতে কিছু ত্রুটি-বিচ্যুতি ও মুদ্রণ প্রমাদ থেকে যাওয়া অসম্ভব নয়। সে বিষয়ে সম্মানিত পাঠকগণ অবহিত করলে পরবর্তী সংস্করণে তা সাদরে বিবেচিত হবে ইনশাআল্লাহ্। বইটি পাঠ করে মুসলিম নর-নারী মরণকে স্মরণ করে তার জন্য প্রস্তুতি গ্রহণ করতে পারলে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা স্বার্থক বলে মনে করব।
Title মরণ একদিন আসবেই
Author
Publisher
Edition 3rd Edition,2021
Number of Pages 288
Country বাংলাদেশ
Language বাংলা

Similar Category Best Selling Books

Related Products

Sponsored Products Related To This Item

Reviews and Ratings

4.53

83 Ratings and 57 Reviews

sort icon
Show more Review(s)

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)
prize book-reading point

Recently Sold Products

Recently Viewed
cash

Cash on delivery

Pay cash at your doorstep

service

Delivery

All over Bangladesh

return

Happy return

7 days return facility

0 Item(s)

Subtotal:

Customers Also Bought

Are you sure to remove this from book shelf?

মরণ একদিন আসবেই