দ্য স্যাভেন হ্যাবিটস অফ হাইলি এফেক্টিভ পিপল - স্টিফেন আর. কোভি | Buy The 7 Habits of Highly Effective People - Stephen R. Covey online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title দ্য স্যাভেন হ্যাবিটস অফ হাইলি এফেক্টিভ পিপল
Author স্টিফেন আর. কোভি
Publisher প্রজ্ঞা প্রকাশ
Quality পেপারব্যাক
ISBN 9789843366733
Edition 2nd Printed, 2016
Number of Pages 350
Country বাংলাদেশ
Language বাংলা

Product Summary

বিষয়বস্তু সংক্ষেপ:
“জীবনকে আনন্দময়, উৎপাদনমুখী ও শান্তিপূর্ণ করে তোলার জন্য কী প্রয়োজন? প্রতিটি মানুষের জীবনে নানাবিধ সমস্যা থাকে। এইসব সমস্যাকে কার্যকরভাবে মোকাবেলা করার পরই কারো পক্ষে অগ্রসর হওয়া সম্ভব। মানুষের মাঝে দুই ধরনের বৈশিষ্ট্য থাকতে পারে। একটি সক্রিয় (Proactive) বৈশিষ্ট্য এবং অপরটি প্রতিক্রিয়াশীল (Reactive) বৈশিষ্ট্য। যারা সক্রিয় বৈশিষ্ট্যের অধিকারী, তারা কোন পরিস্থিতি দ্বারা প্রভাবিত না হয়ে সেই পরিস্থিতির উপর নিজের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে সক্ষম হন। কিন্তু যারা প্রতিক্রিয়াশীল বৈশিষ্ট্যের অধিকারী তারা যেকোন পরিস্থিতি দ্বারা সহজেই প্রভাবিত হন এবং নিজেদের অচলাবস্থার জন্য সেই পরিস্থিতিকে দায়ী করেন"-এমন সহজ ভাষায় মানবীয় অস্তিত্বের অনেক জটিল কিন্তু সামাধানযোগ্য মাত্রাকে স্টিফেন রিচার্ডস কোভি তার অসামান্য সাহিত্যকর্ম ‘দ্য স্যভেন হ্যাবিটস অফ হাইলি এফেক্টিভ পিপল’ এর মাঝে তুলে ধরেছেন।
স্টিফেন সমগ্র জীবনব্যাপী লক্ষ মানুষকে বিশ্বজনীন নীতিসমূহের শক্তির প্রতি অনুপ্রাণিত করার চেষ্টা করেছেন। তিনি শিক্ষা দিয়েছেন প্রতিটি মানুষের জীবনে তিনটি ধ্রুবক বিদ্যমান: পরিবর্তন, পছন্দ বেছে নেয়া এবং নীতি।
এই বিশ্বনন্দিত শিক্ষক, চিন্তাবিদ, গবেষক এবং বক্তা তার উল্লেখিত গ্রন্থটির জন্য চিরকাল বিশ্ববাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবেন। পশ্চিমা বিশ্বের সীমা অতিক্রম করে এই বইটি ভারত, জাপান, কোরিয়া, আফ্রিকা, সৌদি আরব, ইন্দোনেশিয়া প্রভৃতি দেশের পাঠকদেরও অনুপ্রাণিত করেছে। এসব দেশের পাঠকগণ যখন স্টিফেন কোভিকে বলেছিলো যে, দ্য স্যাভেন হ্যাবিটস অফ হাইলি এফেক্টিভ পিপল বইটির বিষয়বস্তু তাদের নিজস্ব সংস্কৃতি, প্রতিষ্ঠান এবং পারিবারিক কাঠামোর সঙ্গে সঙ্গতিপূর্ণ, তার উত্তরে স্টিফেন কোভি মন্তব্য করেন, আপনারা এই বইয়ের মাঝে বিধৃত নীতিগুলোকে শনাক্ত করতে পেরেছেন তার কারণ পৃথিবীতে অদ্যাবধি টিকে থাকা সকল সামাজিক গোষ্ঠীর মাঝে এই নীতিগুলো অস্তিত্বশীল।
মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক পত্রিকা “চীফ এক্সিকিউটিভ” একটি জরিপের পর স্বীকৃতি প্রদান করে যে, এই বইটি একবিংশ শতাব্দীর শ্রেষ্ঠ প্রভাবশালী দু’টি বইয়ের একটি। আজ অবধি এর দেড়কোটি কপি বিক্রি হয়েছে। অতএব, উচ্চ কার্যকারিতাসম্পন্ন ব্যক্তিদের ৭টি অভ্যাস সম্পর্কে অবহিত হওয়ার জন্য সবিনয়ে আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি।

Author Information

Stephen Richards Covey (October 24, 1932 – July 16, 2012) was an American educator, author, businessman, and keynote speaker. His most popular book was The 7 Habits of Highly Effective People. His other books include First Things First, Principle-Centered Leadership, The 7 Habits of Highly Effective Families, The 8th Habit, and The Leader In Me — How Schools and Parents Around the World Are Inspiring Greatness, One Child at a Time. He was a professor at the Jon M. Huntsman School of Business at Utah State University at the time of his death.

দ্য স্যাভেন হ্যাবিটস অফ হাইলি এফেক্টিভ পিপল

দ্য স্যাভেন হ্যাবিটস অফ হাইলি এফেক্টিভ পিপল

আত্ম-উন্নয়নের শক্তিশালী পথনির্দেশ

by স্টিফেন আর. কোভি

(25)

TK. 420 TK. 600 (You are Saving 30%)


tag_icon

পয়েন্ট জমান, ক্যাশ করুন, পছন্দের পণ্য কিনুন। বিস্তারিত



icon

Order Delivery Tk. 40

icon

Purchase & Earn

Readers also bought

Details

Reviews and Ratings

Submit Review-Rating and Earn 30 points (minimum 40 words)

3.92

25 Ratings and 16 Reviews

Recently Sold Products