User login

Sing In with your email

Email Address
Password
Forgot Password?

Not Account Yet? Create Your Free Account

Send

Recipients:
Message:

Share to your friends

Copy link:

    Our Price:

    Regular Price:

    Shipping:Tk. 50

    • Size:
    • Color:
    QTY:

    প্রিয় ,

    সেদিন আপনার কার্টে কিছু বই রেখে কোথায় যেন চলে গিয়েছিলেন।
    মিলিয়ে দেখুন তো বইগুলো ঠিক আছে কিনা?

    Please Login to Continue!

    অহরহ করা প্রশ্নগুলো (FAQ)

    • গিফট ভাউচার কি?

      - গিফট ভাউচার রকমারির ক্রেতা ও পাঠকদের প্রতি বিশ্বাস ও ভালোবাসার একটি স্মারকস্বরূপ। প্রিয়জনকে উপহার দেয়ার জন্য ও স্বল্প আয়াসে কেনাকাটা করার জন্য ‘রকমারি গিফট ভাউচার’ রকমারির একটি অনন্য সংযোজন। এটি রকমারি থেকে আর ১০ টি পণ্যের মতোই ক্রয় করে প্রিয়জনকে উপহার দিতে পারবেন বা চাইলে নিজেও রকমারি থেকে পণ্য কেনার তাগিদে ব্যবহার করতে পারবেন। প্রিয়জনকে 'ই-গিফট ভাউচার', 'এসএমএস গিফট ভাউচার' এবং 'প্রিন্টেড গিফট ভাউচার' পাঠাতে পারবেন। গিফট ভাউচারে একটি ভার্চুয়াল কোড থাকবে, সেই কোড ব্যবহার করে রকমারি ডট থেকে খুব সহজে গিফট ভাউচারের সমমূল্যের পণ্য ক্রয় করা যাবে।
    • আমি কীভাবে গিফট ভাউচার ক্রয় করতে পারি?

      - রকমারি গিফট ভাউচার ক্রয় করা খুবই সহজ। প্রথমে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট- www.rokomari.com/giftfinder এ। ওয়েবসাইটে “Gift Voucher” লিখে সার্চ করে অথবা ওপরে ডানপাশে “Gift Voucher” অপশনে ক্লিক করলেই আমাদের সকল গিফট ভাউচার কার্ড চলে আসবে আপনার সামনে। সেখান থেকে আপনার পছন্দমতো গিফট ভাউচার, পছন্দমতো এমাউন্টে অর্ডার করতে পারবেন স্বাচ্ছন্দ্যে। উদাহরণস্বরূপ- আপনি আপনার পছন্দের গিফট ভাউচারে ক্লিক করে কাঙ্ক্ষিত পেইজে প্রবেশ করলে পছন্দমতো এমাউন্ট সিলেক্ট করার অপশন পাবেন। বাই নাও অপশন ক্লিক করার আগে উপরে ঠিক করে নিন কি উপায়ে আপনি সেই গিফট ভাউচার সংগ্রহ করতে চান। আপাতত ৩টি অপশন দেয়া আছে গিফট ভাউচার সংগ্রহ করার- Email, Physical, SMS আপনি চাইলেই আপনার পছন্দ অনুযায়ী উপায়ে এই গিফট ভাউচার সংগ্রহ করতে পারবেন।
    • রকমারি গিফট ভাউচার কোথায় পাওয়া যাবে?

      - রকমারি গিফট ভাউচার ক্রয় করা যাবে রকমারি ডট কমের ওয়েবসাইট (www.rokomari.com) থেকে। অনলাইনে আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই পছন্দের গিফট ভাউচার সংগ্রহ করা যাবে। এছাড়া ফোন করেও অর্ডার করার সুযোগ তো থাকছেই। ফোন করে অর্ডার করতে চাইলে ফোন করতে হবে- ১৬২৯৭ বা ০১৫ ১৯৫২ ১৯৭১ এই নম্বরে।
    • গিফট ভাউচার অর্ডার প্রক্রিয়া টা কেমন ?

      - প্রথমে প্রোডাক্ট এর ডিটেলস থেকে ‘Buy Now’ ক্লিক করবেন তারপর অ্যাড্রেস পেইজে আপনার এবং যাকে গিফট ভাউচার দিতে চান তার অ্যাড্রেস টাইপ করবেন এরপর পেমেন্ট করলেই আপনার গিফট ভাউচার অর্ডারের প্রক্রিয়ারটা শেষ হবে তারপর আমাদের কাস্টমার কেয়ার বিভাগ আপনার গিফট ভাউচারটা সঠিক সময়ে পাঠানোর জন্য ব্যাবস্থা গ্রহন করবে। গিফট ভাউচার প্রোডাক্ট টি আপনার নরমাল কার্টের সাথে যুক্ত হবেনা। এটা সম্পূর্ণ আলাদা এবং সিঙ্গেল অর্ডার হিসেবে প্লেস হবে।
    • কী কী ধরনের ও মূল্যের গিফট ভাউচার পাওয়া যাবে?

      - রকমারি গিফট ভাউচারগুলোর অধিকাংশই মূলত উদযাপনকেন্দ্রিক। জন্মদিন হোক বা বিবাহবার্ষিকী, ঈদ অথবা বন্ধুত্ব উদযাপন সব ধরনের গিফট ভাউচারই সংগ্রহে আছে আমাদের। আর এই গিফট ভাউচারগুলোর মূল্যও ক্রেতাদের ক্রয়সীমার মধ্যেই। সর্বনিম্ন ৫০০ টাকা থেকে শুরু করে ক্রেতার পছন্দমতো সর্বোচ্চ এমাউন্টের গিফট ভাউচারও ক্রয় করা যাবে রকমারি থেকে।
    • গিফট ভাউচার কিনলে শিপিং চার্জ কত?

      - ইমেল অথবা এসএমএস টাইপের গিফট ভাউচার কিনলে শিপিং চার্জ ০ টাকা এবং ফিজিক্যাল টাইপের গিফট ভাউচার কিনলে শিপিং চার্জ ৫০ টাকা।
    • গিফট ভাউচার কি ফিজিক্যাল ও ভার্চুয়াল দুধরনেরই হবে?

      - হ্যাঁ। রকমারি গিফট ভাউচার ফিজিক্যাল ও ভার্চুয়াল দুধরণের রয়েছে। ক্রেতা পছন্দমতো যেকোনো একটি তার জন্য নির্বাচন করতে পারবেন। তিনি চাইলে তার গিফট ভাউচার প্রিন্ট করে তার কাছে পৌঁছে দেয়া হবে আর যদি ফিজিক্যাল কার্ডের ঝামেলায় না যেতে চান তাহলে ভার্চুয়ালি প্রিন্ট করে ই-গিফট হিসেবে গিফট ভাউচারের কোড ইমেইল করে দেয়া হবে।
    • গিফট ভাউচার ক্রয়ের ক্ষেত্রে পেমেন্ট অপশন কি কি?

      - গিফট ভাউচার রকমারির আর দশটা পণ্যের মতোই সহজে ক্রয়ের জন্য আপাত সম্ভব সকল পেমেন্ট অপশনের ব্যবস্থা রাখা হয়েছে। মোবাইল পেমেন্ট, কার্ড পেমেন্ট, Payza পেমেন্টসহ সবধরনের পেমেন্ট সিস্টেমই কার্যকর এক্ষেত্রে।
    • আমি রকমারির একটি গিফট ভাউচার পেয়েছি, এখন কিভাবে আমি সেটি ব্যবহার করে বই কিনবো?

      - আপনার কাছে যদি রকমারি গিফট ভাউচার থেকে থাকে তাহলে আপনি খুব সহজেই সেটি ব্যবহার করে রকমারি থেকে পণ্য ক্রয় করতে পারবেন। প্রথমে রকমারি ডট কমের ওয়েবসাইটে ঢুকে আপনার পছন্দমতো পণ্য গুলো কার্টে যোগ করুন। সে পণ্য গুলো ক্রয় করতে কার্ট পেইজে গেলেই দেখবেন “Apply Your Gift Voucher” নামে একটি বক্স রয়েছে। সেখানে আপনার গিফট ভাউচার কোড এপ্লাই করলেই আপনার কার্টের মোট টাকা থেকে গিফট ভাউচারের মূল্য কেটে নেয়া হবে। এরপর আপনার অর্ডারটি কমপ্লিট করে দিন। এই ভাবে খুব সহজেই স্বল্প আয়াসে গিফট ভাউচার ব্যবহার করে হাতে পেয়ে যাবেন আপনার অর্ডারকৃত পণ্য গুলো ঘরে বসেই।
    • আমার অর্ডারকৃত এমাউন্ট যদি গিফট ভাউচারের ক্রেডিটের তুলনায় কম হয় সেক্ষেত্রে কি হবে?

      - আপনার অর্ডারকৃত পণ্যমূল্য যদি গিফট ভাউচারে বরাদ্দকৃত মূল্যের তুলনায় কম হয় তাহলে যে বাড়তি টাকা থাকবে তা আপনার রকমারি ব্যালেন্স এ জমা থাকবে, যা পরবর্তীতে পুনরায় রকমারি থেকে পণ্য/বই ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করা যাবে।
    • আমি যদি গিফট ভাউচারের এমাউন্টের থেকে বেশি এমাউন্টের পণ্য ক্রয় করি তাহলে আমি কীভাবে বাকি টাকা পে করবো?

      - আপনার ক্রয়কৃত পণ্যের এমাউন্ট যদি গিফট ভাউচারের এমাউন্টের চেয়ে বেশি হয় তাহলে বাড়তি টাকা আপনি খুব সহজেই আমাদের অন্যান্য পেমেন্ট অপশনগুলো (ক্যাশ অন ডেলিভারি, মোবাইল পেমেন্ট, কার্ড পেমেন্ট, Payza পেমেন্ট) ব্যবহার করে আপনি আপনার বাড়তি অর্থ প্রদান করতে পারবেন।
    • গিফট ভাউচারের মেয়াদ কতদিন পর্যন্ত থাকবে?

      - গিফট ভাউচার ক্রয়ের দিন থেকে পরবর্তী ৬ মাস পর্যন্ত এর মেয়াদ থাকবে। মেয়াদোত্তীর্ণ হবার সাথে সাথে এটি রকমারিতে ব্যবহারের কার্যকারিতা হারাবে, এর দ্বারা কোনো পণ্য, অথবা বই কেনা যাবে না।তবে আপনি যদি উক্ত গিফট ভাউচারটি আপনার রকমারি ব্যালেন্স এ লোড করে রাখেন সে ক্ষেত্রে উক্ত রকমারি ব্যালেন্স এর অর্থ মূল্য আজীবন ব্যাবহার যোগ্য।
    • আমার গিফট ভাউচার হারিয়ে গেছে/চুরি হয়ে গেছে, আমি কি করবো?

      - গিফট ভাউচারের ব্যবহারের ক্ষেত্রে কেবল ক্রেতা ও শুধুমাত্র ক্রেতাই দায়বদ্ধ থাকবেন। গিফট ভাউচারের বিনা অনুমতিতে ব্যবহার, চুরি বা হারানোর ক্ষেত্রে রকমারি কোনপ্রকার দায়ভার নেবে না।
    • গিফট ভাউচার পুনঃবিক্রির বা রিলোড করে ব্যবহারের কোন সুযোগ আছে কি?

      - দুঃখিত। একটি গিফট ভাউচার কেবল একজনই একবার ব্যবহার করতে পারবে। সেটি পুনরায় বিক্রি বা পুনরায় ব্যবহারের কোন সুযোগ আপাতত নেই।
    • গিফট ভাউচার ক্রয় করলে কী কী বাড়তি সুবিধা পাওয়া যাবে?

      - গিফট ভাউচার মূলত রকমারি ও ক্রেতাদের মধ্যকার বিশ্বাসের একটি স্মারকমাত্র। ক্রেতারা তাদের প্রিয়জনের জন্য, নিজের জন্য চাইলেই এই চমৎকার গিফট ভাউচার সংগ্রহ করে রকমারি থেকে পণ্য ক্রয় করতে পারেন। গিফট ভাউচার ব্যবহার করলে পেমেন্টের বাড়তি ঝামেলায় যেতে হবে না, ঘরে বসে বিনা আয়াসে সংগ্রহ করতে পারবেন আপনার পণ্য। গিফট ভাউচার ব্যবহার করলে প্রায়ই পেতে পারেন রকমারির এক্সক্লুসিভ সব অফার ও ডিসকাউন্ট। আর একজন রকমারিয়ান হবার গর্ব তো সাথে থাকছেই।
    • আমি কি গিফট ভাউচার এর এমাউন্ট আমার রকমারি ব্যালেন্স এ লোড করতে পারবো?

      - হ্যা, পারবেন। আপনি লগিন করার পর আপনার মাই-সেকশন থেকে “লোড গিফট ভাউচার” অপশন থেকে আপনার গিফট ভাউচার আপনার রকমারি ব্যালেন্স এ লোড করতে পারবেন।
    • আমার রকমারি ব্যালেন্স এ এমাউন্ট কি আমি দেখতে পারবো ?

      - হ্যা, পারবেন। আপনি লগইন করার পর আপনার মাই-সেকশন থেকে “মাই-রকমারি ব্যালেন্স” অপশন থেকে দেখতে পারবেন।

    Recently Viewed


    Great offers, Direct to your inbox and stay one step ahead.
    • You can pay using


    • 16297(Hotline)

    • +8801708166239 (Corporate Sales)

    • [email protected]

    • 2/2E Arambag Motijheel,
      Dhaka-1000

    icon Download App

    Rokomari.com is now one of the leading e-commerce organizations in Bangladesh. It is indeed the biggest online bookshop or bookstore in Bangladesh that helps you save time and money. You can buy books online with a few clicks or a convenient phone call. With breathtaking discounts and offers you can buy anything from Bangla Upannash or English story books to academic, research or competitive exam books. Superfast cash on delivery service brings the products at your doorstep. Our customer support, return and replacement policies will surely add extra confidence in your online shopping experience. Happy Shopping with Rokomari.com!